বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


সেলস্ ম্যান সেজে ফ্ল্যাটে ঢুকে লুট সোনারপুরে

আমাদের ভারত, সোনারপুর, ৭ এপ্রিল: সেলস্ ম্যান সেজে ফ্ল্যাটে ঢুকে টাকা পয়সা ও সোনার গহনা লুটের ঘটনায় চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগণার সোনারপুর থানার মানিকপুরের সুভাষ ব্লক এলাকায়। শুক্রবার বিকেলে এক যুগল নিজেদের সেলস্ ম্যান পরিচয় দিয়ে ওই ফ্ল্যাটে সুগন্ধি বিক্রি করতে আসে। সেই সময় ফ্ল্যাটে ছিলেন একমাত্র মহিলা মানসী দাসগুপ্ত। তাকে সুগন্ধি দেখানোর নাম করে রাসায়নিক দিয়ে বেহুঁশ করে ফ্ল্যাটে লুটপাট চালায় দুষ্কৃতিরা। তারা লুট করে নিয়ে যায় নগদ টাকা ও সোনার গহনা। তবে তার সঠিক পরিমাণ এখনও জানা যায়নি। খবর পেয়ে শুক্রবার রাতেই সোনারপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করে। এই ঘটনায় এলাকায় সাধারন মানুষের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।
জানা গেছে, প্রতিদিনের মত মানসী দেবীর ছেলে ও বৌমা অফিসে বেড়িয়ে গেলে এদিন তিনি একাই ছিলেন ফ্ল্যাটে। বিকেল চারটে নাগাদ এক যুবক ও যুবতী নিজেদের সেলস্ ম্যান পরিচয় দিয়ে ওই ফ্ল্যাটে ঢোকে। তারা সুগন্ধি বিক্রি করতে এসেছে বলে তাকে জানায়। এরপর সুগন্ধি পরখ করানোর নাম করে মানসী দেবীর উপর রাসায়নিক প্রয়োগ করলে ঘটনাস্থলেই জ্ঞান হারান বছর পঞ্চাশের ওই মহিলা। সেই সুযোগে ফাঁকা ফ্ল্যাটের সমস্ত জিনিষপত্র তছনছ করে বেশকিছু সোনার গহনা ও নগদ টাকা পয়সা নিয়ে চম্পট দেয় অভিযুক্তরা। যাওয়ার সময় মানসী দেবী ও তার পাশের ফ্ল্যাটটিতে বাইরে থেকে ছিটকিনি লাগিয়ে দিয়ে যায়। পরে আশপাশের ফ্ল্যাটের মানুষজন কিছু একটা হয়েছে বুঝতে পেরে সন্ধ্যে নাগাদ ফ্ল্যাটের দরজা খুলে দেখেন ঘরের মধ্যে অচৈতন্য অবস্থায় পরে আছেন মানসী দেবী। তাকে তড়িঘড়ি উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় চিকিৎসার জন্য। ঘটনার খবর পেয়ে রাতেই স্থানীয় কাউন্সিলর ও সোনারপুর থানার পুলিশ ঘটনাস্থলে যায়। এ বিষয়ে তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।   

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of