যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ৩ হাজারের বেশি অ্যান্টি ট্যাংক মিসাইল কিনতে পারে ভারত ফ্রান্স থেকে।     কংগ্রেসের ইস্তেহারে রামমন্দির যুক্ত হলে আমরা তাদের সমর্থনের কথা ভাবতে পারি : ভিএইচপি।    বিজেপির বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হতে পারেন করিনা কাপুর।    মমতা নয় রাহুলকেই নেতা দেখতে চান তারা, ব্রিগেডের পরেই জানালেন তেজস্বী, স্টালিনরা।     একসময় কাগজ কুড়াতেন আজ চণ্ডীগড়ের মেয়র এই বিজেপি নেতা।    ব্রিগেডে খরচের উসুল তুলতে ব্যর্থ তৃণমূল, সোশ্যাল মিডিয়ায় মোদিকে হারিয়েই সন্তুষ্ট।    মালদায় অমিত শাহ-যোগীর সভা সফল করার জন্য বিজেপির তিন প্ল্যান।    ব্রিগেডের সভার বদলে আসানসোলে সভা করবে প্রধানমন্ত্রী, জানালেন দিলীপ ঘোষ।    জম্মু-কাশ্মীরে একক সংখ্যাগরিষ্ঠতা পাবে বিজেপি , দাবি রাম মাধবের।    জয়নগরে অমিত শাহের সভার আগেই রাস্তাঘাট তৃণমূলের দখলে।    লোকসভা নির্বাচনকে মাথায় রেখে সফরে জিটিএর প্রতি মুক্তহস্ত মমতা।    ডুয়ার্সে চিতাবাঘের চামড়া সহ আটক পাঁচ চোরাচালানকারী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিজেপি নেতার মাতৃবিয়োগে সমবেদনা জানাতে দুর্গাপুরে রাজ্যপাল।


অগ্নিমিত্রার পোশাকে র‍্যাম্পে অ্যাসিড আক্রান্তরা, সৌজন্যে ‘দ্য কালারফুল মাইন্ড’

আমাদের ভারত, কলকাতা, ১১ সেপ্টেম্বর: রূপ ঝলসে গেলেও মন নষ্ট হয়ে যায় না। তাই অ্যাসিড আক্রান্ত মহিলাদের জন্য আয়োজন করা হল এক ফ্যাশন প্রতিযোগিতা। প্রথমবারের জন্য র‍্যাম্পে হাঁটলেন অ্যাসিড অ্যাটাকে আক্রান্ত মহিলারা। সৌজন্যে ‘দ্য কালারফুল মাইন্ড’।

এই সংস্থার উদ্যোগে আয়োজিত হয়েছিল এক সুন্দরী প্রতিযোগিতা। যার নাম ‘তনয়া-দ্য কুইন অফ কলকাতা’। ৮ সেপ্টেম্বর আয়োজিত হয়েছিল এই ফ্যাশন শো-এর ফাইনাল রাউন্ড। আর সেখানেই র‍্যাম্পে হাঁটলেন অ্যাসিড আক্রান্ত মহিলারা। পাঁচজন অ্যাসিড আক্রান্ত মহিলা এই প্রতিযোগীতায় অংশগ্রহণ করেছিলেন।

এই অনুষ্ঠান প্রসঙ্গে ‘দ্য কালারফুল মাইন্ড’-এর কর্ণধার অনিন্দ্য চ্যাটার্জি জানিয়েছেন, “এটা শুধু মহিলাদের আর সুন্দরী বানানোর অনুষ্ঠান নয়। বরং সমাজের সব বাধা পেরিয়ে সব চ্যালেঞ্জ যেন এই অ্যাসিড আক্রান্ত মহিলা অনায়াসেই পার করতে পারেন সেই জন্যই এই অনুষ্ঠানের আয়োজন। এখানে বিভিন্ন ধাপে গ্রুমও করা হয় প্রতিযোগীদের। তনয়াতে অংশগ্রহণ করা প্রত্যেক মহিলা যেন এক্সপার্টদের গ্রুমিংয়ের সাহায্যে যাতে ভবিষ্যতে নিজেদের একটা পরিচয় বানাতে পারেন সেই চেষ্টাই করা হয়।”

চলতি বছরে এই প্রতিযোগীতা পা দিয়েছে দ্বিতীয় বছরে। অনিন্দ্য চ্যাটার্জি জানিয়েছেন, এই অনুষ্ঠানের মূল উদ্দেশ্যই হল ‘নারীত্ব’ উদ্‌যাপন করা। আর ‘তনয়া’ হলেন এমন একজন মহিলা যাঁর মধ্যে সৌন্দর্য্য এবং বুদ্ধির একটা সুন্দর কম্বিনেশন থাকবে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুভাপ্রসন্ন, অলকানন্দা রায়, অগ্নিমিত্রা পাল, ইমন চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ এবং বৈশালী ডালমিয়া। আর র‍্যাম্পে ‘তনয়া’-দের সঙ্গে ছিলেন নারী ও শিশু কল্যাণ দফতরের মন্ত্রী মাননীয়া শশী পাঁজা, অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল। অগ্নিমিত্রার ডিজাইন করা পোশাক পরেই এ দিন র‍্যাম্পে হেঁটেছেন প্রতিযোগীরা।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of