বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


পর পর চারটি পাক ড্রোন ঢুকল ভারতে, যুদ্ধের ছক কষছে পাকিস্তান!

আমাদের ভারত ডেস্ক, ১১ মার্চ: কেন পরপর এতগুলো পাক ড্রোন ডুকছে ভারত সীমান্তে। তাহলে কি পাকিস্তান হামলার ছক কষছে? এবার পাঞ্জাব সীমান্ত দিয়ে প্রবেশ করল পাকিস্তানি ড্রোন। বিএসএফ সতর্ক থাকায় পাঞ্জাবের ফাজিলোকা সেক্টরে পাকিস্তানে ড্রোন গুলি করে নামায় তারা। এই নিয়ে চতুর্থ পাকিস্তানি ড্রোন ভারত সীমান্তে প্রবেশ করলো।

প্রতিটি ড্রোনকেই গুলি করে নামিয়েছে সেনা। একদিন আগেই শনিবার রাজস্থানের শ্রীগঙ্গানগর সেক্টরে প্রবেশ করেছিল পাকিস্তানি ড্রোন। সূত্রের খবর পাকিস্তানের গোয়েন্দা নজরদারির জন্য নেসকম বার্ক ইউক্যাশ ড্রোন তারা ব্যবহার করছেন। এইসব ড্রোনে মোশন সেন্সর রয়েছে। এই ড্রোনগুলো লেজার গাইডেড।

ফাজিলকায় একটি বাড়ির উপর কিছু জিনিস পড়ার খবর পাওয়া যায়। সেটি আসলে সেনার গুলি করে নামানো পাক ড্রোন। ঘটনায় কোনো হতাহতের খবর নেই।

প্রথম ড্রোনটি প্রবেশ করেছিল ২৬ ফেব্রুয়ারি গুজরাটের কচ্ছে। দ্বিতীয় ড্রোনটি ঢুকেছিল রাজস্থানের বিকানেরে । এরপর শনিবার শ্রীগঙ্গানগর সেক্টরে। আজ আবার প্রবেশ করেছিল পাঞ্জাব সীমান্তে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of