বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ১৯শেই সাফ তৃণমূল : মোদী।    চিটফান্ড কেলেঙ্কারিতে জেলে যাবেন পার্থ : কৈলাশ বিজয়বর্গীয়    আমি বিজেপির ভয়ানক বিরোধী, কিন্তু এটা উকিলের চোখে ধরা পড়ছে মূর্তি টিএমসিপি ভেঙেছে : অরুণাভ ঘোষ।    মুখ্যমন্ত্রীর প্ররোচনায় নরসংহার শুরু করতে পারে তৃণমূল, রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি বিজেপির।    তৃণমূল বিদ্যাসাগরের মূর্তি যে ভেঙ্গেছে সেখানে পঞ্চ ধাতুর মূর্তি বানিয়ে দেব : ঘোষণা মোদীর।    সারদা নরদা নিয়ে বড় বড় কথা আর চিটফান্ডের মালিকের মাঠে সভা করছে প্রধানমন্ত্রী : মমতা।    কমিশনের নির্দেশ অমান্য ! স্বরাষ্ট্রমন্ত্রকে গরহাজির রাজীব কুমার।    এবার লালবাজারে ডাকা হতে পারেন অমিত শাহকে!    ক্ষুব্ধ ঝাড়গ্রামের নীরব অপেক্ষা ফলাফলের জন্য।    “নারী শিক্ষার দিশারীকে ভূ-লুন্ঠিত হতে হল বাঙালীদের হাতে, এর থেকে লজ্জা কি আছে?”: ক্ষোভ বীরসিংহবাসীর।    রানাঘাটের মত নিশ্চিত আসনেও সিঁদুরে মেঘ দেখছে তৃণমূল।    মহামিছিল করে ভাটপাড়ায় প্রচার শেষ করতে চান মদন।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    নির্বাচনের আগে ভোট পরিস্থিতি খতিয়ে দেখলেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে।


বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!

আমাদের ভারত ডেস্ক, ১৪ মার্চ: বিদেশে বর্ণবিদ্বেষের শিকার তানিশা মুখোপাধ্যায়। সম্প্রতি “ক্রাই আমেরিকা চ্যারিটি গালা” নামক এক অনুষ্ঠানে নিউ ইয়র্ক গিয়েছেন অভিনেত্রী কাজলের বোন তানিশা। সেই অনুষ্ঠানে অংশগ্রহণের পর শনিবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে পানশালায় যান তানিশা। সেখানেই তাঁকে হেনস্তা হতে হয় বলে অভিযোগ করেন তানিশা।

অভিনেত্রীর অভিযোগ পানশালার এক কর্মচারী তাঁর সঙ্গে দুর্ব্যবহার করতে থাকে। ওই কর্মচারী আফ্রিকান-আমেরিকান বংশোদ্ভুত। সে তানিশা উদ্দেশ্য করে বলতে থাকে “দেখে মনে হচ্ছে নতুন আর ইংরেজি বলতেও পারে না”। বিদেশের মাটিতে এহেন আচরণ শিকার হয়ে হকচকিয়ে যান তিনি। তারপর হোটেল কর্তৃপক্ষকে নালিশ করলেও তারা কোনও পদক্ষেপ নেয়নি।

পরে তাঁরা ঘটনার ভিডিও তুলতে গেলেও বাধা দেওয়া হয়। ঘটনার পরিপ্রেক্ষিতে তানিশা বলেন, “একজন আফ্রিকান আমেরিকানের কাছে এরম ব্যবহার আশা করা যায়না। একসময় ওদেরও তো বর্ণবিদ্বেষের শিকার হতে হয়েছিল।” যদিও এই ঘটনা বিদেশের মাটিতে প্রথম নয়।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of