বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


কোন অভিনেত্রীর বিয়েতে জমিয়ে নাচলেন সায়রা বানু?

আমাদের ভারত ডেস্ক, ১৪ মার্চ: শনিবার সাতপাকে বাঁধা পড়লেন অভিনেত্রী সায়েশা সায়গল। তাঁর সঙ্গীতেই নাচতে দেখা গেল কিংবদন্তি নায়িকা সায়রা বানুকে। শুক্রবার ছিল সেই অনুষ্ঠান।

শনিবার দক্ষিণী তারকা আর্যর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সায়েশা। এবার আপনি ভাবতেই পারেন সায়েশা কেমন নাতনি হন সায়রা বানুর?

আসলে সায়েরা বানুর সুলতান আহমেদের মেয়ে সাহিন বানুর মেয়েই হল সায়েশা। আর তাঁর বাবা অভিনেতা সুমিত সায়গল। অর্থাৎ সায়েরা বানুর ভাইঝির মেয়ে, সেই কারণে তিনি সায়োশার দিদা হন। আর শুধু তিনিই নন বিয়েতে উপস্থিত ছিলেন ৬ এর দশকের আরও অনেক তারকাই। হাজির ছিলেন বলি তারকা সঞ্জয় দত্তও।

প্রসঙ্গত সায়েশা নিজেও দক্ষিণী ছবিতে কাজ করেন, এর পাশাপাশি অজয় দেবগণের “শিবায়” ছবিতে অভিনয় করেছেন সায়েশা সায়গল। “বনগমন”, “কদাইকুট্টি সিঙ্গম”, “অখিল”, “জুঙ্গা”, “গজনীকান্ত” সহ বহু ছবিতে কাজ করেছেন। আর গজনীকান্ত ছবি থেকেই আর্যর সঙ্গে আলাপ তাঁর। যা এবার জীবনের দ্বিতীয় অধ্যায় পা রাখল।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of