আর্জেন্টিনাকে দ্বিতীয় রাউন্ডে যেতে হলে যা যা করতে হবে।    ২০১৯-এ তিনশোর বেশি আসন পাবে বিজেপি!    নির্বংশ তৃণমূলে ২০১৯ এর পর বাতি দেওয়ার লোক থাকবে না : রাহুল সিনহা।    উস্কানিমূলক মন্তব্য ! সায়ন্তন বসুর বিরুদ্ধে মামলা রুজু করলো পুলিশ।    রাজ্য সরকারের নয়, কেন্দ্রের নিরাপত্তা রক্ষী নিতেই ইচ্ছুক মুকুল রায়।    আগেরবারের মত এবারেও শেষ মুহূর্তে বাতিল মুখ‍্যমন্ত্রীর চিন সফর, তবে কারণটা অদ্ভুত।     কোচবিহারে এলে দিলীপ ঘোষকে সাগরদিঘীর জলে দাঁড় করিয়ে রাখার হুঁশিয়ারি মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের।    তৃণমূল কংগ্রেস যে-ভাষা বোঝে আমরাও সেই ভাষায় বোঝাব : আবদুল মান্নান।    বধূ নির্যাতনের শিকার খোদ আলিপুরের মহিলা আইনজীবী ! গ্রেফতার স্বামী।    ২০১৯ সালে তৃণমূল দল আর বাংলায় থাকবে না : মুকুল রায়।    ঘি এর নামে কি খাচ্ছেন আপনারা ? জানতে দেখুন।     আপনার এ সপ্তাহ কেমন যাবে জেনে নিন আমাদের সাপ্তাহিক রাশিফল থেকে।
BREAKING NEWS:
  • আজকের বিশ্বকাপ ফুটবলের ফলাফল
  • ৬টার খেলায় ব্রাজিল- ২কোস্টারিকা_0
  • ৯টায় নাইজেরিয়া-২ আইসল্যান্ড-০
  • রাত ১২ টায় সার্বিয়া-১সুইজারল্যান্ড-২
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


বৈশাখী যা করেছে তা ভুলব না, ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বিস্ফোরক শোভন চট্টোপাধ্যায়

আমাদের ভারত, কলকাতা, ১৩ মার্চ: পদত্যাগের কোনও প্রশ্নই নেই। পরিকল্পনা করে ইস্তফার কথা ছড়ানো হচ্ছে। মঙ্গলবার এমনটাই অভিযোগ করলেন মেয়র শোভন চট্টোপাধ্যায়। গোলপার্কের ফ্ল্যাট সম্পর্কে তাঁর প্রতিক্রিয়া, সেই বাড়িতে বসবাস করার রেসিডেন্সিয়াল রাইট তাঁর আছে। বৈশাখী নিয়ে আবেগঘন গলায় তিনি বলেন, ‘কেউ বিপদের দিনে আমার জন্যে পা ভেজালে, আমি তার জন্য নাক ডোবাতেও রাজি।’

দলের সঙ্গে দূরত্ব তৈরি হওয়া নিয়েও অপপ্রচার করা হচ্ছে বলে মন্তব্য করেছেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সোমবার তাঁর কথা হয়েছে বলে মন্তব্য করেছেন কলকাতার মেয়র। তিনি কাজ চালিয়ে যেতে পরামর্শ দিয়েছেন। যতক্ষণ দায়িত্ব থাকবে, কাজ চালিয়ে যাব। প্রতিক্রিয়া শোভন চট্টোপাধ্যায়ের।

অধ্যাপিকা বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে সরানো নিয়েও প্রতিক্রিয়া জানিয়েছেন শোভন চট্টোপাধ্যায়। দিদির সঙ্গে কথা বলার সময় বৈশাখীকে নিয়ে কোনও কথা হয়নি বলে মন্তব্য করেছেন তিনি। বৈশাখী সম্পর্কে শোভন চট্টোপাধ্যায়ের মন্তব্য, বিপর্যয়ের মধ্যে দিয়ে চলার সময় বৈশাখী তাঁর পাশে দাঁড়িয়েছিল। যে বিপদে পাশে দাঁড়ায়, তাঁর সঙ্গে তিনি বেইমানি করেন না বলেও মন্তব্য করেছেন শোভন চট্টোপাধ্যায়।

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of