বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ১৯শেই সাফ তৃণমূল : মোদী।    চিটফান্ড কেলেঙ্কারিতে জেলে যাবেন পার্থ : কৈলাশ বিজয়বর্গীয়    আমি বিজেপির ভয়ানক বিরোধী, কিন্তু এটা উকিলের চোখে ধরা পড়ছে মূর্তি টিএমসিপি ভেঙেছে : অরুণাভ ঘোষ।    মুখ্যমন্ত্রীর প্ররোচনায় নরসংহার শুরু করতে পারে তৃণমূল, রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি বিজেপির।    তৃণমূল বিদ্যাসাগরের মূর্তি যে ভেঙ্গেছে সেখানে পঞ্চ ধাতুর মূর্তি বানিয়ে দেব : ঘোষণা মোদীর।    সারদা নরদা নিয়ে বড় বড় কথা আর চিটফান্ডের মালিকের মাঠে সভা করছে প্রধানমন্ত্রী : মমতা।    কমিশনের নির্দেশ অমান্য ! স্বরাষ্ট্রমন্ত্রকে গরহাজির রাজীব কুমার।    এবার লালবাজারে ডাকা হতে পারেন অমিত শাহকে!    ক্ষুব্ধ ঝাড়গ্রামের নীরব অপেক্ষা ফলাফলের জন্য।    “নারী শিক্ষার দিশারীকে ভূ-লুন্ঠিত হতে হল বাঙালীদের হাতে, এর থেকে লজ্জা কি আছে?”: ক্ষোভ বীরসিংহবাসীর।    রানাঘাটের মত নিশ্চিত আসনেও সিঁদুরে মেঘ দেখছে তৃণমূল।    মহামিছিল করে ভাটপাড়ায় প্রচার শেষ করতে চান মদন।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    নির্বাচনের আগে ভোট পরিস্থিতি খতিয়ে দেখলেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে।


পর পর চারটি পাক ড্রোন ঢুকল ভারতে, যুদ্ধের ছক কষছে পাকিস্তান!

আমাদের ভারত ডেস্ক, ১১ মার্চ: কেন পরপর এতগুলো পাক ড্রোন ডুকছে ভারত সীমান্তে। তাহলে কি পাকিস্তান হামলার ছক কষছে? এবার পাঞ্জাব সীমান্ত দিয়ে প্রবেশ করল পাকিস্তানি ড্রোন। বিএসএফ সতর্ক থাকায় পাঞ্জাবের ফাজিলোকা সেক্টরে পাকিস্তানে ড্রোন গুলি করে নামায় তারা। এই নিয়ে চতুর্থ পাকিস্তানি ড্রোন ভারত সীমান্তে প্রবেশ করলো।

প্রতিটি ড্রোনকেই গুলি করে নামিয়েছে সেনা। একদিন আগেই শনিবার রাজস্থানের শ্রীগঙ্গানগর সেক্টরে প্রবেশ করেছিল পাকিস্তানি ড্রোন। সূত্রের খবর পাকিস্তানের গোয়েন্দা নজরদারির জন্য নেসকম বার্ক ইউক্যাশ ড্রোন তারা ব্যবহার করছেন। এইসব ড্রোনে মোশন সেন্সর রয়েছে। এই ড্রোনগুলো লেজার গাইডেড।

ফাজিলকায় একটি বাড়ির উপর কিছু জিনিস পড়ার খবর পাওয়া যায়। সেটি আসলে সেনার গুলি করে নামানো পাক ড্রোন। ঘটনায় কোনো হতাহতের খবর নেই।

প্রথম ড্রোনটি প্রবেশ করেছিল ২৬ ফেব্রুয়ারি গুজরাটের কচ্ছে। দ্বিতীয় ড্রোনটি ঢুকেছিল রাজস্থানের বিকানেরে । এরপর শনিবার শ্রীগঙ্গানগর সেক্টরে। আজ আবার প্রবেশ করেছিল পাঞ্জাব সীমান্তে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of