যেকোন খবরের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatnews@gmail.com    এই বছরই দ্বিতীয় বার লালকেল্লায় জাতীয় পতাকা উত্তোলন করতে চলেছেন মোদী, জানেন কি কেন।    আদিবাসী শিশুদের নতুন জামাকাপড় দিল হিন্দু সংহতি।    ধুনুচি নাচ থেকে পেটপুরে ভুরিভোজ, পুজোয় মেতে উঠেছে আট থেকে আশি।    “লোকসভা নির্বাচনের আগে চালু হবে ইস্ট-ওয়েস্ট মেট্রো”: বাবুল সুপ্রিয়।    পুজো স্পেশাল শপিং অফার চালু করল স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া।    পুজোর মধ্যেও রাজনৈতিক সংঘর্ষ, গুড়াপে আক্রান্ত বিজেপি, বাড়ি ভাঙ্গচুর, আগুন।    ট্যাংরার গুদামে ভয়াবহ অাগুন, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন।    কল্যাণী হাইওয়েতে বেপরোয়া গতির বলি বাইক আরোহী।    ট্রেনে এবার ঝাঁকুনি ফ্রি সফর।    মেদিনীপুরে শিল্পের উন্নত পরিকাঠামো গড়তে মুখ্যমন্ত্রীর উদ্যোগ।    র‍্যাফটিং করতে গিয়ে তিস্তার জলে তলিয়ে মৃত্যু ভিন রাজ্যের মহিলার।    ভাড়াটিয়ার পরকীয়ায় বাধা দিয়ে সোনারপুরে খুন বাড়ির মালিক।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    পুজোর মরসুমে বালুরঘাটে জমে উঠেছে রমরমা জুয়ার আসর।
BREAKING NEWS:
  • আজ মহানবমী।
  • সকাল থেকেই মন্ডপে মন্ডপে ভীড়।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


সিউড়িতে বিদ্যার্থী পরিষদের মিছিল আটকাল পুলিশ

আমাদের ভারত, সিউড়ি, ১২ জানুয়ারি : অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের বিবেক র‍্যালি আটকে দিল পুলিশ। এনিয়ে পুলিশের সঙ্গে বচসায় জড়ায় বিজেপির ছাত্র সংগঠন। পড়ে তারা সিউড়ি শহরে বেণীমাধব স্কুলের সামনে প্রতীকী অবরোধ করে তারা।
স্বামী বিবেকানন্দের জন্মতিথি এলাকায় এদিন সিউড়িতে বাইক মিছিল করার কথা ছিল বিজেপির ছাত্র সংগঠন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ। সেই মতো তারা সিউড়ি থানায় লিখিত আবেদন করে। কিন্তু পুলিশ শেষ মুহূর্তে মিছিলের কোন অনুমতি দেয়নি। তবু এদিন সিউড়ি একের পল্লী থেকে বিবেকানন্দের ছবি নিয়ে জমায়েত হন বিদ্যার্থী পরিষদের সদস্যরা। কিন্তু সেখানে পুলিশ গিয়ে মিছিল আটকে দেয়। এনিয়ে শুরু হয় বচসা। সংগঠনের রাজ্য সহ্য সম্পাদক মেঘনাথ দাস, জেলা আহ্বায়ক অর্ক জ্যোতি ঘোষ বলেন, “আমরা ঠিক করেছিলাম একের পল্লী থেকে শোভাযাত্রা বের করে সিউড়ি শহর ঘুরে বড়বাগানে শেষ হবে। সেই মতো সমস্ত প্রস্তুতি শুরু হয়ে গিয়েছিল। কিন্তু পুলিশ এতটাই সরকারের দলদাসে পরিণত হয়েছে যে বিবেকানন্দের শোভাযাত্রারও অনুমতি দিচ্ছে না। রাজ্যে গণতন্ত্র বিপন্ন। ছাত্র সমাজ এর জবাব দেবে”। এদিন মাড়্গ্রামে নেতাজির মূর্তিতে মাল্যদান করেন দলের বিজেপির জেলা সহ্য সভাপতি রূপা মণ্ডল।

 

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of