বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    “ওদেরকে শাস্তি দেওয়ার সময় এসে গেছে” কংগ্রেসকে তোপ যোগগুরু রামদেব বাবার।    রাত পোহালেই রাজ্যে দ্বিতীয় দফায় নির্বাচন।     দার্জিলিং, জলপাইগুড়ি ও রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে হবে ভোটগ্রহণ।    “টাকার থলি নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরছে আরএসএসের দালালরা” অভিযোগ মমতার।    সংখ্যাগরিষ্ঠতা পেলে ছয় মাসের মধ্যেই বিধানসভা ভোট করাব বললেন আলুয়ালিয়া।    ঝাঁটা হাতে কেন্দ্রীয় বাহিনীকে এলাকা ছাড়া করার নিদান রাজ্যের মন্ত্রীর।    কান্দিতে অধীর গড়ে দাঁড়িয়ে কংগ্রেস ও বিজেপিকে তোপ মমতার।    নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য “ইউনিক কালার কোডিং” ব্যবস্থা।    আরও কড়া হল কমিশন, দুবের মাথায় বসল নতুন পর্যবেক্ষক।    অমিত, যোগীর জোড়া ফলায় মমতাকে ঘায়েলের চেষ্টা বিজেপির।    জয়ের প্রচারে আমতায় রাজনাথ সিং।    ঘাটালে একা কুম্ভ ভারতী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    ভোটের দিনগুলোয় কেন্দ্রীয় নেতাদের এনে কিস্তিমাত করতে কৌশল বিজেপির।


রণবীরের জন্য সমকামী হতে চান রাজকুমার রাও!

আমাদের ভারত ডেস্ক, ৭ ফেব্রুয়ারি: রণবীর সিং মানেই উচ্ছাস, পাগলামো আর এনার্জিতে ভরপুর একটা মানুষ। বিয়ের পরেও যাঁর ফিমেল ফ্যানের সংখ্যা এতটুকু কমেনি। তবে তাঁর প্রতি এই আনুগত্য শুধু সিনেপ্রেমীদের মধ্যেই সীমাবদ্ধ নেই। বি-টাউনেও তাঁর অভিনয়ের ভক্ত অনেকেই। সেখানে পুরুষরাও সামিল।

তবে তাঁর জন্য সমকামী হতে রাজি হতে পারেন কেউ ভাবতে পারছেন? হ্যাঁ এমটাই নিজের মুখে বলেছেন আর এক প্রতিভাবান অভিনেতা রাজকুমার রাও। তবে বিষয়টা রিয়েলে নয়, রিলে চাইছেন রাজকুমার। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাজকুমারকে জিজ্ঞাসা করা হয়, যদি কোনও ছবিতে তাঁকে সমকামীর চরিত্রে অভিনয় করতে হয় তাহলে বিপরীতে কোন অভিনেতার সঙ্গে কাজ করতে চাইবেন। রাজকুমার উত্তরে রণবীর সিংয়ের নাম বলেন।

তিনি বলেন রণবীর খুব ভালো অভিনেতা। যে ধরণের ছবি তিনি করেন বিশেষ করে রণবীরের কেরিয়ার গ্রাফ রাজকুমারকে অভিভূত করে। তিনি রণবীরের ফ্যানও বটে।

প্রসঙ্গত কিছুদিন হল মুক্তি পেয়েছে রাজকুমার রাওয়ের “এক লড়কি কো দেখা তো অ্যায়সা লগা”। যেখানে রাজকুমার সোনামকে ভালোবাসলেও সোনাম একজন সমকামী। সে এক মহিলাকেই ভালোবাসে। যদিও রাজকুমার এখানে সমকামী নন।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of