বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    “ওদেরকে শাস্তি দেওয়ার সময় এসে গেছে” কংগ্রেসকে তোপ যোগগুরু রামদেব বাবার।    রাত পোহালেই রাজ্যে দ্বিতীয় দফায় নির্বাচন।     দার্জিলিং, জলপাইগুড়ি ও রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে হবে ভোটগ্রহণ।    “টাকার থলি নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরছে আরএসএসের দালালরা” অভিযোগ মমতার।    সংখ্যাগরিষ্ঠতা পেলে ছয় মাসের মধ্যেই বিধানসভা ভোট করাব বললেন আলুয়ালিয়া।    ঝাঁটা হাতে কেন্দ্রীয় বাহিনীকে এলাকা ছাড়া করার নিদান রাজ্যের মন্ত্রীর।    কান্দিতে অধীর গড়ে দাঁড়িয়ে কংগ্রেস ও বিজেপিকে তোপ মমতার।    নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য “ইউনিক কালার কোডিং” ব্যবস্থা।    আরও কড়া হল কমিশন, দুবের মাথায় বসল নতুন পর্যবেক্ষক।    অমিত, যোগীর জোড়া ফলায় মমতাকে ঘায়েলের চেষ্টা বিজেপির।    জয়ের প্রচারে আমতায় রাজনাথ সিং।    ঘাটালে একা কুম্ভ ভারতী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    ভোটের দিনগুলোয় কেন্দ্রীয় নেতাদের এনে কিস্তিমাত করতে কৌশল বিজেপির।


নববর্ষের প্রথম দিন বাংলায় শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী

চিন্ময় ভট্টাচার্য

আমাদের ভারত, ১৫ এপ্রিল: বাংলা বর্ষ ১৪২৬-এর সূচনায় টুইটে বাংলাভাষায় শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শুভেচ্ছাবার্তায় তিনি লিখেছেন, ‘পয়লা বৈশাখের পুণ্যলগ্নে সকলকে জানাই শুভেচ্ছা। নতুন বছর সবার জীবনে বয়ে আনুক সুখ, সমৃদ্ধি ও শান্তি।’ বাংলার পাশাপাশি নববর্ষের জন্য টুইটে ইংরেজিতেও শুভেচ্ছা জানিয়েছেন নমো। লিখেছেন, ‘Shubho Nabo Barsho!
I pray that the year ahead is filled with joy. May everyone be blessed with good health.’

চলতি লোকসভা নির্বাচনে বাংলাকে পাখির চোখ করেছে বিজেপি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি-সহ বিজেপির তাবড় নেতারা বাংলায় নির্বাচনী প্রচার চালাতে আসছেন। সামনেই লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফা। এই অবস্থায় নববর্ষের সূচনায় বাংলায় শুভেচ্ছা জানিয়ে নমো বাঙালির হৃদয় ছোঁয়ার চেষ্টা করেছেন বলেই রাজনৈতিক মহলের ধারণা।

শুধু প্রধানমন্ত্রীই নন, এদিন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দও নববর্ষ উপলক্ষে বাংলাতেই শুভেচ্ছা জানিয়েছেন। তিনি টুইট করেছেন, ‘নববর্ষে আমার পশ্চিমবঙ্গবাসী ভাই বোনেদের এবং বিশ্বের বিভিন্ন প্রান্তের বাঙালীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। আগামী বছর আমাদের পরিবারের জন্য আনন্দ, শান্তি এবং সমৃদ্ধি নিয়ে আসুক।’

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of