যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    তেলেঙ্গানায় ক্ষমতায় আসতে চন্দ্রশেখরকে সমর্থনের প্রস্তাব বিজেপির, শর্ত একটাই ত্যাগ করতে হবে ওয়াইসিকে।    অধ্যাদেশ জারি করে রাম মন্দির নির্মাণের দাবিতে গেরুয়া স্রোত রাজধানীতে।    “সংখ্যালঘু ভোটের জন্য হিন্দু বিদ্বেষী বাংলাদেশি ধর্মগুরুকে সভা করার অনুমতি দিয়েছে রাজ্য”: দিলীপ।    প্রাক্তন কেএলও লিঙ্কম্যানদের তৃণমূলে যোগদান।    কেন চোলাই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না? মন্ত্রিসভার বৈঠকে ক্ষুব্ধ মমতা।    লোকসভার আগে রাজ্যে ৭ হাজার নতুন শিক্ষক পদে নিয়োগ সরকারের।    “বিজেপির রাজ্য গুজরাট, বিহারে মদ নিষিদ্ধ তবে এই বাংলায় কেন তা হচ্ছে না “: মুকুল।    ভুয়ো কল সেন্টার খুলে বিদেশে কোটি টাকার প্রতারণা, পাকড়াও ৪ যুবক।    “শাসক দলের রক্তক্ষয়ী রাজনীতি”: নদিয়ায় বিজেপির রক্তদান শিবির।    আইনজীবী খুনের ঘটনাতেও উঠে আসছে পরকীয়া তত্ত্ব, আটক স্ত্রী।    রোগীমৃত্যুর জেরে বাঙুর হাসপাতালে ভাঙচুর, মারধর চিকিৎসকদের, আটক ৮।    বাড়ি থেকে সংগ্রহশালা, পরিবর্তন হতে চলেছে রাজ কাপুরের জন্মভিটে।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিয়ের পর প্রথম দীপিকা প্রসঙ্গে মুখ খুললেল রণবীর।


হারানো বল কুড়োতে গিয়ে ময়দানে মনোহরদাস তড়াগে ডুবে মৃত্যু ছাত্রের

আমাদের ভারত, কলকাতা, ৮ এপ্রিল: ছুটির দিনে খেলাতেই মজেছিল বেশ কিছু কিশোর। এরই মধ্যে ময়দানের পুকুরে বল কুড়োতে নেমে মৃত্যু হল এক দশম শ্রেণির ছাত্রের।
জানা যাচ্ছে, মৃত কিশোরের নাম সাদ খান। পার্ক স্ট্রিট মল্লিকবাজার এলাকার বাসিন্দা সে। ময়দানে বন্ধুদের সঙ্গে খেলায় মেতেছিল সাদ। পাশেই মনোহর দাস তরাগ। কাল বল হারিয়ে যাওয়ায় খেলা ভণ্ডুল হয়েছিল। রবিবার সকালে ভাইকে নিয়ে আবার সেখানে যায় কিশোর। হারানো বল খুঁজে পাওয়া যায় কিনা তা দেখতেই গিয়েছিল। এদিক ওদিক খুঁজতেই দেখে পুকুরের মধ্যেই হারিয়ে যাওয়া বল ভাসছে। বল ফিরে পাওয়ার আনন্দে আত্মহারা কিশোর আগুপিছু কিছু না ভেবেই জামা খুলে পুকুরে ঝাঁপিয়ে পড়ে।
জানা যাচ্ছে, ওই কিশোর সাঁতারেও তেমন পটু ছিল না। ফলে পুকুরের মাঝামাঝি গিয়ে ডুবে যেতে থাকে সে। এদিকে দাদাকে ডুবে যেতে দেখে পাড়ে দাঁড়িয়ে ভাই চেঁচামেচি শুরু করে। কিন্তু সে নিজে সাঁতার না জানায় ঝাঁপিয়েও পড়তে পারেনি। সকালে আশেপাশে তেমন লোকজনও ছিল না। যদিও সাদের ভাইয়ের চিৎকার শুনেই মর্নিং ওয়াক করতে যাঁরা এসেছিলেন তাঁরা দৌড়ে আসেন। তবে কিশোরকে উদ্ধার করা সম্ভব হয়নি। তাঁদের মারফতই খবর যায় পুলিশে। পরে পুলিশ ওই কিশোরের মৃতদেহ উদ্ধার করে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of