যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ৩ হাজারের বেশি অ্যান্টি ট্যাংক মিসাইল কিনতে পারে ভারত ফ্রান্স থেকে।     কংগ্রেসের ইস্তেহারে রামমন্দির যুক্ত হলে আমরা তাদের সমর্থনের কথা ভাবতে পারি : ভিএইচপি।    বিজেপির বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হতে পারেন করিনা কাপুর।    মমতা নয় রাহুলকেই নেতা দেখতে চান তারা, ব্রিগেডের পরেই জানালেন তেজস্বী, স্টালিনরা।     একসময় কাগজ কুড়াতেন আজ চণ্ডীগড়ের মেয়র এই বিজেপি নেতা।    ব্রিগেডে খরচের উসুল তুলতে ব্যর্থ তৃণমূল, সোশ্যাল মিডিয়ায় মোদিকে হারিয়েই সন্তুষ্ট।    মালদায় অমিত শাহ-যোগীর সভা সফল করার জন্য বিজেপির তিন প্ল্যান।    ব্রিগেডের সভার বদলে আসানসোলে সভা করবে প্রধানমন্ত্রী, জানালেন দিলীপ ঘোষ।    জম্মু-কাশ্মীরে একক সংখ্যাগরিষ্ঠতা পাবে বিজেপি , দাবি রাম মাধবের।    জয়নগরে অমিত শাহের সভার আগেই রাস্তাঘাট তৃণমূলের দখলে।    লোকসভা নির্বাচনকে মাথায় রেখে সফরে জিটিএর প্রতি মুক্তহস্ত মমতা।    ডুয়ার্সে চিতাবাঘের চামড়া সহ আটক পাঁচ চোরাচালানকারী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিজেপি নেতার মাতৃবিয়োগে সমবেদনা জানাতে দুর্গাপুরে রাজ্যপাল।


স্পিচ থেরাপির নামে শিশুকে মেরে মাথা ফাটিয়ে গ্রেফতার শিক্ষিকা

আমাদের ভারত, কলকাতা, ১৬ মে: আড়াই বছরেও শিশু ভাল করে কথা বলতে না পারায় স্পিচ থেরাপিস্টের দ্বারস্থ হয়েছিল পরিবারের সদস্যরা। কিন্তু সেখানে যে শিশু এমন নির্যাতিত হবে কে জানত! স্পিচ থেরাপিস্টের মারে মাথা ফাটল শিশুর। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার শিক্ষিকা।
ঘটনা আনোয়ার শাহ রোড এলাকার। সেখানেই একটি স্পিচ থেরাপি ইনস্টিটিউটে নিজের বাচ্চাকে ভর্তি করেছিলেন এক ব্যক্তি। বাচ্চার বয়স মোটে আড়াই বছর। ভাল করে এখনও কথা বলতে পারে না। কোনও একটা সমস্যা হচ্ছে ভেবেই থেরাপিস্টের দ্বারস্থ হয়েছিলেন ওই ব্যক্তি। কিন্তু তাতে হিতে বিপরীত। অভিযোগ, স্পিচ থেরাপির নামে বাচ্চাকে ব্যাপক মারধর করা হয় ইনস্টিটিউটে। ঘটনায় অভিযুক্ত শিক্ষিকা চৈতালী মুখোপাধ্যায়। বাচ্চাটির বাবা অভিযোগ করেছেন, তাঁর ছেলের মাথায় আঘাত করা হয়েছে। আঘাত এতটাই জোরালো যে মাথায় ফুটো হয়ে রক্ত বেরতে থাকে। শিশুর আঘাতের সে ছবি প্রকাশ্যেও এসেছে। এরপরই তাঁর অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় ওই শিক্ষিকাকে। যদিও শিক্ষিকা পালটা অভিযোগ করেছেন বাচ্চাটির বাবার বিরুদ্ধে। তাঁর দাবি, বাচ্চাটির বাবাই তাঁর গায়ে হাত তুলেছেন। তাঁকে চড় মেরেছেন। পুরো ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of