বিশ্বকাপে ফুটবল মাঠে বরাবর‌ই স্বপ্রতিভ ছিলেন ক্রোট প্রসিডেন্ট।    ফরাসীদের বিশ্বকাপ জয়, আনন্দে মাতল চন্দননগর।    বিশ্বকাপের মহারণে মাঠে সাক্ষী থাকলেন মহারাজ।    সমুদ্রে মাছ ধরতে গিয়ে নিখোঁজ তিনটি ট্রলার সহ ১৯ মৎস্যজীবী।    মা মাটি মানুষের সরকার সিন্ডিকেটের ইচ্ছাতেই চলছে : মোদী।    কৃষকদের উন্নতির জন্য বিজেপির অাগে কেউ এত ভাবেনি : মোদী।    মেটিয়াবুরুজে দুর্ঘটনায় মৃত বাবা-মেয়ে, প্রতিবাদে ১০টি গাড়িতে ভাঙচুর ক্ষুব্ধ জনতার।    তৃণমূলের জুলুম থেকে আর কয়েক মাসের মধ্যেই মিলবে মুক্তি : মোদী।     হাতজোড় করে স্বাগত জানালেন মমতা! ধন্যবাদ জানালেন মোদী।    মোদীর সভায় চাঁদোয়া ভেঙ্গে অাহত ৩০।    পুলিশের বাধায় প্রধানমন্ত্রীর সভায় যেতে পারলেন না অনেকে, খড়্গপুরে বিজেপি কর্মীদের হাতে আক্রান্ত পুলিশ।    বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার সিভিক ভলান্টিয়ার।    বজবজে ভাইস চেয়ারম্যান অনুগামীদের বিরুদ্ধে বিজেপি কর্মীদের মারধর,বাড়ি ভাঙ্গচুরের অভিযোগ।    আপনার দিনটি কেমন যাবে জেনে নিন আমাদের দৈনিক রাশিফল থেকে।    চিৎপুরের যাত্রাপাড়ায় বিশেষ গিমিক টেলিভিশন সিরিয়ালের জুটি।    মস্তিষ্কের পুষ্টিতে সুপ অপরিহার্য, বলছেন খাদ্য বিশেষজ্ঞরা।
BREAKING NEWS:
  • ২০১৮ বিশ্বকাপ ফুটবলে জয়ী ফ্রান্স।
  • ফাইনালে ফ্রান্স-৪ ক্রোয়েশিয়া-২
  • তৃতীয় স্থানের খেলায় বেলজিয়াম জয়ী
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


প্রযোজক বিধু বিনোদ চোপড়ার কাছে মোটা অঙ্কের দাবি সঞ্জু বাবার, কেন এই দাবি?

শুভময় দাস, আমাদের ভারত, ১১ জুলাই:
‘সঞ্জু’ রিলিজের ন’দিনের মধ্যেই বক্স অফিসে ডাবল সেঞ্চুরি। টাকার অঙ্কটা এই মুহূর্তে প্রায় ২৩৬ কোটির কাছাকাছি। ভারতীয় চলচ্চিত্রের ব্যবসার নিরিখে ইতিহাসে আট নম্বর জায়গাটিও ইতিমধ্যে পাকা করে ফেলেছে এই বায়পিক। কিন্তু যাঁকে ঘিরে এত রমরমা ব্যবসা, তিনি কী আদৌ কিছু টাকা পেয়েছেন? নাকি সব টাকা ছবির কলাকুশলীদেরই ব্যাঙ্ক অ্যাকাউন্টে ঢুকে গেল?

ছবির কলাকুশলীদের কঠিন কাজের নমুনা পরিস্কার। নজর কেড়েছে রণবীরের অভিনয়। অন্যদের অভিনয়েও প্রশংসার ঝড় উঠেছে।
কিন্তু সঞ্জয় দত্তের অবদানও যে কম নয়। তাঁর জীবনের চড়াই-উৎরাইয়ের জন্যই যে ‘সঞ্জু’ সফল তা অস্বীকার করার কোনও উপায় নেই। সে দিক থেকে দেখতে হলে সঞ্জয় দত্তের একটা মোটা টাকাই পাওয়া উচিত বলে মনে করেন নেটিজেনরা।
এ নিয়ে বলিউডে অজস্র গল্প কানে আসছে। কেউ বলছেন, সঞ্জয় দত্ত নাকি একটাও টাকা নেননি। আবার এও শোনা যাচ্ছে যে ভাল টাকাই নিয়েছেন সঞ্জয় দত্ত।
তবে ছবির প্রযোজক সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, টাকার অঙ্কে বিরাট সমঝোতা করেছেন সঞ্জয় দত্ত। শেষ পর্যন্ত ১০ কোটি টাকায় নিজের জীবন নিয়ে ছবি তৈরির অনুমতি দেন সঞ্জু বাবা। সঙ্গে লাভের একটা অংশও দাবি করেছেন এই কন্ট্রোর্ভাসিয়াল অভিনেতা।

সমস্ত চুক্তি মেনেই ছবিটি রিলি জ করেছে। কত কোটির ক্লাবে গিয়ে সঞ্জুর সাফল্য থামে সেদিকে তাকিয়ে গোটা বলিউড।

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of