বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন

চিন্ময় ভট্টাচার্য

আমাদের ভারত, ১৪ মার্চ: ভাটপাড়া পুরসভার চেয়ারম্যান তথা বিধায়ক অর্জুন সিং গেরুয়া শিবিরে যোগ দিলেও দল বদলাচ্ছেন না তাঁর শ্যালক সুনীল সিং। বৃহস্পতিবার তিনি জানান তৃণমূলেই থাকবেন। বর্তমানে সুনীলবাবু গারুলিয়া পুরসভার চেয়ারম্যান। পাশাপাশি নোয়াপাড়ার বিধায়ক। প্রখ্যাত নেতা কেদারনাথ সিংয়ের ছেলে সুনীলবাবু, ভগ্নীপতি অর্জুন সিংয়ের নেতৃত্বে বিধানসভা উপনির্বাচনে নোয়াপাড়া কেন্দ্রে জয়ী হন।

তাঁর মতোই তৃণমূল ছাড়ার সম্ভাবনা খারিজ করে দিয়েছেন বীজপুরের বিধায়ক তথা মুকুল রায়ের ছেলে শুভ্রাংশুও। বৃহস্পতিবার তিনি বলেন, ‘দল দায়িত্ব দিলে বীজপুর থেকে এবার তৃণমূল কংগ্রেসকে দু’লক্ষ ভোটের লিড দেবেন।’ বঙ্গ রাজনীতিতে বিজেপির ‘কৃষ্ণ ও অর্জুন’-এর যখন পারিবারিক ক্ষেত্রে এই হাল, সেই সময় তাঁদের কিছুটা হলেও স্বস্তি দিলেন ভাটপাড়া পৌরসভার ৩৫ জন কাউন্সিলরের মধ্যে ২২ জনই। তাঁরা জানিয়েছেন, ‘দাদা’ অর্জুন সিং যেখানে থাকবেন, তাঁরাও সেই দলেই থাকবেন। অধিকাংশ কাউন্সিলরের এই মনোভাবের ফলে, ভাটপাড়া পৌরসভা এবার বিজেপির দখলে আসতে চলেছে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of