বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


শুধু খেলনা নিয়ে খেলা করেই ৭৫ হাজার কোটি টাকা রোজগার করল ৬ বছরের শিশু

আমাদের ভারত ডেস্ক,১০ আগস্ট: শুনতে অবাক লাগলেও ঘটনাটা সম্পূর্ণ সত‍্যি। নাম রায়ান। বয়স মাত্র ৬ বছর। ওইটুকু শিশুই রোজগার করে ফেলেছে ৭৫ হাজার কোটি টাকা। সারাদিন পরিশ্রম করেও অবিশ্বাস্য এই উপার্জন করতে পারেন না বেশিরভাগ মানুষই। অথচ শুধুমাত্র খেলনা নিয়ে খেলার অভ‍্যাসের কারণেই এই শিশুটি এত টাকা রোজগার করতে পেরেছে।

খেলনার একটা বাক্স বার করে তার থেকে খেলনার বিভিন্ন অংশ জুড়ে সেই খেলনা সম্পর্কে মতামত দেয় ছোট্ট রায়ান। আর এই ভিডিওই দেখছেন কোটি কোটি মানুষ।


ইউটিউবে তার জনপ্রিয়তার কারণে ইতিমধ্যেই ওয়ালমার্ট তার সঙ্গে একটা ডিল করে ফেলেছে। ইউটিউবে সে অত‍্যন্ত জনপ্রিয়। ১.৫ কোটি সাবস্ক্রাইবার রয়েছে তার।

গতবছর ইউটিউবে একটি ভিডিও আপলোড করে সে ১১মিলিয়ান ডলার মানে ৭৫ হাজার কোটি টাকা রোজগার করেছে।


ইউটিউবে রয়েছে তার ৬টি চ‍্যানেল। চ‍্যানেলটির নাম রায়ান টয়েজ রিভিউ। সেখানে আপলোড করা হয় ১০ মিনিটের এক একটি ভিডিও । আর বলাইবাহুল্য সেই ভিডিও গুলোর মূল আকর্ষণ রায়ান। এই ভিডিও দেখেছেন ১.৫ কোটি মানুষ। আমেরিকার সবচেয়ে জনপ্রিয় ইউটিউব চ‍্যানেলের মধ্যে অন্যতম রায়ান টয়েজ রিভিউ। বিপুল সংখ্যক দর্শক হওয়ায় এই চ‍্যানেলে বিজ্ঞাপনের মূল্য ২ মিলিয়ন ডলারের বেশি।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of