বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ১৯শেই সাফ তৃণমূল : মোদী।    চিটফান্ড কেলেঙ্কারিতে জেলে যাবেন পার্থ : কৈলাশ বিজয়বর্গীয়    আমি বিজেপির ভয়ানক বিরোধী, কিন্তু এটা উকিলের চোখে ধরা পড়ছে মূর্তি টিএমসিপি ভেঙেছে : অরুণাভ ঘোষ।    মুখ্যমন্ত্রীর প্ররোচনায় নরসংহার শুরু করতে পারে তৃণমূল, রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি বিজেপির।    তৃণমূল বিদ্যাসাগরের মূর্তি যে ভেঙ্গেছে সেখানে পঞ্চ ধাতুর মূর্তি বানিয়ে দেব : ঘোষণা মোদীর।    সারদা নরদা নিয়ে বড় বড় কথা আর চিটফান্ডের মালিকের মাঠে সভা করছে প্রধানমন্ত্রী : মমতা।    কমিশনের নির্দেশ অমান্য ! স্বরাষ্ট্রমন্ত্রকে গরহাজির রাজীব কুমার।    এবার লালবাজারে ডাকা হতে পারেন অমিত শাহকে!    ক্ষুব্ধ ঝাড়গ্রামের নীরব অপেক্ষা ফলাফলের জন্য।    “নারী শিক্ষার দিশারীকে ভূ-লুন্ঠিত হতে হল বাঙালীদের হাতে, এর থেকে লজ্জা কি আছে?”: ক্ষোভ বীরসিংহবাসীর।    রানাঘাটের মত নিশ্চিত আসনেও সিঁদুরে মেঘ দেখছে তৃণমূল।    মহামিছিল করে ভাটপাড়ায় প্রচার শেষ করতে চান মদন।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    নির্বাচনের আগে ভোট পরিস্থিতি খতিয়ে দেখলেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে।


গৃহকর্তার সাথে পরিচারিকার অবৈধ সম্পর্ক! বৃদ্ধকে কুপিয়ে খুন করল প্রেমিক

কুমারেশ রায়, আমাদের ভারত, মেদিনীপুর, ৫ মে :
নিজের প্রেমিকার সাথে সম্পর্ক রয়েছে এই সন্দেহে এক বৃদ্ধকে কুপিয়ে খুন করল যুবতীর প্রেমিক। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে খড়গপুরের ইন্দার রামকৃষ্ণ পল্লীতে।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, মানিকলাল পান নামে এক বৃদ্ধের বাড়িতে পরিচারিকার কাজ করত এক যুবতী। ওই যুবতীর সাথে এক যুবকের প্রণয়ের সম্পর্ক রয়েছে দীর্ঘদিন ধরে। কিন্তু যুবতীর প্রেমিকের সন্দেহ মানিকলালের সঙ্গে ওই যুবতীর শারীরিক সম্পর্ক রয়েছে। এই সন্দেহের বশে শনিবার রাতে ওই বৃদ্ধের বাড়িতে ঢুকে চপার দিয়ে কোপাতে থাকে। জখম বৃদ্ধের চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা৷ লোক আসছে দেখে দৌড়ে গিয়ে বৃদ্ধের বাড়ির দরজা লাগিয়ে দেয় যুবক। এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়।
খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। পুলিশ এসে দরজা ভেঙে ওই যুবককে আটক করে৷ ক্ষিপ্ত জনতা পুলিশের কাছ থেকে ওই যুবককে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলেও পুলিশের চেষ্টায় তা সম্ভব হয়নি ৷

এদিকে গুরুতর আহত অবস্থায় বৃদ্ধ মানিকলালকে খড়গপুর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁর মৃত্যু হয় ৷ এই ঘটনার পর এলাকায় উত্তেজনা দেখা দেয়।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of