বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ১৯শেই সাফ তৃণমূল : মোদী।    চিটফান্ড কেলেঙ্কারিতে জেলে যাবেন পার্থ : কৈলাশ বিজয়বর্গীয়    আমি বিজেপির ভয়ানক বিরোধী, কিন্তু এটা উকিলের চোখে ধরা পড়ছে মূর্তি টিএমসিপি ভেঙেছে : অরুণাভ ঘোষ।    মুখ্যমন্ত্রীর প্ররোচনায় নরসংহার শুরু করতে পারে তৃণমূল, রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি বিজেপির।    তৃণমূল বিদ্যাসাগরের মূর্তি যে ভেঙ্গেছে সেখানে পঞ্চ ধাতুর মূর্তি বানিয়ে দেব : ঘোষণা মোদীর।    সারদা নরদা নিয়ে বড় বড় কথা আর চিটফান্ডের মালিকের মাঠে সভা করছে প্রধানমন্ত্রী : মমতা।    কমিশনের নির্দেশ অমান্য ! স্বরাষ্ট্রমন্ত্রকে গরহাজির রাজীব কুমার।    এবার লালবাজারে ডাকা হতে পারেন অমিত শাহকে!    ক্ষুব্ধ ঝাড়গ্রামের নীরব অপেক্ষা ফলাফলের জন্য।    “নারী শিক্ষার দিশারীকে ভূ-লুন্ঠিত হতে হল বাঙালীদের হাতে, এর থেকে লজ্জা কি আছে?”: ক্ষোভ বীরসিংহবাসীর।    রানাঘাটের মত নিশ্চিত আসনেও সিঁদুরে মেঘ দেখছে তৃণমূল।    মহামিছিল করে ভাটপাড়ায় প্রচার শেষ করতে চান মদন।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    নির্বাচনের আগে ভোট পরিস্থিতি খতিয়ে দেখলেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে।


এবার পুলিশের চরিত্রে অভিনয়ে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে!

আমাদদের ভারত ডেস্ক, ১৩ মার্চ: অনুভব সিনহার পরিবর্তী ছবি “আর্টিকল ফিফটিন”-এ প্রথম বার পুলিশের ভূমিকায় দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। “বাধাই হো” এবং “অন্ধাধুন” পরপর দুটি হিট ছবি উপহার দিয়েছেন আয়ুষ্মান দর্শকদের। তারপর বেশ কিছুদিন ছিলেন ছুটিতে, ক্যান্সার আক্রান্ত স্ত্রী তাহিরা কাশ্যপকে সময় দেওয়ার জন্যই ব্রেক নিয়েছিলেন তিনি।

১ মার্চ থেকে আবার শ্যুটিং ফ্লোরে অভিনেতা। আর সেই কারণেই আয়ুষ্মান সহ গোটা টিম এই মুহুর্তে রয়েছেন লখনৌতে। ছবির ফার্ট লুকেই আয়ুষ্মানকে দেখা গেছে পুলিশের পোশাকে। প্রসঙ্গত, “আর্টিকল ১৫” হল ভারতীয় সংবিধানের সেই ধারা যেখানে বর্ণ, ধর্ম, জাতি, লিঙ্গ বৈষম্য নিষিদ্ধ। ছবিতে সমাজের সেই দিকটিই তুলে ধরা হবে।

পরিচালকের কথায় সামাজিক প্রেক্ষাপটেই ঘুবে ছবির গল্প। যেখানে প্রতিটা চরিত্রকেই দোষী বলে মনে হবে, এমনকি দর্শকও কোথাও গিয়ে মিলে যাবেন এখানে। আয়ুষ্মানের চরিত্রটি যথেষ্ট চ্যালেঞ্জিং আর সেটা খুব ভালো ভাবেই ফুটিয়ে তুলবেন বলেই মত পরিচালক অভিনবের।

আয়ুষ্মানের কথা অনুযায়ী, “যেকনো সামাজিক বা রাজনৈতিক ইস্যু আমায় বরাবরই ভাবায়। সেইভাবে কোনও ছবিতে সমস্ত বিষয়টিকে তুলে ধরা হয়না। কিন্তু অভিনবের “মুলক” দেখে মনে হয়েছে ও এসব বিষয়ে ভালো বোঝে জানে, তাই ওর সঙ্গে কাজ করতে পেরে আমি খুশি।”

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of