যেকোন খবরের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatnews@gmail.com    এই বছরই দ্বিতীয় বার লালকেল্লায় জাতীয় পতাকা উত্তোলন করতে চলেছেন মোদী, জানেন কি কেন।    আদিবাসী শিশুদের নতুন জামাকাপড় দিল হিন্দু সংহতি।    ধুনুচি নাচ থেকে পেটপুরে ভুরিভোজ, পুজোয় মেতে উঠেছে আট থেকে আশি।    “লোকসভা নির্বাচনের আগে চালু হবে ইস্ট-ওয়েস্ট মেট্রো”: বাবুল সুপ্রিয়।    পুজো স্পেশাল শপিং অফার চালু করল স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া।    পুজোর মধ্যেও রাজনৈতিক সংঘর্ষ, গুড়াপে আক্রান্ত বিজেপি, বাড়ি ভাঙ্গচুর, আগুন।    ট্যাংরার গুদামে ভয়াবহ অাগুন, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন।    কল্যাণী হাইওয়েতে বেপরোয়া গতির বলি বাইক আরোহী।    ট্রেনে এবার ঝাঁকুনি ফ্রি সফর।    মেদিনীপুরে শিল্পের উন্নত পরিকাঠামো গড়তে মুখ্যমন্ত্রীর উদ্যোগ।    র‍্যাফটিং করতে গিয়ে তিস্তার জলে তলিয়ে মৃত্যু ভিন রাজ্যের মহিলার।    ভাড়াটিয়ার পরকীয়ায় বাধা দিয়ে সোনারপুরে খুন বাড়ির মালিক।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    পুজোর মরসুমে বালুরঘাটে জমে উঠেছে রমরমা জুয়ার আসর।
BREAKING NEWS:
  • আজ মহানবমী।
  • সকাল থেকেই মন্ডপে মন্ডপে ভীড়।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


স্পিচ থেরাপির নামে শিশুকে মেরে মাথা ফাটিয়ে গ্রেফতার শিক্ষিকা

আমাদের ভারত, কলকাতা, ১৬ মে: আড়াই বছরেও শিশু ভাল করে কথা বলতে না পারায় স্পিচ থেরাপিস্টের দ্বারস্থ হয়েছিল পরিবারের সদস্যরা। কিন্তু সেখানে যে শিশু এমন নির্যাতিত হবে কে জানত! স্পিচ থেরাপিস্টের মারে মাথা ফাটল শিশুর। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার শিক্ষিকা।
ঘটনা আনোয়ার শাহ রোড এলাকার। সেখানেই একটি স্পিচ থেরাপি ইনস্টিটিউটে নিজের বাচ্চাকে ভর্তি করেছিলেন এক ব্যক্তি। বাচ্চার বয়স মোটে আড়াই বছর। ভাল করে এখনও কথা বলতে পারে না। কোনও একটা সমস্যা হচ্ছে ভেবেই থেরাপিস্টের দ্বারস্থ হয়েছিলেন ওই ব্যক্তি। কিন্তু তাতে হিতে বিপরীত। অভিযোগ, স্পিচ থেরাপির নামে বাচ্চাকে ব্যাপক মারধর করা হয় ইনস্টিটিউটে। ঘটনায় অভিযুক্ত শিক্ষিকা চৈতালী মুখোপাধ্যায়। বাচ্চাটির বাবা অভিযোগ করেছেন, তাঁর ছেলের মাথায় আঘাত করা হয়েছে। আঘাত এতটাই জোরালো যে মাথায় ফুটো হয়ে রক্ত বেরতে থাকে। শিশুর আঘাতের সে ছবি প্রকাশ্যেও এসেছে। এরপরই তাঁর অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় ওই শিক্ষিকাকে। যদিও শিক্ষিকা পালটা অভিযোগ করেছেন বাচ্চাটির বাবার বিরুদ্ধে। তাঁর দাবি, বাচ্চাটির বাবাই তাঁর গায়ে হাত তুলেছেন। তাঁকে চড় মেরেছেন। পুরো ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of