বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ১৯শেই সাফ তৃণমূল : মোদী।    চিটফান্ড কেলেঙ্কারিতে জেলে যাবেন পার্থ : কৈলাশ বিজয়বর্গীয়    আমি বিজেপির ভয়ানক বিরোধী, কিন্তু এটা উকিলের চোখে ধরা পড়ছে মূর্তি টিএমসিপি ভেঙেছে : অরুণাভ ঘোষ।    মুখ্যমন্ত্রীর প্ররোচনায় নরসংহার শুরু করতে পারে তৃণমূল, রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি বিজেপির।    তৃণমূল বিদ্যাসাগরের মূর্তি যে ভেঙ্গেছে সেখানে পঞ্চ ধাতুর মূর্তি বানিয়ে দেব : ঘোষণা মোদীর।    সারদা নরদা নিয়ে বড় বড় কথা আর চিটফান্ডের মালিকের মাঠে সভা করছে প্রধানমন্ত্রী : মমতা।    কমিশনের নির্দেশ অমান্য ! স্বরাষ্ট্রমন্ত্রকে গরহাজির রাজীব কুমার।    এবার লালবাজারে ডাকা হতে পারেন অমিত শাহকে!    ক্ষুব্ধ ঝাড়গ্রামের নীরব অপেক্ষা ফলাফলের জন্য।    “নারী শিক্ষার দিশারীকে ভূ-লুন্ঠিত হতে হল বাঙালীদের হাতে, এর থেকে লজ্জা কি আছে?”: ক্ষোভ বীরসিংহবাসীর।    রানাঘাটের মত নিশ্চিত আসনেও সিঁদুরে মেঘ দেখছে তৃণমূল।    মহামিছিল করে ভাটপাড়ায় প্রচার শেষ করতে চান মদন।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    নির্বাচনের আগে ভোট পরিস্থিতি খতিয়ে দেখলেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে।


কোন অভিনেত্রীর বিয়েতে জমিয়ে নাচলেন সায়রা বানু?

আমাদের ভারত ডেস্ক, ১৪ মার্চ: শনিবার সাতপাকে বাঁধা পড়লেন অভিনেত্রী সায়েশা সায়গল। তাঁর সঙ্গীতেই নাচতে দেখা গেল কিংবদন্তি নায়িকা সায়রা বানুকে। শুক্রবার ছিল সেই অনুষ্ঠান।

শনিবার দক্ষিণী তারকা আর্যর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সায়েশা। এবার আপনি ভাবতেই পারেন সায়েশা কেমন নাতনি হন সায়রা বানুর?

আসলে সায়েরা বানুর সুলতান আহমেদের মেয়ে সাহিন বানুর মেয়েই হল সায়েশা। আর তাঁর বাবা অভিনেতা সুমিত সায়গল। অর্থাৎ সায়েরা বানুর ভাইঝির মেয়ে, সেই কারণে তিনি সায়োশার দিদা হন। আর শুধু তিনিই নন বিয়েতে উপস্থিত ছিলেন ৬ এর দশকের আরও অনেক তারকাই। হাজির ছিলেন বলি তারকা সঞ্জয় দত্তও।

প্রসঙ্গত সায়েশা নিজেও দক্ষিণী ছবিতে কাজ করেন, এর পাশাপাশি অজয় দেবগণের “শিবায়” ছবিতে অভিনয় করেছেন সায়েশা সায়গল। “বনগমন”, “কদাইকুট্টি সিঙ্গম”, “অখিল”, “জুঙ্গা”, “গজনীকান্ত” সহ বহু ছবিতে কাজ করেছেন। আর গজনীকান্ত ছবি থেকেই আর্যর সঙ্গে আলাপ তাঁর। যা এবার জীবনের দ্বিতীয় অধ্যায় পা রাখল।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of