যেকোন খবরের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatnews@gmail.com    ফ্রিতে ৫০ লাখ স্মার্টফোন আর জিও সিম।    ফেসবুকে মুখ্যমন্ত্রীর অশালীন ছবি প্রচার,  গ্রেফতার শালবনীর যুবক।    “তৃণমূল বিরোধী শূন্য পঞ্চায়েত গড়তে চাইছে বলেই এত গণ্ডগোল”, বললেন দিলীপ ঘোষ।    আমডাঙা কাণ্ডে রাজস্থান থেকে গ্রেফতার সিপিএম নেতা জাকির।    এবার ভেঙে খসে পড়তে শুরু করল জ্বলন্ত বাগরি মার্কেট।    বীরভূমে আদিবাসী ছাত্রীর ধর্ষণের ঘটনায় ধর্ষকের দ্রুত বিচার চাইলেন লকেট।    তিন সপ্তাহের মধ্যে এসএসসির সম্পূর্ণ মেধাতালিকা প্রকাশের নির্দেশ হাইকোর্টের।    সারদা মামলায় বিধাননগরের প্রাক্তন গোয়েন্দা কর্তা অর্ণব ঘোষকে তলব সিবিআইয়ের।    বাগরি মার্কেটের সিঁড়ি, বাথরুমও ব্যবসায় লিজ, জার্মানি থেকেও ক্ষোভ মুখ্যমন্ত্রীর।    বালুরঘাটে কাজের দিনেও সরকারি অফিসে মদ-মাংসের আসর, আতঙ্কিত দপ্তরের এক মহিলা কর্মী।    হিলিতে ভোগের খিচুড়ির ভাগাভাগি নিয়ে সিভিক ভলান্টিয়ারকে বেধড়ক মার এনভিএফের।    কুলতলিতে রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা, প্রহৃত চিকিৎসক।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    দেড়বছর পর জামিন পেলেন উদ্বাস্তু আন্দোলনের নেতা সুবোধ বিশ্বাস।    ডিভোর্স না দেওয়ায় স্ত্রীকে খুনের চেষ্টা চিকিৎসক স্বামীর, গ্রেফতার অভিযুক্ত।    গোর্খাল্যান্ডের দাবিতে পাহাড়ে ফের পোস্টার, সিঁদুরে মেঘ দেখছে পাহাড়বাসী।    দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে রাজ্যজুড়ে পথ অবরোধ কর্মসূচি বিজেপির।    হোয়াটসঅ্যাপে খুব গুরুত্বপূর্ণ তিনটি পরিবর্তন হতে চলেছে।    এবার ভাঁজ করে রাখতে পারবেন আপনার স্মার্টফোন।
BREAKING NEWS:
  • বিজেপি রাজ্যসভাপতি দিলীপ ঘোষ
  • আক্রান্ত। গাড়ি ভাঙচুর।
  • কর্মী সহ বিজেপি ছাড়লেন লক্ষ্মণ শেঠ
  • কলকাতার বাগরি মার্কেটে আগুন
  • দীর্ঘ সময় পরও জ্বলছে আগুন
  • দমকলের ৩০টি ইঞ্জিন আগুন নেভাচ্ছে
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


টলিউডেও ‘বিকিনি বেব’দের জমানা, পিছিয়ে নন শ্রাবন্তী

শুভময় দাস, আমাদের ভারত, ১১ জুলাই: বলিউড যখন ‘বিকিনি আর টু-পিস’ জ্বরে মাতছে, তখন কিন্তু পিছিয়ে নেই টলিউড নায়িকারাও। এই প্রথম কোনও বঙ্গ তনয়াকে বোল্ড লুকে দেখা যাবে- তাও আবার বিকিনিতে। তিনি আর কেউ নন অভিনেত্রী শ্রাবন্তী। ছবি `চ্যাম্পিয়ন` থেকে শুরু করে `অমানুষ`, `দুজনে`, `ওয়ান্টেড`-সব ছবিতেই দুষ্টুমিষ্টি নায়িকার ভূমিকায় অভিনয় করা শ্রাবন্তী যে কোনও মুহূর্তেই নিজের ইমেজ ভেঙে বেড়িয়ে আসতে পারেন।

সম্প্রতি শ্রাবন্তীর এক কথায় যেন তারই প্রমাণ মিলল। শ্রাবন্তী বলেছেন, ‘ভাল চরিত্রের প্রয়োজনে যে কোনও রকম পোষাকই পরতে পারব। পোষাক পরাটা কোনও বিষয় নয়। কে কীভাবে সেটাকে দেখছে সেটাই ইমপর্ট্যান্ট।’ খোলামেলা পোষাকের ব্যাপারে এতই যখন স্পষ্ট ধারণা শ্রাবন্তীর, এতদিন কি তবে নিজের প্রযোজক-পরিচালক স্বামীর আপত্তির জন্যই নিজের গুডি গার্ল ইমেজকে ধরে রেখেছিলেন তিনি? এমন প্রশ্নের জবাবে শ্রাবন্তীর উত্তর, ‘সেরকম কিছুই না। এতদিন আমি যেসব ধরণের চরিত্রে কাজ করেছি তাতে খোলামেলা পোষাক পরার দরকার হয়নি। তবে এখন চরিত্রের প্রয়োজনে দরকার হলে আমার কোনও অসুবিধা নেই। তাছাড়া আমার খোলামেলা সাজে মন খারাপ করাদের যদি মন ভালো হয় তাতেই আমার শিল্পী জীবনের সার্থকতা। একজন অভিনয় শিল্পীর কাছে “কাস্টিং আর অভিনয়ের জন্য কস্টিউম দুটোই একে অপরের পরিপূরক, সে যেকোনও
টলিউড নায়িকা হোক না কেন।”

শ্রাবন্তী বলেছেন, ‘ ভাল চরিত্রকে ফুটিয়ে তিনি সব কিছু করতে পারেন, তবে সেটা বিকিনি হলে ক্ষতি কোথায়? এনিয়ে টলি ইন্ডাস্ট্রিতে গুঞ্জন উঠলেও তিনি বেশ আগ্রহী।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of