আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatnews@gmail.com    ‍অযোধ‍্যার রামমন্দির নির্মাণের জন‍্য সংসদে বিল আনতে চলেছে বিজেপি, জানালেন বিজেপি মন্ত্রী।    লোকসভা নির্বাচনে বিজেপির সহানুভূতির ভোট আটকাতেই কি ‘বাজপেয়ী ভালো মোদীর চেয়ে’ বোঝাতে চাইছেন বিরোধীরা।    প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী বাজপেয়ীর স্মরণ সভায় রাজ্যের মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানাবে রাজ্য বিজেপি।    বীরভূমের তিন বিজেপি নেতার নিরাপত্তায় কেন্দ্রীয় বাহিনী।    ধর্ম পরিবর্তন করেও মিলনে বাধা, সুপ্রিম কোর্টে দ্বারস্থ ধর্মান্তরিত স্বামী।    চিত্র গুপ্ত নয়, আধুনিক কালে মরণ খাতা লেখেন রফিকুল মণ্ডল!    “সাম্প্রদায়িক বিজেপিকে রুখতে পশ্চিমবঙ্গের মহিলারাই যথেষ্ট” : চন্দ্রিমা ভট্টাচার্য।    ‘বাংলাকে কাশ্মীর হতে দেব না’! শরণার্থীদের নাগরিকত্ব দেওয়ার দাবি উঠল হিন্দু সংহতির সভায়।    নারদ তদন্তে ‘ভুয়ো কোম্পানি’-র তথ্য দিয়েছেন রত্না! আয়কর বিভাগকে চিঠি ইডির।    শিলিগুড়ির ১৫ বছরের কিশোরীর অঙ্গে পুনর্জীবন ৩ টি প্রাণের।    প্রকাশিত হল রাজ্যে গ্রুপ-ডি নিয়োগের ফলাফল।    মুম্বই থেকে মুর্শিদাবাদে বাড়ি ফেরার পথে বারাকপুরে ট্রেনে মৃত্যু রেলযাত্রীর।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    গড়িয়ায় আক্রান্ত অভিনেতা, সোনারপুর থানায় অভিযোগ দায়ের।    অক্ষয় ফের কমেডি ছবিতে ফিরছেন ‘হেরা ফেরি’-৩ নিয়ে।    প্রেমে পড়েছেন শ্রাবন্তী, গুঞ্জন টলিপাড়ায়।    ছোটে নবাব স‌ইফ আলি খানের জন্মদিন পালন হল একেবারে নবাবীয়ানায়।    বাহুবলীর প্রভাসকে দেখা যাবে ‘সাহো’ ছবিতে।    অসুস্থ কিংবদন্তী সঙ্গীতশিল্পী দ্বিজেন মুখোপাধ্যায়, ভর্তি এসএসকেএমে।    ধর্মঘটের জেরে বন্ধ হতে চলেছে বাংলার টেলি সিরিয়াল।
BREAKING NEWS:
  • আটলবিহারী বাজপেয়ীর অন্তিম যাত্রা
  • শেষ শ্রদ্ধা জানাতে অগনিত মানুষ রাস্তায়
  • রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন অন্ত্যেষ্টি ক্রীয়া।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


বিয়ের পর রুপোলি পর্দাকে কি বিদায় জানাবেন আলিয়া

শুভময় দাস, আমাদের ভারত, ১০ আগষ্ট: রণবীর-আলিয়ার প্রণয়ের কথা বলিটাউনে সবার মুখে।
বলিউডের চকলেট বয় র‌ণবীর পোষাক পরিবর্তনের নিজের প্রমিকা বদলান। সেটা জানেন দীপিকা পাডুকোন থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ ও পাকিস্তানি নায়িকা মাহিরা খান। এবার বলিউড সুন্দরী আলিয়া ভাটের প্রেমে পড়েছেন তিনি। এ অবশ্য অনেক পুরোনো খবর। পরিচালক মহেশ ভাটের কন্যা আলিয়া বা রণবীর- কেউই এ সম্পর্কে সরাসরি কিছু না বললেও স্যোশাল মিডিয়ায় তাদের ঘনিষ্ঠ ছবি- গসিপ আরো বাড়িয়েছে। উল্লেখ্য একটি ইভেন্টে এক সাংবাদিক প্রশ্ন করেন, ‘বিয়ের পর কী করবেন”, এবার তাঁর উত্তর দিলেন স্বয়ং অভিনেত্রী।
সম্প্রতি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে “আস্ক মি এনিথিং সেশনে” আলিয়া ভাটকে আর‌ও জিজ্ঞেস করা হয়, প্রকৃত ভালোবাসা সম্পর্কে তাঁর মত কী? উত্তরে তিনি হাসতে হাসতে বলেন, তিনি গাছের সাথে কথা বলতে ভালোবাসেন। এরপর বলেন, ‘আমি স্বপ্নদর্শী। আমি ভালোবাসি, শুধু ভালোবাসি এবং প্রকৃত প্রেমকে ভালোবাসি!’

