বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    “ওদেরকে শাস্তি দেওয়ার সময় এসে গেছে” কংগ্রেসকে তোপ যোগগুরু রামদেব বাবার।    রাত পোহালেই রাজ্যে দ্বিতীয় দফায় নির্বাচন।     দার্জিলিং, জলপাইগুড়ি ও রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে হবে ভোটগ্রহণ।    “টাকার থলি নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরছে আরএসএসের দালালরা” অভিযোগ মমতার।    সংখ্যাগরিষ্ঠতা পেলে ছয় মাসের মধ্যেই বিধানসভা ভোট করাব বললেন আলুয়ালিয়া।    ঝাঁটা হাতে কেন্দ্রীয় বাহিনীকে এলাকা ছাড়া করার নিদান রাজ্যের মন্ত্রীর।    কান্দিতে অধীর গড়ে দাঁড়িয়ে কংগ্রেস ও বিজেপিকে তোপ মমতার।    নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য “ইউনিক কালার কোডিং” ব্যবস্থা।    আরও কড়া হল কমিশন, দুবের মাথায় বসল নতুন পর্যবেক্ষক।    অমিত, যোগীর জোড়া ফলায় মমতাকে ঘায়েলের চেষ্টা বিজেপির।    জয়ের প্রচারে আমতায় রাজনাথ সিং।    ঘাটালে একা কুম্ভ ভারতী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    ভোটের দিনগুলোয় কেন্দ্রীয় নেতাদের এনে কিস্তিমাত করতে কৌশল বিজেপির।


হঠাৎ মঞ্চ থেকে কেন ঝাঁপিয়ে পড়লেন রণবীর!

আমাদের ভারত ডেস্ক, ৭ ফেব্রুয়ারি: মানুষের সঙ্গে দূরত্ব বজায় রেখে চলা তাঁর একেবারেই পছন্দ নয়। তিনি যে ভীষণ মিশুকে তার প্রমাণ বহু বার দিয়েছেন। অভিনেতা হিসেবে রণবীর সিং যতটা সাবলীল ও দক্ষ ততটাই মানুষ হিসেবেও। বলা ভালো পাগলামিতে তাঁর জুড়ি মেলা ভার। নিজের ভক্তদের সামনে এমন বহু পাগলামির নিদর্শনই রেখেছেন তিনি।

সম্প্রতি রণবীরের আগামী ছবি “গল্লি বয়”-এর প্রমোশনে মুম্বইয়ের একটি শপিং মলে হাজির হয়েছিলেন অভিনেতা। আর সেখানে গিয়ে যা করলেন যে কেউ ঘাবড়ে যেতে বাধ্য। প্রথমে র ্যাপ গাইতে শুরু করেন তিনি। চারদিকে থিক থিক করছে ভক্তদের ভীড়, তাঁকে ক্যামেরা বন্দী করতে ব্যস্ত সকলেই। তারই মধ্যে হঠাৎ করে মঞ্চ থেকে ঝাঁপিয়ে পড়লেন ভিড়ের ওপর। তাঁর ভক্তরাও ফেলে দেওয়ার নয়, বেশ কিছুক্ষণ হাতে হাতে সাঁতারও কাটলেন রণবীর।

তারপর মঞ্চে উঠেও তাঁর পাগলামি কমেনি। অদ্ভুত কাণ্ডকারখানা করতে থাকেন তিনি। রণবীরের সঙ্গে সেলফি তোলার জন্য কাড়াকাড়ি পড়ে যায় সকলের মধ্যে। প্রসঙ্গত “গাল্লি বয়” ছবিতে রণবীর একজন র ্যাপারের ভূমিকায় রয়েছেন এবং বিপরীতে আছেন আলিয়া ভাট। ছবি মুক্তি পাচ্ছে আগামী ১৫ ফেব্রুয়ারি।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of