১৩ শিশুর মৃত্যুর কারণ মোবাইল ফোন।    কাশ্মীরের মুখ‍্যমন্ত্রীকে জেহাদি বললেন কাঠুয়াকান্ডে অভিযুক্তদের আইনজীবী।    ১৪ মে বাংলায় পঞ্চায়েত নির্বাচন, ১৭ মে গণনা! অবশেষে দিন ঘোষণা নির্বাচন কমিশনের।    টিকিট দেয়নি দল, তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগ দুবারের বিজয়ী লড়াকু প্রার্থীর।    ‘গণতন্ত্রকে বলি দিয়ে, সংবিধানকে কচু কাটা করে কী প্রয়োজন এই ভোটের?’ প্রশ্ন তুললেন প্রাক্তন বিচারপতি অশোক গঙ্গোপাধ্যায়।    পঞ্চায়েত ভোটে ‘বিজেপির জয়ের কলঙ্ক’ থেকে পশ্চিমবঙ্গকে মুক্ত রাখার ডাক বুদ্ধের।    চার্জ দেওয়া অবস্থায় মোবাইল ফোনে কথা বলতে গিয়ে মৃত্যু কিশোরের।     পঞ্চায়েত নির্বাচনের দিন ঘোষনা হওয়ার খুশি মুখ্যমন্ত্রী।    একদফা ভোট নিয়ে বিজেপির কোনও আপত্তি নেই।    অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে অবস্থানে বসবে বামেরা : বিমান বসু।    নারকেলডাঙার রাজাবাজারে মিলল ২০ হাজার কেজি ভাগাড়ের মাংস, শহর জুড়ে তল্লাশি।    আপনার এ সপ্তাহ কেমন যাবে জেনে নিন আমাদের সাপ্তাহিক রাশিফল থেকে।
BREAKING NEWS:
  • ভোটের দিন ঘোষনা হল।
  • সারা রাজ্যে 14 মে একদফায় ভোট।
  • ভোটে নিরাপত্তা নিয়ে প্রশ্ন বিরোধীদের।
  • পঞ্চায়েত ভোট গননা 17 মে।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


বর্ধমানে রক্তদান শিবিরেও পুলিসের তল্লাশি

আমাদের ভারত, বর্ধমান, ৯ এপ্রিল: চলছিল স্বেচ্ছায় রক্তদান শিবির। হঠাৎ সেখানে হাজির পুলিস। পুলিসের দাবি, সেখানে বোমা রাখা আছে, তল্লাশি করতে হবে। সেই মত তল্লাশিও হয়। কিন্তু তল্লাশি শেষে পুলিসকে খালি হাতেই ফিরতে হয়। এই ঘটনা বর্ধমানের।
এদিন বর্ধমান যুব চেতনার উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান শিবির চলছিল বর্ধমান অভিষেক বিয়ে বাড়িতে। উদ্যোক্তাদের দাবি এটি ছিল একেবারেই অরাজনৈতিক। সুষ্ঠ ভাবেই চলছিল রক্তদান শিবির। কিন্তুু দুপুর ২টো নাগাদ হঠাৎ সেখানে পুলিস হাজির হয়। তাঁদের দাবি, এখানে বোমা রাখা আছে, তল্লাশি করতে হবে। এর পর তল্লাশি শুরু হয়। অবশ্য তল্লাশি করে কিছুই পায়নি পুলিস। ফলে খালি হাতেই ফিরতে হয় পুলিসকে।
রক্তদান শিবিরের উদ্যোক্তা যুব চেতনার সভাপতি রাহুল দেবজ্যোতি পুলিশের কাছে জানতে চান, কারা এই রক্তদান শিবির পন্ড করার জন্য মিথ্যা বোমা রাখা আছে বলে অভিযোগ করেছে। কিন্তুু পুলিশ কোনও উত্তরই দেয়নি বলে অভিযোগ। রাহুল দেবজ্যোতিবাবু বলেছেন তাঁরা এই নিয়ে মানবাধিকার কমিশনে অভিযোগ জানাবেন।
এদিন রক্তদান শবিরে ৭০ জন স্বেচ্ছায় রক্তদান করেছেন বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of