বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


বিয়ের পর রুপোলি পর্দাকে কি বিদায় জানাবেন আলিয়া

শুভময় দাস, আমাদের ভারত, ১০ আগষ্ট: রণবীর-আলিয়ার প্রণয়ের কথা বলিটাউনে সবার মুখে।
বলিউডের চকলেট বয় র‌ণবীর পোষাক পরিবর্তনের নিজের প্রমিকা বদলান। সেটা জানেন দীপিকা পাডুকোন থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ ও পাকিস্তানি নায়িকা মাহিরা খান। এবার বলিউড সুন্দরী আলিয়া ভাটের প্রেমে পড়েছেন তিনি। এ অবশ্য অনেক পুরোনো খবর। পরিচালক মহেশ ভাটের কন্যা আলিয়া বা রণবীর- কেউই এ সম্পর্কে সরাসরি কিছু না বললেও স্যোশাল মিডিয়ায় তাদের ঘনিষ্ঠ ছবি- গসিপ আরো বাড়িয়েছে। উল্লেখ্য একটি ইভেন্টে এক সাংবাদিক প্রশ্ন করেন, ‘বিয়ের পর কী করবেন”, এবার তাঁর উত্তর দিলেন স্বয়ং অভিনেত্রী।
সম্প্রতি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে “আস্ক মি এনিথিং সেশনে” আলিয়া ভাটকে আর‌ও জিজ্ঞেস করা হয়, প্রকৃত ভালোবাসা সম্পর্কে তাঁর মত কী? উত্তরে তিনি হাসতে হাসতে বলেন, তিনি গাছের সাথে কথা বলতে ভালোবাসেন। এরপর বলেন, ‘আমি স্বপ্নদর্শী। আমি ভালোবাসি, শুধু ভালোবাসি এবং প্রকৃত প্রেমকে ভালোবাসি!’

যাই হোক, একটি প্রশ্ন সবার মনোযোগ কেড়েছে স্যোশাল মিডিয়ায়। আলিয়ার এক ভক্ত তাঁকে জিজ্ঞেস করেন, বিয়ের পর কি পারিবারিক জীবন আগে না রুপোলি পর্দায় অভিনয় করাটা? আলিয়া উত্তরে বলেন, “বিয়ের পর কোনো কিছুই বিসর্জন দেওয়া উচিত নয় এবং যে কাজের মধ্যে আমি আনন্দ পাই। আমি সেই কাজ করে যাব, তবে বিয়ের পরে পারিবারিক জীবনকেও ভালভাবে ব্যালেন্স করতে হয়”।

বর্তমানে আলিয়া-রণবীর দুজনেই অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ চলচ্চিত্রের শুট্যিংয়ে ব্যস্ত। শোনা যাচ্ছে, সেখানেই না কি তাদের সম্পর্ক বন্ধুত্ব থেকে অনেক গভীর রিলেশনশিপে এগিয়েছে। তবে এই ছবিতে বলিউড বিগ বি, নাগার্জুন ও মৌনী রায়ও অভিনয় করছেন।

কয়েকদিন আগে আলিয়া সোশ্যাল মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন, যেটি একেবারেই স্পেশ্যাল ছিল তাঁর কাছে। কারণ, ছবিটি তুলেছেন তাঁর ‘বয়ফ্রেন্ড’ রণবীর। ছবির ক্যাপশনও দিয়েছিলেন তেমন, তিনি না কি জঙ্গলে আত্মা খুঁজে পেতে গেছেন! কিছুদিন আগে আলিয়া আরেকটি ছবি পোস্ট করেছিলেন, সেটিও তুলেছিলেন রণবীর।

গত মে মাসে তাঁদের প্রেম নিয়ে মুখ খোলেন রণবীর। খানিক অস্পষ্টতা রেখেই তিনি বলেন, “বিষয়টি এখনো নতুন। আমি এত জলদি কোনও কিছু নিয়ে কথা বলতে চাই না। সম্পর্কটা পরিপক্ব হতে আরেকটু সময় দেওয়া প্রয়োজন। আমার কাছে একজন শিল্পী ও মানুষ হিসেবে আলিয়া অসাধারণ। আমি যখন তাঁর কাজ দেখি, তাঁর অভিনয় দেখি, এমনকি ব্যক্তিজীবনেও সে যা যা করে, তাতে মুগ্ধ হই। সম্পর্কটা আমাদের দুজনের জন্যই নতুন। আরো কিছুটা সময় যাক, তারপর এ নিয়ে মন্তব্য করব।”

গত কয়েকদিন আগে গণমাধ্যমে রণবীরের উচ্ছ্বসিত প্রশংসা করেন ভাট কন্যা। বলেন, জীবনের এই সময়ে রণবীরের সান্নিধ্য পাওয়া সত্যিই সৌভাগ্যের। জীবনে রণবীরের মতো এত ভালো মানুষ না কি আগে কখনো দেখেননি তিনি!

আর রণবীরের মা তথা নিতু কাপুর‌ও আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ। তবে আলিয়া বিয়ের পর রুপালি পর্দাকে আলবিদা জানাবেন , সে বিষয়ে সূক্ষ্ম আভাস তিনি অগ্রিম দিয়ে রাখলেন।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of