বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ!

আমাদের ভারত ডেস্ক, ১০ আগষ্ট:
পর্দার অভিনেত্রীরা কাস্টিং কাউচের শিকার হন এই নিয়ে বিশ্বজুড়ে আন্দোলন হতে দেখা গেছে মি টু হ্যাসট্যাগের মাধ্যমে। সম্প্রতি হলিউডের এক প্রযোজককে শ্রীঘরে পর্যন্ত যেতে হয়েছে যৌন হেনস্থার অভিযোগে। এবার টলিউডের বিখ্যাত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন এক বঙ্গ তনয়া। সঙ্গে নাম জড়াল দুই প্রথম সারির অভিনেতার।আদালতের দ্বারস্থ হয়েছেন ওই তরুণী। কাঠগড়ায় জাতীয় পুরস্কারজয়ী পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, অভিনেতা-পরিচালক ‌যিশু সেনগুপ্ত ও মানিকজোড় পরমব্রত ও রুদ্রনীল।

‌যাবতীয় বিকর্তের সূত্রপাত একটি চ্যানেলের অনুষ্ঠান ঘিরে। সেটি ছিল মূলত সাক্ষাৎকার অনুষ্ঠন। সেই অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন সৃজিত মুখোপাধ্যায়। শো-টি পরিচালনা করেছিলেন ‌যিশু সেনগুপ্ত। তারই একটি পর্বে হাজির হন বাংলা সিনেমা ও টিভির পরিচিত মুখ পরমব্রত ও রুদ্রনীল। সেখানে ঋতুপর্ণা চৌধুরী নামে এক তরুণীকে নিয়ে কথা ওঠে। ঋতুপর্ণার বান্ধবী বলে দাবি করে, বেশ আপত্তিকর কিছু মন্তব্য করেন ঐ দুই অভিনেতা।

সেই মন্তব্যেই সম্ভবত মানসিক ভাবে আহত হয়েছে, বলে জানিয়েছেন ওই তরুণী। তাই আদালতে ‌‌যৌন হেনস্থার অভি‌যোগ এনেছেন তিনি। তবে টলিপাড়ায় এ নিয়ে অল্পবিস্তর জল্পনা থাকলেও কারুর কোনও মতামত পাওয়া যায়নি এই ঘটনা সম্পর্কে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of