যেকোন খবরের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatnews@gmail.com    এই বছরই দ্বিতীয় বার লালকেল্লায় জাতীয় পতাকা উত্তোলন করতে চলেছেন মোদী, জানেন কি কেন।    আদিবাসী শিশুদের নতুন জামাকাপড় দিল হিন্দু সংহতি।    ধুনুচি নাচ থেকে পেটপুরে ভুরিভোজ, পুজোয় মেতে উঠেছে আট থেকে আশি।    “লোকসভা নির্বাচনের আগে চালু হবে ইস্ট-ওয়েস্ট মেট্রো”: বাবুল সুপ্রিয়।    পুজো স্পেশাল শপিং অফার চালু করল স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া।    পুজোর মধ্যেও রাজনৈতিক সংঘর্ষ, গুড়াপে আক্রান্ত বিজেপি, বাড়ি ভাঙ্গচুর, আগুন।    ট্যাংরার গুদামে ভয়াবহ অাগুন, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন।    কল্যাণী হাইওয়েতে বেপরোয়া গতির বলি বাইক আরোহী।    ট্রেনে এবার ঝাঁকুনি ফ্রি সফর।    মেদিনীপুরে শিল্পের উন্নত পরিকাঠামো গড়তে মুখ্যমন্ত্রীর উদ্যোগ।    র‍্যাফটিং করতে গিয়ে তিস্তার জলে তলিয়ে মৃত্যু ভিন রাজ্যের মহিলার।    ভাড়াটিয়ার পরকীয়ায় বাধা দিয়ে সোনারপুরে খুন বাড়ির মালিক।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    পুজোর মরসুমে বালুরঘাটে জমে উঠেছে রমরমা জুয়ার আসর।
BREAKING NEWS:
  • আজ বিজয়া দশমী।
  • বিষাদের সুর আকাশে বাতাসে।
  • নদীর ঘাটে বিসর্জনের প্রস্তুতি।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


প্রিরিসাইডিং অফিসারের হত্যার প্রতিবাদে শিলিগুড়ির ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে ভোটকর্মীদের বিক্ষোভ

আমাদের ভারত, শিলিগুড়ি,১৬ মে: ভোট কর্মীরা ঘড়ি মোড়ে দীর্ঘক্ষন অবরোধের পরেও আন্দোলনকারীদের দাবি মতো উপযুক্ত আশ্বাস দিতে ঘটনাস্থলে জেলাশাসক ও পুলিশ সুপার না আসায় আরও তীব্রতর হচ্ছে ভোটকর্মীদের আন্দোলন। প্রশাসনের উপর চাপ সৃষ্টি করতে তাঁরা শিলিগুড়ির ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধের সিদ্ধান্ত নেন। ভোটকর্মীরা নিহত প্রিসাইডিং অফিসার রাজকুমার রায়ের ছবি নিয়ে বিক্ষোভ মিছিল করে শিলিগুড়ি মোড়ে ৩৪ নম্বর জাতীয় সড়ক ও রায়গঞ্জ-বালুঘাট রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে। বিক্ষোভের জেরে অবরুদ্ধ হয়ে পড়ে জাতীয় সড়ক।অথচ কোনও হেলদোল নেই প্রশাসনের।
বুধবার সকাল থেকে রায়গঞ্জ শহরের ঘড়ি মোড় এলাকায় সহকর্মী প্রিসাইডিং অফিসার রাজকুমার রায়ের মৃত্যুর প্রতিবাদে বিক্ষোভ দেখাতে শুরু করেন ভোটকর্মীরা। অতিরিক্ত পুলিশ সুপার, অতিরিক্ত জেলা শাসক, মহকুমা শাসক প্রশাসনিক আধিকারিকরা বারবার বুঝিয়ে অবরোধ তোলার চেষ্টা করেও ব্যর্থ হন। উলটে অবরোধকারীদের বোঝাতে গিয়ে চূড়ান্ত হেনস্থার শিকার হন মহকুমা শাসক  টি এন শেরপা। ধাক্কাধাক্কি, কিল,ঘুষি সহ এসডিওকে লক্ষ্য করে জুতোও ছোঁড়েন বিক্ষোভকারীরা। এখানেই ক্ষান্ত না হয়ে এসডিওর গায়ে ও মাথায় জল ঢেলে দেন ক্ষুব্ধ ভোটকর্মীরা। তাদের দাবি যতক্ষন না জেলা শাসক ও পুলিশ সুপার তাদের আশ্বাস দেবেন, ততক্ষণ তাদের আন্দোলন চলবে। তাদের আরো অভিযোগ, পুলিশের কাছে লিখিত অভিযোগ করেছেন রাজকুমার বাবুর স্ত্রী,কিন্তু তাদের অভিযোগের রিসিভ কপি দিলেও তাদের কেশ নাম্বার দেয়নি। যদিও পুলিশের বক্তব্য, বিভিন্ন কারণেই তাদের কেশ নাম্বার দিতে দেরি হয়। এই অবরোধের যেরে বহু দূর পাল্লার গাড়ি আটকে পড়েছে। ঘটনা স্থলে বিশাল পুলিশ বাহিনী। 

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of