বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ১৯শেই সাফ তৃণমূল : মোদী।    চিটফান্ড কেলেঙ্কারিতে জেলে যাবেন পার্থ : কৈলাশ বিজয়বর্গীয়    আমি বিজেপির ভয়ানক বিরোধী, কিন্তু এটা উকিলের চোখে ধরা পড়ছে মূর্তি টিএমসিপি ভেঙেছে : অরুণাভ ঘোষ।    মুখ্যমন্ত্রীর প্ররোচনায় নরসংহার শুরু করতে পারে তৃণমূল, রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি বিজেপির।    তৃণমূল বিদ্যাসাগরের মূর্তি যে ভেঙ্গেছে সেখানে পঞ্চ ধাতুর মূর্তি বানিয়ে দেব : ঘোষণা মোদীর।    সারদা নরদা নিয়ে বড় বড় কথা আর চিটফান্ডের মালিকের মাঠে সভা করছে প্রধানমন্ত্রী : মমতা।    কমিশনের নির্দেশ অমান্য ! স্বরাষ্ট্রমন্ত্রকে গরহাজির রাজীব কুমার।    এবার লালবাজারে ডাকা হতে পারেন অমিত শাহকে!    ক্ষুব্ধ ঝাড়গ্রামের নীরব অপেক্ষা ফলাফলের জন্য।    “নারী শিক্ষার দিশারীকে ভূ-লুন্ঠিত হতে হল বাঙালীদের হাতে, এর থেকে লজ্জা কি আছে?”: ক্ষোভ বীরসিংহবাসীর।    রানাঘাটের মত নিশ্চিত আসনেও সিঁদুরে মেঘ দেখছে তৃণমূল।    মহামিছিল করে ভাটপাড়ায় প্রচার শেষ করতে চান মদন।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    নির্বাচনের আগে ভোট পরিস্থিতি খতিয়ে দেখলেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে।


রাজকীয় চমক নিয়ে মুক্তি পেল বহু প্রতীক্ষিত “কলঙ্ক” এর টিজার!

আমাদের ভারত ডেস্ক, ১৪ মার্চ: বহু প্রতীক্ষিত “কলঙ্ক”-এর টিজার মুক্তি পেল। যার শুরুতেই মিলেছে একের পর এক চমক। এক ঝাঁক তারকা নিয়ে ভিন্ন ভিন্ন লুকে সামনে এসেছে ছবির টিজার। মাধুরী দীক্ষিত, সোনাক্ষী সিনা, আলিয়া ভাট, সঞ্জয় দত্ত, বরুণ ধবন, আদিত্য রায় কাপুর সবাইকে দেখে এক ঝলকেই চোখ জুড়িয়ে যায়।

ছবির পরতে পরতে আছে রাজকীয় চমক। যা মনে করিয়ে দেয় সঞ্জয় লীলা বনশালির রামলীলা, পদ্মাবত কিংবা রাজামৌলির বাহুবলীর কথা। পুরোটাই ঝাঁচকচকে রাজকীয় মেজাজে মোড়া। আর ছবির সবচেয়ে বড় আকর্ষণ বহু বছর পর পর্দায় একসঙ্গে দেখা যাবে সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিতকে। যার জন্য অধীর অপেক্ষায় দর্শকরা।

কিছুদিন আগেই এই ছবি নিয়ে নিজের আবেগ প্রকাশ করেছিলেন প্রযোজক করণ জোহর। ১৫ বছর ধরে ছবিটা বানাতে চেয়েছেন তিনি। এটা তাঁর বাবার স্বপ্নের প্রোজেক্ট। তাই এই ছবি যে পিরিয়ড ড্রামা হিসাবে দর্শকদের মনে দাগ কাটবে তা অনুমান করাই যায়। ১৯৪০ সালের পটভূমিতে তৈরি হয়েছে এই সিনেমা যা প্রাক স্বাধীনতা সময়ের গল্প বলবে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of