যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    তেলেঙ্গানায় ক্ষমতায় আসতে চন্দ্রশেখরকে সমর্থনের প্রস্তাব বিজেপির, শর্ত একটাই ত্যাগ করতে হবে ওয়াইসিকে।    অধ্যাদেশ জারি করে রাম মন্দির নির্মাণের দাবিতে গেরুয়া স্রোত রাজধানীতে।    “সংখ্যালঘু ভোটের জন্য হিন্দু বিদ্বেষী বাংলাদেশি ধর্মগুরুকে সভা করার অনুমতি দিয়েছে রাজ্য”: দিলীপ।    প্রাক্তন কেএলও লিঙ্কম্যানদের তৃণমূলে যোগদান।    কেন চোলাই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না? মন্ত্রিসভার বৈঠকে ক্ষুব্ধ মমতা।    লোকসভার আগে রাজ্যে ৭ হাজার নতুন শিক্ষক পদে নিয়োগ সরকারের।    “বিজেপির রাজ্য গুজরাট, বিহারে মদ নিষিদ্ধ তবে এই বাংলায় কেন তা হচ্ছে না “: মুকুল।    ভুয়ো কল সেন্টার খুলে বিদেশে কোটি টাকার প্রতারণা, পাকড়াও ৪ যুবক।    “শাসক দলের রক্তক্ষয়ী রাজনীতি”: নদিয়ায় বিজেপির রক্তদান শিবির।    আইনজীবী খুনের ঘটনাতেও উঠে আসছে পরকীয়া তত্ত্ব, আটক স্ত্রী।    রোগীমৃত্যুর জেরে বাঙুর হাসপাতালে ভাঙচুর, মারধর চিকিৎসকদের, আটক ৮।    বাড়ি থেকে সংগ্রহশালা, পরিবর্তন হতে চলেছে রাজ কাপুরের জন্মভিটে।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিয়ের পর প্রথম দীপিকা প্রসঙ্গে মুখ খুললেল রণবীর।


বৈশাখী যা করেছে তা ভুলব না, ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বিস্ফোরক শোভন চট্টোপাধ্যায়

আমাদের ভারত, কলকাতা, ১৩ মার্চ: পদত্যাগের কোনও প্রশ্নই নেই। পরিকল্পনা করে ইস্তফার কথা ছড়ানো হচ্ছে। মঙ্গলবার এমনটাই অভিযোগ করলেন মেয়র শোভন চট্টোপাধ্যায়। গোলপার্কের ফ্ল্যাট সম্পর্কে তাঁর প্রতিক্রিয়া, সেই বাড়িতে বসবাস করার রেসিডেন্সিয়াল রাইট তাঁর আছে। বৈশাখী নিয়ে আবেগঘন গলায় তিনি বলেন, ‘কেউ বিপদের দিনে আমার জন্যে পা ভেজালে, আমি তার জন্য নাক ডোবাতেও রাজি।’

দলের সঙ্গে দূরত্ব তৈরি হওয়া নিয়েও অপপ্রচার করা হচ্ছে বলে মন্তব্য করেছেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সোমবার তাঁর কথা হয়েছে বলে মন্তব্য করেছেন কলকাতার মেয়র। তিনি কাজ চালিয়ে যেতে পরামর্শ দিয়েছেন। যতক্ষণ দায়িত্ব থাকবে, কাজ চালিয়ে যাব। প্রতিক্রিয়া শোভন চট্টোপাধ্যায়ের।

অধ্যাপিকা বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে সরানো নিয়েও প্রতিক্রিয়া জানিয়েছেন শোভন চট্টোপাধ্যায়। দিদির সঙ্গে কথা বলার সময় বৈশাখীকে নিয়ে কোনও কথা হয়নি বলে মন্তব্য করেছেন তিনি। বৈশাখী সম্পর্কে শোভন চট্টোপাধ্যায়ের মন্তব্য, বিপর্যয়ের মধ্যে দিয়ে চলার সময় বৈশাখী তাঁর পাশে দাঁড়িয়েছিল। যে বিপদে পাশে দাঁড়ায়, তাঁর সঙ্গে তিনি বেইমানি করেন না বলেও মন্তব্য করেছেন শোভন চট্টোপাধ্যায়।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of