বিশ্বকাপে ফুটবল মাঠে বরাবর‌ই স্বপ্রতিভ ছিলেন ক্রোট প্রসিডেন্ট।    ফরাসীদের বিশ্বকাপ জয়, আনন্দে মাতল চন্দননগর।    বিশ্বকাপের মহারণে মাঠে সাক্ষী থাকলেন মহারাজ।    সমুদ্রে মাছ ধরতে গিয়ে নিখোঁজ তিনটি ট্রলার সহ ১৯ মৎস্যজীবী।    মা মাটি মানুষের সরকার সিন্ডিকেটের ইচ্ছাতেই চলছে : মোদী।    কৃষকদের উন্নতির জন্য বিজেপির অাগে কেউ এত ভাবেনি : মোদী।    মেটিয়াবুরুজে দুর্ঘটনায় মৃত বাবা-মেয়ে, প্রতিবাদে ১০টি গাড়িতে ভাঙচুর ক্ষুব্ধ জনতার।    তৃণমূলের জুলুম থেকে আর কয়েক মাসের মধ্যেই মিলবে মুক্তি : মোদী।     হাতজোড় করে স্বাগত জানালেন মমতা! ধন্যবাদ জানালেন মোদী।    মোদীর সভায় চাঁদোয়া ভেঙ্গে অাহত ৩০।    পুলিশের বাধায় প্রধানমন্ত্রীর সভায় যেতে পারলেন না অনেকে, খড়্গপুরে বিজেপি কর্মীদের হাতে আক্রান্ত পুলিশ।    বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার সিভিক ভলান্টিয়ার।    বজবজে ভাইস চেয়ারম্যান অনুগামীদের বিরুদ্ধে বিজেপি কর্মীদের মারধর,বাড়ি ভাঙ্গচুরের অভিযোগ।    আপনার দিনটি কেমন যাবে জেনে নিন আমাদের দৈনিক রাশিফল থেকে।    চিৎপুরের যাত্রাপাড়ায় বিশেষ গিমিক টেলিভিশন সিরিয়ালের জুটি।    মস্তিষ্কের পুষ্টিতে সুপ অপরিহার্য, বলছেন খাদ্য বিশেষজ্ঞরা।
BREAKING NEWS:
  • ২০১৮ বিশ্বকাপ ফুটবলে জয়ী ফ্রান্স।
  • ফাইনালে ফ্রান্স-৪ ক্রোয়েশিয়া-২
  • তৃতীয় স্থানের খেলায় বেলজিয়াম জয়ী
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


টলিউডেও ‘বিকিনি বেব’দের জমানা, পিছিয়ে নন শ্রাবন্তী

শুভময় দাস, আমাদের ভারত, ১১ জুলাই: বলিউড যখন ‘বিকিনি আর টু-পিস’ জ্বরে মাতছে, তখন কিন্তু পিছিয়ে নেই টলিউড নায়িকারাও। এই প্রথম কোনও বঙ্গ তনয়াকে বোল্ড লুকে দেখা যাবে- তাও আবার বিকিনিতে। তিনি আর কেউ নন অভিনেত্রী শ্রাবন্তী। ছবি `চ্যাম্পিয়ন` থেকে শুরু করে `অমানুষ`, `দুজনে`, `ওয়ান্টেড`-সব ছবিতেই দুষ্টুমিষ্টি নায়িকার ভূমিকায় অভিনয় করা শ্রাবন্তী যে কোনও মুহূর্তেই নিজের ইমেজ ভেঙে বেড়িয়ে আসতে পারেন।

সম্প্রতি শ্রাবন্তীর এক কথায় যেন তারই প্রমাণ মিলল। শ্রাবন্তী বলেছেন, ‘ভাল চরিত্রের প্রয়োজনে যে কোনও রকম পোষাকই পরতে পারব। পোষাক পরাটা কোনও বিষয় নয়। কে কীভাবে সেটাকে দেখছে সেটাই ইমপর্ট্যান্ট।’ খোলামেলা পোষাকের ব্যাপারে এতই যখন স্পষ্ট ধারণা শ্রাবন্তীর, এতদিন কি তবে নিজের প্রযোজক-পরিচালক স্বামীর আপত্তির জন্যই নিজের গুডি গার্ল ইমেজকে ধরে রেখেছিলেন তিনি? এমন প্রশ্নের জবাবে শ্রাবন্তীর উত্তর, ‘সেরকম কিছুই না। এতদিন আমি যেসব ধরণের চরিত্রে কাজ করেছি তাতে খোলামেলা পোষাক পরার দরকার হয়নি। তবে এখন চরিত্রের প্রয়োজনে দরকার হলে আমার কোনও অসুবিধা নেই। তাছাড়া আমার খোলামেলা সাজে মন খারাপ করাদের যদি মন ভালো হয় তাতেই আমার শিল্পী জীবনের সার্থকতা। একজন অভিনয় শিল্পীর কাছে “কাস্টিং আর অভিনয়ের জন্য কস্টিউম দুটোই একে অপরের পরিপূরক, সে যেকোনও
টলিউড নায়িকা হোক না কেন।”

শ্রাবন্তী বলেছেন, ‘ ভাল চরিত্রকে ফুটিয়ে তিনি সব কিছু করতে পারেন, তবে সেটা বিকিনি হলে ক্ষতি কোথায়? এনিয়ে টলি ইন্ডাস্ট্রিতে গুঞ্জন উঠলেও তিনি বেশ আগ্রহী।

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of