খারিজ অনাস্থা, জয়ের হাসি মোদির ঠোঁটে।    ২১-র সভা থেকে মমতার অঙ্গীকার ১৯-এ ভারত দখল।    ২১ জুলাইয়ে সংখ্যালঘু উন্নয়ন নিয়ে নিশ্চুপ মমতা, ক্ষোভ মুসলিম মহলে।    মমতার প্রশ্নের উত্তরে মমতাকেই বিঁধলেন মুকুল।    “কৃষক বন্ধু প্রধানমন্ত্রী, অথচ বন্যায় কৃষকরাই মরছে”: মানস ভুঁইয়া।    মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া দলীয় ঝাণ্ডার উপর তৃণমূল নেতার পা দেওয়া ছবি ভাইরাল পুরুলিয়ায়।    জেল থেকে বেরিয়ে আন্দোলন নিয়ে ফের বৈঠক অলীকের।    পর পর ১৯টি গুলি খেয়েও ভারতের পতাকা কার্গিলের পাহাড়ে উড়িয়েছিলেন ব্রিগেডিয়ার যোগেন্দ্র সিং যাদব।    আপনার দিনটি কেমন যাবে জেনে নিন আমাদের দৈনিক রাশিফল থেকে।    ২০ বছরে কাইলি বিশ্বের কমবয়সী ধনী মহিলা, কে এই যুবতী?    খোলামেলা পোশাকে উর্বশী রাউতেলা, সোশ্যাল মিডিয়ায় আলোড়ন।    প্রফুল্ল কন্যার বিবাহ-সঙ্গীত অনুষ্ঠানে উপস্থিত প্রাক্তন ভারত অধিনায়ক ধোনি সহ পরিবার।     এশিয়া জুনিয়র ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে ৫৩ বছর পর সোনা ভারতের।
BREAKING NEWS:
  • ২৩ আগস্ট ব্রিগেডে বিজেপির সভা।
  • ১৯ আগস্ট তৃণমূল ব্রিগেড সভা করবে
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


সোস্যল মিডিয়ার পোষ্ট দেখে নিখোঁজ ভাইকে ফিরে পেল দাদা, ধন্যবাদ মালদাবাসীকে

আমাদের ভারত, মালদা, ১২ জানুয়ারি : সোস্যল মিডিয়ার পোষ্ট দেখে নিখোঁজ ভাইকে ফিরিয়ে নিয়ে গেলো দাদা। আর এই ঘটনায় মালদাবাসীকে ধন্যবাদ জানালো ভিনরাজ্যের ওই ব্যক্তি।
ভিন রাজ্যের এক নাগরিক। মানসিক ভারসাম্যহীন হওয়ায় পথভুলে মালদা জেলায় ভারত বাংলাদেশে সীমান্ত পাড়ে এসে হাজির। শারীরিকভাবে অসুস্থ দুর্বল হয়ে সীমান্ত রাস্তায় পড়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছিলেন এই নাগরিক।আর তখনই এই জেলার মানবিকতা পাশে দাঁড়িয়ে জীবন বাঁচিয়ে তুললো অজ্ঞাত এই নাগরিকের। ফিরিয়ে আনলো তাঁর পরিচয়। কোন এক হিন্দী সিনেমার স্ক্রিপ্ট হয়। এ এক রিয়েল কাহিনী। গত এক বছর ধরে এই কাহিনীর জম্ম দিয়েছে ভারত বাংলাদেশ সীমান্ত গ্রাম নারায়নপুরে। আজ এই নাগরিক ফিরে যাচ্ছে তার নিজের গ্রামে।
পাঁচ বছর আগে উড়িষ্যার বাহারমপুর গ্রামের বাসিন্দা রাজু তালি নিখোঁজ হয়ে যান। রাজুর পরিবারের সদস্যরা স্থানীয় থানায় অভিযোগও করেন। কিন্ত খোঁজ পাওয়া যায় নি। বছর খানেক ধরে ভবঘুরে এই আগন্তুকের আবির্ভাব হয় কালিরাচক থানার নারায়নপুর গ্রামে। অসুস্থ এই আগন্তুকের পাশে দাঁড়ায় স্থানীয় বাসিন্দা। সীমান্ত কাঁটাতারের ওপারে গিয়ে কোন বড় বিপদ না ঘটে নজর রাখে সেই দিকেও। আর শুরু হয় সুশ্রষাও। এই আগন্তুকের পরিচয়ও জানার চেষ্টা করা হয়। কিন্তু কোন পরিচয় জানা যায় নি। এরপরএলাকার এক ব্যক্তি ফারহাদ আলম চৌধুরী এই আগন্তুকের চুল দাঁড়ি কামিয়ে পরিষ্কার করে তাঁর ছবি ফেসবুকে পোষ্ট করে। এরপর উড়িষ্যার পুলিশ এই পোষ্ট দেখে মালদা এই বাসিন্দার সাথে যোগাযোগ করে এবং নিজ পরিবার ও ঘর ফিরে পায় এই ভবঘুরে।
আজ রাজু তালির দাদা তিন্নাত তালি মালদায় এসে তার ভাইকে নিয়ে যান এবং মালদাবাসীকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানান। তবে এটাই বোঝা যায় এখনো প্রকৃত মানুষ মানুষের সহযোগীতায় এগিয়ে আসে। অনন‍্য নজর হল এটি বছরখানেক পর সোস্যাল মিডিয়ার সহ ফিরে পাওয়া গেলো ভাইকে।

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of