যেকোন খবরের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatnews@gmail.com    এই বছরই দ্বিতীয় বার লালকেল্লায় জাতীয় পতাকা উত্তোলন করতে চলেছেন মোদী, জানেন কি কেন।    আদিবাসী শিশুদের নতুন জামাকাপড় দিল হিন্দু সংহতি।    ধুনুচি নাচ থেকে পেটপুরে ভুরিভোজ, পুজোয় মেতে উঠেছে আট থেকে আশি।    “লোকসভা নির্বাচনের আগে চালু হবে ইস্ট-ওয়েস্ট মেট্রো”: বাবুল সুপ্রিয়।    পুজো স্পেশাল শপিং অফার চালু করল স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া।    পুজোর মধ্যেও রাজনৈতিক সংঘর্ষ, গুড়াপে আক্রান্ত বিজেপি, বাড়ি ভাঙ্গচুর, আগুন।    ট্যাংরার গুদামে ভয়াবহ অাগুন, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন।    কল্যাণী হাইওয়েতে বেপরোয়া গতির বলি বাইক আরোহী।    ট্রেনে এবার ঝাঁকুনি ফ্রি সফর।    মেদিনীপুরে শিল্পের উন্নত পরিকাঠামো গড়তে মুখ্যমন্ত্রীর উদ্যোগ।    র‍্যাফটিং করতে গিয়ে তিস্তার জলে তলিয়ে মৃত্যু ভিন রাজ্যের মহিলার।    ভাড়াটিয়ার পরকীয়ায় বাধা দিয়ে সোনারপুরে খুন বাড়ির মালিক।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    পুজোর মরসুমে বালুরঘাটে জমে উঠেছে রমরমা জুয়ার আসর।
BREAKING NEWS:
  • আজ মহানবমী।
  • সকাল থেকেই মন্ডপে মন্ডপে ভীড়।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ!

আমাদের ভারত ডেস্ক, ১০ আগষ্ট:
পর্দার অভিনেত্রীরা কাস্টিং কাউচের শিকার হন এই নিয়ে বিশ্বজুড়ে আন্দোলন হতে দেখা গেছে মি টু হ্যাসট্যাগের মাধ্যমে। সম্প্রতি হলিউডের এক প্রযোজককে শ্রীঘরে পর্যন্ত যেতে হয়েছে যৌন হেনস্থার অভিযোগে। এবার টলিউডের বিখ্যাত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন এক বঙ্গ তনয়া। সঙ্গে নাম জড়াল দুই প্রথম সারির অভিনেতার।আদালতের দ্বারস্থ হয়েছেন ওই তরুণী। কাঠগড়ায় জাতীয় পুরস্কারজয়ী পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, অভিনেতা-পরিচালক ‌যিশু সেনগুপ্ত ও মানিকজোড় পরমব্রত ও রুদ্রনীল।

‌যাবতীয় বিকর্তের সূত্রপাত একটি চ্যানেলের অনুষ্ঠান ঘিরে। সেটি ছিল মূলত সাক্ষাৎকার অনুষ্ঠন। সেই অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন সৃজিত মুখোপাধ্যায়। শো-টি পরিচালনা করেছিলেন ‌যিশু সেনগুপ্ত। তারই একটি পর্বে হাজির হন বাংলা সিনেমা ও টিভির পরিচিত মুখ পরমব্রত ও রুদ্রনীল। সেখানে ঋতুপর্ণা চৌধুরী নামে এক তরুণীকে নিয়ে কথা ওঠে। ঋতুপর্ণার বান্ধবী বলে দাবি করে, বেশ আপত্তিকর কিছু মন্তব্য করেন ঐ দুই অভিনেতা।

সেই মন্তব্যেই সম্ভবত মানসিক ভাবে আহত হয়েছে, বলে জানিয়েছেন ওই তরুণী। তাই আদালতে ‌‌যৌন হেনস্থার অভি‌যোগ এনেছেন তিনি। তবে টলিপাড়ায় এ নিয়ে অল্পবিস্তর জল্পনা থাকলেও কারুর কোনও মতামত পাওয়া যায়নি এই ঘটনা সম্পর্কে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of