যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    তেলেঙ্গানায় ক্ষমতায় আসতে চন্দ্রশেখরকে সমর্থনের প্রস্তাব বিজেপির, শর্ত একটাই ত্যাগ করতে হবে ওয়াইসিকে।    অধ্যাদেশ জারি করে রাম মন্দির নির্মাণের দাবিতে গেরুয়া স্রোত রাজধানীতে।    “সংখ্যালঘু ভোটের জন্য হিন্দু বিদ্বেষী বাংলাদেশি ধর্মগুরুকে সভা করার অনুমতি দিয়েছে রাজ্য”: দিলীপ।    প্রাক্তন কেএলও লিঙ্কম্যানদের তৃণমূলে যোগদান।    কেন চোলাই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না? মন্ত্রিসভার বৈঠকে ক্ষুব্ধ মমতা।    লোকসভার আগে রাজ্যে ৭ হাজার নতুন শিক্ষক পদে নিয়োগ সরকারের।    “বিজেপির রাজ্য গুজরাট, বিহারে মদ নিষিদ্ধ তবে এই বাংলায় কেন তা হচ্ছে না “: মুকুল।    ভুয়ো কল সেন্টার খুলে বিদেশে কোটি টাকার প্রতারণা, পাকড়াও ৪ যুবক।    “শাসক দলের রক্তক্ষয়ী রাজনীতি”: নদিয়ায় বিজেপির রক্তদান শিবির।    আইনজীবী খুনের ঘটনাতেও উঠে আসছে পরকীয়া তত্ত্ব, আটক স্ত্রী।    রোগীমৃত্যুর জেরে বাঙুর হাসপাতালে ভাঙচুর, মারধর চিকিৎসকদের, আটক ৮।    বাড়ি থেকে সংগ্রহশালা, পরিবর্তন হতে চলেছে রাজ কাপুরের জন্মভিটে।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিয়ের পর প্রথম দীপিকা প্রসঙ্গে মুখ খুললেল রণবীর।


পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ!

আমাদের ভারত ডেস্ক, ১০ আগষ্ট:
পর্দার অভিনেত্রীরা কাস্টিং কাউচের শিকার হন এই নিয়ে বিশ্বজুড়ে আন্দোলন হতে দেখা গেছে মি টু হ্যাসট্যাগের মাধ্যমে। সম্প্রতি হলিউডের এক প্রযোজককে শ্রীঘরে পর্যন্ত যেতে হয়েছে যৌন হেনস্থার অভিযোগে। এবার টলিউডের বিখ্যাত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন এক বঙ্গ তনয়া। সঙ্গে নাম জড়াল দুই প্রথম সারির অভিনেতার।আদালতের দ্বারস্থ হয়েছেন ওই তরুণী। কাঠগড়ায় জাতীয় পুরস্কারজয়ী পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, অভিনেতা-পরিচালক ‌যিশু সেনগুপ্ত ও মানিকজোড় পরমব্রত ও রুদ্রনীল।

‌যাবতীয় বিকর্তের সূত্রপাত একটি চ্যানেলের অনুষ্ঠান ঘিরে। সেটি ছিল মূলত সাক্ষাৎকার অনুষ্ঠন। সেই অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন সৃজিত মুখোপাধ্যায়। শো-টি পরিচালনা করেছিলেন ‌যিশু সেনগুপ্ত। তারই একটি পর্বে হাজির হন বাংলা সিনেমা ও টিভির পরিচিত মুখ পরমব্রত ও রুদ্রনীল। সেখানে ঋতুপর্ণা চৌধুরী নামে এক তরুণীকে নিয়ে কথা ওঠে। ঋতুপর্ণার বান্ধবী বলে দাবি করে, বেশ আপত্তিকর কিছু মন্তব্য করেন ঐ দুই অভিনেতা।

সেই মন্তব্যেই সম্ভবত মানসিক ভাবে আহত হয়েছে, বলে জানিয়েছেন ওই তরুণী। তাই আদালতে ‌‌যৌন হেনস্থার অভি‌যোগ এনেছেন তিনি। তবে টলিপাড়ায় এ নিয়ে অল্পবিস্তর জল্পনা থাকলেও কারুর কোনও মতামত পাওয়া যায়নি এই ঘটনা সম্পর্কে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of