যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    তেলেঙ্গানায় ক্ষমতায় আসতে চন্দ্রশেখরকে সমর্থনের প্রস্তাব বিজেপির, শর্ত একটাই ত্যাগ করতে হবে ওয়াইসিকে।    অধ্যাদেশ জারি করে রাম মন্দির নির্মাণের দাবিতে গেরুয়া স্রোত রাজধানীতে।    “সংখ্যালঘু ভোটের জন্য হিন্দু বিদ্বেষী বাংলাদেশি ধর্মগুরুকে সভা করার অনুমতি দিয়েছে রাজ্য”: দিলীপ।    প্রাক্তন কেএলও লিঙ্কম্যানদের তৃণমূলে যোগদান।    কেন চোলাই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না? মন্ত্রিসভার বৈঠকে ক্ষুব্ধ মমতা।    লোকসভার আগে রাজ্যে ৭ হাজার নতুন শিক্ষক পদে নিয়োগ সরকারের।    “বিজেপির রাজ্য গুজরাট, বিহারে মদ নিষিদ্ধ তবে এই বাংলায় কেন তা হচ্ছে না “: মুকুল।    ভুয়ো কল সেন্টার খুলে বিদেশে কোটি টাকার প্রতারণা, পাকড়াও ৪ যুবক।    “শাসক দলের রক্তক্ষয়ী রাজনীতি”: নদিয়ায় বিজেপির রক্তদান শিবির।    আইনজীবী খুনের ঘটনাতেও উঠে আসছে পরকীয়া তত্ত্ব, আটক স্ত্রী।    রোগীমৃত্যুর জেরে বাঙুর হাসপাতালে ভাঙচুর, মারধর চিকিৎসকদের, আটক ৮।    বাড়ি থেকে সংগ্রহশালা, পরিবর্তন হতে চলেছে রাজ কাপুরের জন্মভিটে।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিয়ের পর প্রথম দীপিকা প্রসঙ্গে মুখ খুললেল রণবীর।


কৃষ্ণ-বকুলের অমর প্রেম,শোকাহত বাঁকুড়ার তালডাংরা

আমাদের ভারত, বাঁকুড়া, ১০ আগস্ট:
প্রেমের জোয়ারে ভাসতে চেয়েছিল ওরা। ভালোবাসার জোয়ারে ভেসে গেল ঠিকই কিন্তু অনেক দূরে, ওপারে। অন্য কোথাও, অন্য কোনখানে। প্রেম অমর হল কৃষ্ণ-বকুলের।

আজ সকালে প্রেমিক যুগলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ালো বাঁকুড়ার তালডাংরার কদমা গ্রাম এলাকায়। মৃত যুগল বছর চব্বিশের কৃষ্ণ লোহার ও বছর ষোলোর বকুল লোহার। দুজনেরই বাড়ি সিমলাপাল থানা এলাকার একটি গ্রামে।

সিমলাপালের জিরাবাইদ-ভুরুডাঙ্গা গ্রামের পেশায় রাজমিস্ত্রী কৃষ্ণ লোহারের সঙ্গে ঐ এলাকারই বাঁশীপুর গ্রামের তরুণী বকুল লোহারের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। অত্মঘাতী বকুল দীর্ঘদিন ধরে মামাবাড়ি জিরাবাইদেই থাকত। এখানে থাকার সময়ই মনে ধরে কৃষ্ণকে। সম্পর্ক ভালোবাসায় রূপ নেয়। কিন্তু হঠাৎই শুক্রবার সকালে কদমা আশ্রম এলাকার একটি গাছে যুগলের ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রাই পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় তালডাংরা থানার পুলিশ।

মৃতা বকুল লোহারের মামা ধনঞ্জয় লোহার বলেন, ‘এক বছর বয়স থেকে ভাগনীকে আমাদের বাড়িতে এনে রেখেছিলাম। দু’জনের মধ্যে যে গভীর প্রেমের সম্পর্ক তৈরী হয়েছে তা বুঝতে পারিনি।’ তিনি বলেন, বৃহস্পতিবার রাত্রে খাওয়া-দাওয়ার পর শুয়ে পড়েছিল বকুল। তারপর কখন যে বাড়ি ছেড়ে বেড়িয়ে পরে তা কেউ জানতেই পারেনি। এই রকম ঘটনা যে ঘটে যেতে পারে তাও আন্দাজ করতে পারেননি তারা। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

খবর পেয়ে তালডাংরা থানার পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। পুলিশের পক্ষ থেকে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে বলে জানানো হয়েছে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of