বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    “ওদেরকে শাস্তি দেওয়ার সময় এসে গেছে” কংগ্রেসকে তোপ যোগগুরু রামদেব বাবার।    রাত পোহালেই রাজ্যে দ্বিতীয় দফায় নির্বাচন।     দার্জিলিং, জলপাইগুড়ি ও রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে হবে ভোটগ্রহণ।    “টাকার থলি নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরছে আরএসএসের দালালরা” অভিযোগ মমতার।    সংখ্যাগরিষ্ঠতা পেলে ছয় মাসের মধ্যেই বিধানসভা ভোট করাব বললেন আলুয়ালিয়া।    ঝাঁটা হাতে কেন্দ্রীয় বাহিনীকে এলাকা ছাড়া করার নিদান রাজ্যের মন্ত্রীর।    কান্দিতে অধীর গড়ে দাঁড়িয়ে কংগ্রেস ও বিজেপিকে তোপ মমতার।    নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য “ইউনিক কালার কোডিং” ব্যবস্থা।    আরও কড়া হল কমিশন, দুবের মাথায় বসল নতুন পর্যবেক্ষক।    অমিত, যোগীর জোড়া ফলায় মমতাকে ঘায়েলের চেষ্টা বিজেপির।    জয়ের প্রচারে আমতায় রাজনাথ সিং।    ঘাটালে একা কুম্ভ ভারতী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    ভোটের দিনগুলোয় কেন্দ্রীয় নেতাদের এনে কিস্তিমাত করতে কৌশল বিজেপির।


ভগবান রাম শুধু হিন্দুদেরই নয় মুসলিমদেরও পূর্ব পুরুষ: বাবা রামদেব

আমাদের ভারত ডেস্ক,৯ ফেব্রুয়ারি: ভগবান রাম শুধুমাত্র হিন্দুদের পূর্ব পুরুষ তা নয়, তিনি মুসলমানদেরও পূর্বপুরুষ ছিলেন। এমনটাই দাবি করেছেন যোগগুরু বাবা রামদেব।

রাম মন্দির ইস্যুতে নিজের মতামত জানাতে গিয়েই এই মন্তব্য করেন বাবা রামদেব। অযোধ্যায় রাম মন্দির নির্মাণের বিতর্ক দীর্ঘদিনের। তবে জাতীয় রাজনীতিতে এই বিবাদ ফের তুঙ্গে উঠেছে।

অযোধ্যায় রাম মন্দির নির্মাণের দাবিতে ধর্ম সংসদের আয়োজন করা হয়েছিল নভেম্বর মাসে। এমনকি লোকসভা নির্বাচনের আগে অযোধ্যায় রাম মন্দির নির্মাণ না হলে বিজেপি সরকারের ওপর থেকে সমর্থন তুলে নেওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন একাধিক হিন্দুত্ববাদী সংগঠন।

তাদের দাবি রাম মন্দির নির্মাণের কাজ শুরু করার জন্য অর্ডিন্যান্স জারি করুক বিজেপি সরকার।

প্রসঙ্গত উল্লেখ্য অযোধ্যা রাম মন্দির নির্মাণের বিষয়টি দেশের শীর্ষ আদালতে বিচারাধীন। তবে রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে লোকসভা নির্বাচনের আগে এই মামলার চূড়ান্ত রায়দান হয়তো আর সম্ভব নয়।

তবে নির্বাচনের আগেই বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। এহেন পরিস্থিতিতে রাম মন্দির নির্মাণ নিয়ে যোগগুরু রামদেব বাবা বলেন, রাম মন্দির অযোধ্যায় না নির্মাণ করা গেলে মক্কা মদিনা ভার্টিকানসিটিতে নির্মাণের কোন লোক নেই। একই সঙ্গে তিনি আরও বলেন, অযোধ্যা রাম চন্দ্রের জন্মভুমি, এটি চিরন্তন সত্য। রাম শুধু হিন্দুদেরই নয় মুসলমানদেরও পূর্বপুরুষ ছিলেন।

এর আগে রাম মন্দির নির্মাণ নিয়ে তার মুখে হুঁশিয়ারির ভাষা শোনা গিয়েছিল। তিনি বলেছিলেন, অযোধ্যায় রাম মন্দির নির্মাণ না হলে বিদ্রোহ শুরু হবে। এছাড়াও তিনি বলেছিলেন মানুষ ধৈর্য হারিয়ে ফেলছেন। তিনি দাবি করেছিলেন অযোধ্যায় রাম মন্দির নির্মাণের জন্য অবিলম্বে সরকারের উচিত আইন নিয়ে আসা। নাহলে মন্দিরের দাবিতে আন্দোলন করা ভক্তরা নিজেরাই রাম মন্দির নির্মাণ করতে শুরু করবেন।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of