বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


হারানো বল কুড়োতে গিয়ে ময়দানে মনোহরদাস তড়াগে ডুবে মৃত্যু ছাত্রের

আমাদের ভারত, কলকাতা, ৮ এপ্রিল: ছুটির দিনে খেলাতেই মজেছিল বেশ কিছু কিশোর। এরই মধ্যে ময়দানের পুকুরে বল কুড়োতে নেমে মৃত্যু হল এক দশম শ্রেণির ছাত্রের।
জানা যাচ্ছে, মৃত কিশোরের নাম সাদ খান। পার্ক স্ট্রিট মল্লিকবাজার এলাকার বাসিন্দা সে। ময়দানে বন্ধুদের সঙ্গে খেলায় মেতেছিল সাদ। পাশেই মনোহর দাস তরাগ। কাল বল হারিয়ে যাওয়ায় খেলা ভণ্ডুল হয়েছিল। রবিবার সকালে ভাইকে নিয়ে আবার সেখানে যায় কিশোর। হারানো বল খুঁজে পাওয়া যায় কিনা তা দেখতেই গিয়েছিল। এদিক ওদিক খুঁজতেই দেখে পুকুরের মধ্যেই হারিয়ে যাওয়া বল ভাসছে। বল ফিরে পাওয়ার আনন্দে আত্মহারা কিশোর আগুপিছু কিছু না ভেবেই জামা খুলে পুকুরে ঝাঁপিয়ে পড়ে।
জানা যাচ্ছে, ওই কিশোর সাঁতারেও তেমন পটু ছিল না। ফলে পুকুরের মাঝামাঝি গিয়ে ডুবে যেতে থাকে সে। এদিকে দাদাকে ডুবে যেতে দেখে পাড়ে দাঁড়িয়ে ভাই চেঁচামেচি শুরু করে। কিন্তু সে নিজে সাঁতার না জানায় ঝাঁপিয়েও পড়তে পারেনি। সকালে আশেপাশে তেমন লোকজনও ছিল না। যদিও সাদের ভাইয়ের চিৎকার শুনেই মর্নিং ওয়াক করতে যাঁরা এসেছিলেন তাঁরা দৌড়ে আসেন। তবে কিশোরকে উদ্ধার করা সম্ভব হয়নি। তাঁদের মারফতই খবর যায় পুলিশে। পরে পুলিশ ওই কিশোরের মৃতদেহ উদ্ধার করে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of