বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


এবার পুলিশের চরিত্রে অভিনয়ে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে!

আমাদদের ভারত ডেস্ক, ১৩ মার্চ: অনুভব সিনহার পরিবর্তী ছবি “আর্টিকল ফিফটিন”-এ প্রথম বার পুলিশের ভূমিকায় দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। “বাধাই হো” এবং “অন্ধাধুন” পরপর দুটি হিট ছবি উপহার দিয়েছেন আয়ুষ্মান দর্শকদের। তারপর বেশ কিছুদিন ছিলেন ছুটিতে, ক্যান্সার আক্রান্ত স্ত্রী তাহিরা কাশ্যপকে সময় দেওয়ার জন্যই ব্রেক নিয়েছিলেন তিনি।

১ মার্চ থেকে আবার শ্যুটিং ফ্লোরে অভিনেতা। আর সেই কারণেই আয়ুষ্মান সহ গোটা টিম এই মুহুর্তে রয়েছেন লখনৌতে। ছবির ফার্ট লুকেই আয়ুষ্মানকে দেখা গেছে পুলিশের পোশাকে। প্রসঙ্গত, “আর্টিকল ১৫” হল ভারতীয় সংবিধানের সেই ধারা যেখানে বর্ণ, ধর্ম, জাতি, লিঙ্গ বৈষম্য নিষিদ্ধ। ছবিতে সমাজের সেই দিকটিই তুলে ধরা হবে।

পরিচালকের কথায় সামাজিক প্রেক্ষাপটেই ঘুবে ছবির গল্প। যেখানে প্রতিটা চরিত্রকেই দোষী বলে মনে হবে, এমনকি দর্শকও কোথাও গিয়ে মিলে যাবেন এখানে। আয়ুষ্মানের চরিত্রটি যথেষ্ট চ্যালেঞ্জিং আর সেটা খুব ভালো ভাবেই ফুটিয়ে তুলবেন বলেই মত পরিচালক অভিনবের।

আয়ুষ্মানের কথা অনুযায়ী, “যেকনো সামাজিক বা রাজনৈতিক ইস্যু আমায় বরাবরই ভাবায়। সেইভাবে কোনও ছবিতে সমস্ত বিষয়টিকে তুলে ধরা হয়না। কিন্তু অভিনবের “মুলক” দেখে মনে হয়েছে ও এসব বিষয়ে ভালো বোঝে জানে, তাই ওর সঙ্গে কাজ করতে পেরে আমি খুশি।”

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of