যেকোন খবরের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatnews@gmail.com    ফ্রিতে ৫০ লাখ স্মার্টফোন আর জিও সিম।    ফেসবুকে মুখ্যমন্ত্রীর অশালীন ছবি প্রচার,  গ্রেফতার শালবনীর যুবক।    “তৃণমূল বিরোধী শূন্য পঞ্চায়েত গড়তে চাইছে বলেই এত গণ্ডগোল”, বললেন দিলীপ ঘোষ।    আমডাঙা কাণ্ডে রাজস্থান থেকে গ্রেফতার সিপিএম নেতা জাকির।    এবার ভেঙে খসে পড়তে শুরু করল জ্বলন্ত বাগরি মার্কেট।    বীরভূমে আদিবাসী ছাত্রীর ধর্ষণের ঘটনায় ধর্ষকের দ্রুত বিচার চাইলেন লকেট।    তিন সপ্তাহের মধ্যে এসএসসির সম্পূর্ণ মেধাতালিকা প্রকাশের নির্দেশ হাইকোর্টের।    সারদা মামলায় বিধাননগরের প্রাক্তন গোয়েন্দা কর্তা অর্ণব ঘোষকে তলব সিবিআইয়ের।    বাগরি মার্কেটের সিঁড়ি, বাথরুমও ব্যবসায় লিজ, জার্মানি থেকেও ক্ষোভ মুখ্যমন্ত্রীর।    বালুরঘাটে কাজের দিনেও সরকারি অফিসে মদ-মাংসের আসর, আতঙ্কিত দপ্তরের এক মহিলা কর্মী।    হিলিতে ভোগের খিচুড়ির ভাগাভাগি নিয়ে সিভিক ভলান্টিয়ারকে বেধড়ক মার এনভিএফের।    কুলতলিতে রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা, প্রহৃত চিকিৎসক।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    দেড়বছর পর জামিন পেলেন উদ্বাস্তু আন্দোলনের নেতা সুবোধ বিশ্বাস।    ডিভোর্স না দেওয়ায় স্ত্রীকে খুনের চেষ্টা চিকিৎসক স্বামীর, গ্রেফতার অভিযুক্ত।    গোর্খাল্যান্ডের দাবিতে পাহাড়ে ফের পোস্টার, সিঁদুরে মেঘ দেখছে পাহাড়বাসী।    দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে রাজ্যজুড়ে পথ অবরোধ কর্মসূচি বিজেপির।    হোয়াটসঅ্যাপে খুব গুরুত্বপূর্ণ তিনটি পরিবর্তন হতে চলেছে।    এবার ভাঁজ করে রাখতে পারবেন আপনার স্মার্টফোন।
BREAKING NEWS:
  • বিজেপি রাজ্যসভাপতি দিলীপ ঘোষ
  • আক্রান্ত। গাড়ি ভাঙচুর।
  • কর্মী সহ বিজেপি ছাড়লেন লক্ষ্মণ শেঠ
  • কলকাতার বাগরি মার্কেটে আগুন
  • দীর্ঘ সময় পরও জ্বলছে আগুন
  • দমকলের ৩০টি ইঞ্জিন আগুন নেভাচ্ছে
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


হারানো বল কুড়োতে গিয়ে ময়দানে মনোহরদাস তড়াগে ডুবে মৃত্যু ছাত্রের

আমাদের ভারত, কলকাতা, ৮ এপ্রিল: ছুটির দিনে খেলাতেই মজেছিল বেশ কিছু কিশোর। এরই মধ্যে ময়দানের পুকুরে বল কুড়োতে নেমে মৃত্যু হল এক দশম শ্রেণির ছাত্রের।
জানা যাচ্ছে, মৃত কিশোরের নাম সাদ খান। পার্ক স্ট্রিট মল্লিকবাজার এলাকার বাসিন্দা সে। ময়দানে বন্ধুদের সঙ্গে খেলায় মেতেছিল সাদ। পাশেই মনোহর দাস তরাগ। কাল বল হারিয়ে যাওয়ায় খেলা ভণ্ডুল হয়েছিল। রবিবার সকালে ভাইকে নিয়ে আবার সেখানে যায় কিশোর। হারানো বল খুঁজে পাওয়া যায় কিনা তা দেখতেই গিয়েছিল। এদিক ওদিক খুঁজতেই দেখে পুকুরের মধ্যেই হারিয়ে যাওয়া বল ভাসছে। বল ফিরে পাওয়ার আনন্দে আত্মহারা কিশোর আগুপিছু কিছু না ভেবেই জামা খুলে পুকুরে ঝাঁপিয়ে পড়ে।
জানা যাচ্ছে, ওই কিশোর সাঁতারেও তেমন পটু ছিল না। ফলে পুকুরের মাঝামাঝি গিয়ে ডুবে যেতে থাকে সে। এদিকে দাদাকে ডুবে যেতে দেখে পাড়ে দাঁড়িয়ে ভাই চেঁচামেচি শুরু করে। কিন্তু সে নিজে সাঁতার না জানায় ঝাঁপিয়েও পড়তে পারেনি। সকালে আশেপাশে তেমন লোকজনও ছিল না। যদিও সাদের ভাইয়ের চিৎকার শুনেই মর্নিং ওয়াক করতে যাঁরা এসেছিলেন তাঁরা দৌড়ে আসেন। তবে কিশোরকে উদ্ধার করা সম্ভব হয়নি। তাঁদের মারফতই খবর যায় পুলিশে। পরে পুলিশ ওই কিশোরের মৃতদেহ উদ্ধার করে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of