যাই হোক, একটি প্রশ্ন সবার মনোযোগ কেড়েছে স্যোশাল মিডিয়ায়। আলিয়ার এক ভক্ত তাঁকে জিজ্ঞেস করেন, বিয়ের পর কি পারিবারিক জীবন আগে না রুপোলি পর্দায় অভিনয় করাটা? আলিয়া উত্তরে বলেন, “বিয়ের পর কোনো কিছুই বিসর্জন দেওয়া উচিত নয় এবং যে কাজের মধ্যে আমি আনন্দ পাই। আমি সেই কাজ করে যাব, তবে বিয়ের পরে পারিবারিক জীবনকেও ভালভাবে ব্যালেন্স করতে হয়”।

বর্তমানে আলিয়া-রণবীর দুজনেই অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ চলচ্চিত্রের শুট্যিংয়ে ব্যস্ত। শোনা যাচ্ছে, সেখানেই না কি তাদের সম্পর্ক বন্ধুত্ব থেকে অনেক গভীর রিলেশনশিপে এগিয়েছে। তবে এই ছবিতে বলিউড বিগ বি, নাগার্জুন ও মৌনী রায়ও অভিনয় করছেন।

কয়েকদিন আগে আলিয়া সোশ্যাল মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন, যেটি একেবারেই স্পেশ্যাল ছিল তাঁর কাছে। কারণ, ছবিটি তুলেছেন তাঁর ‘বয়ফ্রেন্ড’ রণবীর। ছবির ক্যাপশনও দিয়েছিলেন তেমন, তিনি না কি জঙ্গলে আত্মা খুঁজে পেতে গেছেন! কিছুদিন আগে আলিয়া আরেকটি ছবি পোস্ট করেছিলেন, সেটিও তুলেছিলেন রণবীর।

গত মে মাসে তাঁদের প্রেম নিয়ে মুখ খোলেন রণবীর। খানিক অস্পষ্টতা রেখেই তিনি বলেন, “বিষয়টি এখনো নতুন। আমি এত জলদি কোনও কিছু নিয়ে কথা বলতে চাই না। সম্পর্কটা পরিপক্ব হতে আরেকটু সময় দেওয়া প্রয়োজন। আমার কাছে একজন শিল্পী ও মানুষ হিসেবে আলিয়া অসাধারণ। আমি যখন তাঁর কাজ দেখি, তাঁর অভিনয় দেখি, এমনকি ব্যক্তিজীবনেও সে যা যা করে, তাতে মুগ্ধ হই। সম্পর্কটা আমাদের দুজনের জন্যই নতুন। আরো কিছুটা সময় যাক, তারপর এ নিয়ে মন্তব্য করব।”

গত কয়েকদিন আগে গণমাধ্যমে রণবীরের উচ্ছ্বসিত প্রশংসা করেন ভাট কন্যা। বলেন, জীবনের এই সময়ে রণবীরের সান্নিধ্য পাওয়া সত্যিই সৌভাগ্যের। জীবনে রণবীরের মতো এত ভালো মানুষ না কি আগে কখনো দেখেননি তিনি!

আর রণবীরের মা তথা নিতু কাপুর‌ও আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ। তবে আলিয়া বিয়ের পর রুপালি পর্দাকে আলবিদা জানাবেন , সে বিষয়ে সূক্ষ্ম আভাস তিনি অগ্রিম দিয়ে রাখলেন।

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of