বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


মালাইকাকে মোটেই পছন্দ করেন না অর্জুনের বোন সোনম কাপুর!

আমাদের ভারত ডেস্ক, ১৩ মার্চ: মালাইকা আরোরা অর্জুন কাপুরের সম্পর্কে শীলমোহর না পড়লেও বলি মহল কিন্তু নিশ্চিত যে নতুন সম্পর্কের রসায়ন জোরাল। বলিউডের বিভিন্ন পার্টি থেকে রেস্তোরাঁ একাধিক জায়গায় দেখা গেছে তাঁদের। আর মালাইকার গার্ল গ্যাং-এ যথেষ্ট সক্রিয় অর্জুন। সম্প্রতি সুইজারল্যান্ডে আকাশ অম্বানির প্রি-ওয়েডিং অনুষ্ঠানেও যোগ দিয়েছিলেন।

অভিনেতার ঘনিষ্ঠ সূত্র অনুযায়ী আগামী মাসেই খ্রীষ্টীয় মতে বিয়েও করতে চলেছেন তাঁরা। এমনকি তাঁরা নাকি অন্ধেরির একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টে মোটা টাকাও ঢেলে ফেলেছেন। আর এরই মধ্যে মালাইকা অর্জুনের খুড়তুতো বোন অভিনেত্রী সোনাম কাপুরের অপচ্ছন্দের তালিকায় চলে গেছেন বলেই খবর।

সূত্রের খবর, এক পার্টিতে মালাইকা নাকি এত মদ্যপান করেছিলেন যে সোজা হয়ে দাঁড়াতে পারছিলেন না। সোনাম তাঁকে সাহায্য করতে গেলে মালাইকা উল্টে সোনামকে সরে যেতে বলেন। মালাইকার এমন ব্যবহারে অপ্রস্তুতে পড়ে যান সোনাম। আর তার পর থেকেই মালাইকাকে অপছন্দ। এখন আসলে এই সম্পর্ক কোন দিকে মোড় নেয়ে সেটাই দেখার।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of