যেকোন খবরের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatnews@gmail.com    এই বছরই দ্বিতীয় বার লালকেল্লায় জাতীয় পতাকা উত্তোলন করতে চলেছেন মোদী, জানেন কি কেন।    আদিবাসী শিশুদের নতুন জামাকাপড় দিল হিন্দু সংহতি।    ধুনুচি নাচ থেকে পেটপুরে ভুরিভোজ, পুজোয় মেতে উঠেছে আট থেকে আশি।    “লোকসভা নির্বাচনের আগে চালু হবে ইস্ট-ওয়েস্ট মেট্রো”: বাবুল সুপ্রিয়।    পুজো স্পেশাল শপিং অফার চালু করল স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া।    পুজোর মধ্যেও রাজনৈতিক সংঘর্ষ, গুড়াপে আক্রান্ত বিজেপি, বাড়ি ভাঙ্গচুর, আগুন।    ট্যাংরার গুদামে ভয়াবহ অাগুন, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন।    কল্যাণী হাইওয়েতে বেপরোয়া গতির বলি বাইক আরোহী।    ট্রেনে এবার ঝাঁকুনি ফ্রি সফর।    মেদিনীপুরে শিল্পের উন্নত পরিকাঠামো গড়তে মুখ্যমন্ত্রীর উদ্যোগ।    র‍্যাফটিং করতে গিয়ে তিস্তার জলে তলিয়ে মৃত্যু ভিন রাজ্যের মহিলার।    ভাড়াটিয়ার পরকীয়ায় বাধা দিয়ে সোনারপুরে খুন বাড়ির মালিক।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    পুজোর মরসুমে বালুরঘাটে জমে উঠেছে রমরমা জুয়ার আসর।
BREAKING NEWS:
  • আজ মহানবমী।
  • সকাল থেকেই মন্ডপে মন্ডপে ভীড়।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


কৃষ্ণ-বকুলের অমর প্রেম,শোকাহত বাঁকুড়ার তালডাংরা

আমাদের ভারত, বাঁকুড়া, ১০ আগস্ট:
প্রেমের জোয়ারে ভাসতে চেয়েছিল ওরা। ভালোবাসার জোয়ারে ভেসে গেল ঠিকই কিন্তু অনেক দূরে, ওপারে। অন্য কোথাও, অন্য কোনখানে। প্রেম অমর হল কৃষ্ণ-বকুলের।

আজ সকালে প্রেমিক যুগলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ালো বাঁকুড়ার তালডাংরার কদমা গ্রাম এলাকায়। মৃত যুগল বছর চব্বিশের কৃষ্ণ লোহার ও বছর ষোলোর বকুল লোহার। দুজনেরই বাড়ি সিমলাপাল থানা এলাকার একটি গ্রামে।

সিমলাপালের জিরাবাইদ-ভুরুডাঙ্গা গ্রামের পেশায় রাজমিস্ত্রী কৃষ্ণ লোহারের সঙ্গে ঐ এলাকারই বাঁশীপুর গ্রামের তরুণী বকুল লোহারের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। অত্মঘাতী বকুল দীর্ঘদিন ধরে মামাবাড়ি জিরাবাইদেই থাকত। এখানে থাকার সময়ই মনে ধরে কৃষ্ণকে। সম্পর্ক ভালোবাসায় রূপ নেয়। কিন্তু হঠাৎই শুক্রবার সকালে কদমা আশ্রম এলাকার একটি গাছে যুগলের ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রাই পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় তালডাংরা থানার পুলিশ।

মৃতা বকুল লোহারের মামা ধনঞ্জয় লোহার বলেন, ‘এক বছর বয়স থেকে ভাগনীকে আমাদের বাড়িতে এনে রেখেছিলাম। দু’জনের মধ্যে যে গভীর প্রেমের সম্পর্ক তৈরী হয়েছে তা বুঝতে পারিনি।’ তিনি বলেন, বৃহস্পতিবার রাত্রে খাওয়া-দাওয়ার পর শুয়ে পড়েছিল বকুল। তারপর কখন যে বাড়ি ছেড়ে বেড়িয়ে পরে তা কেউ জানতেই পারেনি। এই রকম ঘটনা যে ঘটে যেতে পারে তাও আন্দাজ করতে পারেননি তারা। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

খবর পেয়ে তালডাংরা থানার পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। পুলিশের পক্ষ থেকে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে বলে জানানো হয়েছে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of