যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    তেলেঙ্গানায় ক্ষমতায় আসতে চন্দ্রশেখরকে সমর্থনের প্রস্তাব বিজেপির, শর্ত একটাই ত্যাগ করতে হবে ওয়াইসিকে।    অধ্যাদেশ জারি করে রাম মন্দির নির্মাণের দাবিতে গেরুয়া স্রোত রাজধানীতে।    “সংখ্যালঘু ভোটের জন্য হিন্দু বিদ্বেষী বাংলাদেশি ধর্মগুরুকে সভা করার অনুমতি দিয়েছে রাজ্য”: দিলীপ।    প্রাক্তন কেএলও লিঙ্কম্যানদের তৃণমূলে যোগদান।    কেন চোলাই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না? মন্ত্রিসভার বৈঠকে ক্ষুব্ধ মমতা।    লোকসভার আগে রাজ্যে ৭ হাজার নতুন শিক্ষক পদে নিয়োগ সরকারের।    “বিজেপির রাজ্য গুজরাট, বিহারে মদ নিষিদ্ধ তবে এই বাংলায় কেন তা হচ্ছে না “: মুকুল।    ভুয়ো কল সেন্টার খুলে বিদেশে কোটি টাকার প্রতারণা, পাকড়াও ৪ যুবক।    “শাসক দলের রক্তক্ষয়ী রাজনীতি”: নদিয়ায় বিজেপির রক্তদান শিবির।    আইনজীবী খুনের ঘটনাতেও উঠে আসছে পরকীয়া তত্ত্ব, আটক স্ত্রী।    রোগীমৃত্যুর জেরে বাঙুর হাসপাতালে ভাঙচুর, মারধর চিকিৎসকদের, আটক ৮।    বাড়ি থেকে সংগ্রহশালা, পরিবর্তন হতে চলেছে রাজ কাপুরের জন্মভিটে।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিয়ের পর প্রথম দীপিকা প্রসঙ্গে মুখ খুললেল রণবীর।


সোনারপুরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী

আমাদের ভারত, সোনারপুর, ৪ মার্চ: উচ্চ মাধ্যমিক পরীক্ষা চলাকালীন গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হল এক পরীক্ষার্থী। মৃতের নাম সেখ নাজিমুল(১৮)। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার সোনারপুর থানার অন্তর্গত জগন্নাথপুর দক্ষিণ পাড়ায়। বুধবার সকালে নাজিমুলের ঘর থেকেই তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।
বরাবরই লেখাপড়ায় ভালো ও শান্ত স্বভাবের নাজিমুলকে পাড়ার সকলেই খুব পছন্দ করতো। পড়াশুনার পাশাপাশি অভিনয়েও তার সখ ছিল। ইতিমধ্যেই দু একটি টিভি সিরিয়ালে অভিনয়ও করেছে সে। বছর আটেক আগে ছেলের পড়াশুনার জন্য হুগলি জেলা থেকে এসে সোনারপুরে বাড়ি ভাড়া করে থাকতে শুরু করেন নাজিমুলের বাবা সেখ মতিয়ার রহমান। সোনার দোকানে কাজের সুবাদে সপ্তাহে শুধুমাত্র শুক্রবার করেই বাড়ি ফিরতেন তিনি। তাই মা ও ছেলেই বাড়িতে থাকতো। এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিচ্ছিল নাজিমুল। মঙ্গলবার রাত বারোটা নাগাদ মায়ের সঙ্গে একসাথে ভাত খেয়ে ঘুমোতে গিয়েছিল ওই যুবক। কিন্তু সকালে ঘুম ভেঙে মা দেখে ছেলে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে। তার চিৎকার শুনে আশপাশের মানুষজন ছুটে এসে নাজিমুলকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে সোনারপুর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। ঠিক কি কারণে এই আত্মহত্যা তার তদন্ত শুরু করেছে পুলিশ।    

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of