বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ১৯শেই সাফ তৃণমূল : মোদী।    চিটফান্ড কেলেঙ্কারিতে জেলে যাবেন পার্থ : কৈলাশ বিজয়বর্গীয়    আমি বিজেপির ভয়ানক বিরোধী, কিন্তু এটা উকিলের চোখে ধরা পড়ছে মূর্তি টিএমসিপি ভেঙেছে : অরুণাভ ঘোষ।    মুখ্যমন্ত্রীর প্ররোচনায় নরসংহার শুরু করতে পারে তৃণমূল, রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি বিজেপির।    তৃণমূল বিদ্যাসাগরের মূর্তি যে ভেঙ্গেছে সেখানে পঞ্চ ধাতুর মূর্তি বানিয়ে দেব : ঘোষণা মোদীর।    সারদা নরদা নিয়ে বড় বড় কথা আর চিটফান্ডের মালিকের মাঠে সভা করছে প্রধানমন্ত্রী : মমতা।    কমিশনের নির্দেশ অমান্য ! স্বরাষ্ট্রমন্ত্রকে গরহাজির রাজীব কুমার।    এবার লালবাজারে ডাকা হতে পারেন অমিত শাহকে!    ক্ষুব্ধ ঝাড়গ্রামের নীরব অপেক্ষা ফলাফলের জন্য।    “নারী শিক্ষার দিশারীকে ভূ-লুন্ঠিত হতে হল বাঙালীদের হাতে, এর থেকে লজ্জা কি আছে?”: ক্ষোভ বীরসিংহবাসীর।    রানাঘাটের মত নিশ্চিত আসনেও সিঁদুরে মেঘ দেখছে তৃণমূল।    মহামিছিল করে ভাটপাড়ায় প্রচার শেষ করতে চান মদন।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    নির্বাচনের আগে ভোট পরিস্থিতি খতিয়ে দেখলেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে।


মালাইকাকে মোটেই পছন্দ করেন না অর্জুনের বোন সোনম কাপুর!

আমাদের ভারত ডেস্ক, ১৩ মার্চ: মালাইকা আরোরা অর্জুন কাপুরের সম্পর্কে শীলমোহর না পড়লেও বলি মহল কিন্তু নিশ্চিত যে নতুন সম্পর্কের রসায়ন জোরাল। বলিউডের বিভিন্ন পার্টি থেকে রেস্তোরাঁ একাধিক জায়গায় দেখা গেছে তাঁদের। আর মালাইকার গার্ল গ্যাং-এ যথেষ্ট সক্রিয় অর্জুন। সম্প্রতি সুইজারল্যান্ডে আকাশ অম্বানির প্রি-ওয়েডিং অনুষ্ঠানেও যোগ দিয়েছিলেন।

অভিনেতার ঘনিষ্ঠ সূত্র অনুযায়ী আগামী মাসেই খ্রীষ্টীয় মতে বিয়েও করতে চলেছেন তাঁরা। এমনকি তাঁরা নাকি অন্ধেরির একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টে মোটা টাকাও ঢেলে ফেলেছেন। আর এরই মধ্যে মালাইকা অর্জুনের খুড়তুতো বোন অভিনেত্রী সোনাম কাপুরের অপচ্ছন্দের তালিকায় চলে গেছেন বলেই খবর।

সূত্রের খবর, এক পার্টিতে মালাইকা নাকি এত মদ্যপান করেছিলেন যে সোজা হয়ে দাঁড়াতে পারছিলেন না। সোনাম তাঁকে সাহায্য করতে গেলে মালাইকা উল্টে সোনামকে সরে যেতে বলেন। মালাইকার এমন ব্যবহারে অপ্রস্তুতে পড়ে যান সোনাম। আর তার পর থেকেই মালাইকাকে অপছন্দ। এখন আসলে এই সম্পর্ক কোন দিকে মোড় নেয়ে সেটাই দেখার।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of