বিশ্বকাপে ফুটবল মাঠে বরাবর‌ই স্বপ্রতিভ ছিলেন ক্রোট প্রসিডেন্ট।    ফরাসীদের বিশ্বকাপ জয়, আনন্দে মাতল চন্দননগর।    বিশ্বকাপের মহারণে মাঠে সাক্ষী থাকলেন মহারাজ।    সমুদ্রে মাছ ধরতে গিয়ে নিখোঁজ তিনটি ট্রলার সহ ১৯ মৎস্যজীবী।    মা মাটি মানুষের সরকার সিন্ডিকেটের ইচ্ছাতেই চলছে : মোদী।    কৃষকদের উন্নতির জন্য বিজেপির অাগে কেউ এত ভাবেনি : মোদী।    মেটিয়াবুরুজে দুর্ঘটনায় মৃত বাবা-মেয়ে, প্রতিবাদে ১০টি গাড়িতে ভাঙচুর ক্ষুব্ধ জনতার।    তৃণমূলের জুলুম থেকে আর কয়েক মাসের মধ্যেই মিলবে মুক্তি : মোদী।     হাতজোড় করে স্বাগত জানালেন মমতা! ধন্যবাদ জানালেন মোদী।    মোদীর সভায় চাঁদোয়া ভেঙ্গে অাহত ৩০।    পুলিশের বাধায় প্রধানমন্ত্রীর সভায় যেতে পারলেন না অনেকে, খড়্গপুরে বিজেপি কর্মীদের হাতে আক্রান্ত পুলিশ।    বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার সিভিক ভলান্টিয়ার।    বজবজে ভাইস চেয়ারম্যান অনুগামীদের বিরুদ্ধে বিজেপি কর্মীদের মারধর,বাড়ি ভাঙ্গচুরের অভিযোগ।    আপনার দিনটি কেমন যাবে জেনে নিন আমাদের দৈনিক রাশিফল থেকে।    চিৎপুরের যাত্রাপাড়ায় বিশেষ গিমিক টেলিভিশন সিরিয়ালের জুটি।    মস্তিষ্কের পুষ্টিতে সুপ অপরিহার্য, বলছেন খাদ্য বিশেষজ্ঞরা।
BREAKING NEWS:
  • ২০১৮ বিশ্বকাপ ফুটবলে জয়ী ফ্রান্স।
  • ফাইনালে ফ্রান্স-৪ ক্রোয়েশিয়া-২
  • তৃতীয় স্থানের খেলায় বেলজিয়াম জয়ী
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


হারানো বল কুড়োতে গিয়ে ময়দানে মনোহরদাস তড়াগে ডুবে মৃত্যু ছাত্রের

আমাদের ভারত, কলকাতা, ৮ এপ্রিল: ছুটির দিনে খেলাতেই মজেছিল বেশ কিছু কিশোর। এরই মধ্যে ময়দানের পুকুরে বল কুড়োতে নেমে মৃত্যু হল এক দশম শ্রেণির ছাত্রের।
জানা যাচ্ছে, মৃত কিশোরের নাম সাদ খান। পার্ক স্ট্রিট মল্লিকবাজার এলাকার বাসিন্দা সে। ময়দানে বন্ধুদের সঙ্গে খেলায় মেতেছিল সাদ। পাশেই মনোহর দাস তরাগ। কাল বল হারিয়ে যাওয়ায় খেলা ভণ্ডুল হয়েছিল। রবিবার সকালে ভাইকে নিয়ে আবার সেখানে যায় কিশোর। হারানো বল খুঁজে পাওয়া যায় কিনা তা দেখতেই গিয়েছিল। এদিক ওদিক খুঁজতেই দেখে পুকুরের মধ্যেই হারিয়ে যাওয়া বল ভাসছে। বল ফিরে পাওয়ার আনন্দে আত্মহারা কিশোর আগুপিছু কিছু না ভেবেই জামা খুলে পুকুরে ঝাঁপিয়ে পড়ে।
জানা যাচ্ছে, ওই কিশোর সাঁতারেও তেমন পটু ছিল না। ফলে পুকুরের মাঝামাঝি গিয়ে ডুবে যেতে থাকে সে। এদিকে দাদাকে ডুবে যেতে দেখে পাড়ে দাঁড়িয়ে ভাই চেঁচামেচি শুরু করে। কিন্তু সে নিজে সাঁতার না জানায় ঝাঁপিয়েও পড়তে পারেনি। সকালে আশেপাশে তেমন লোকজনও ছিল না। যদিও সাদের ভাইয়ের চিৎকার শুনেই মর্নিং ওয়াক করতে যাঁরা এসেছিলেন তাঁরা দৌড়ে আসেন। তবে কিশোরকে উদ্ধার করা সম্ভব হয়নি। তাঁদের মারফতই খবর যায় পুলিশে। পরে পুলিশ ওই কিশোরের মৃতদেহ উদ্ধার করে।

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of