যেকোন খবরের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatnews@gmail.com    এই বছরই দ্বিতীয় বার লালকেল্লায় জাতীয় পতাকা উত্তোলন করতে চলেছেন মোদী, জানেন কি কেন।    আদিবাসী শিশুদের নতুন জামাকাপড় দিল হিন্দু সংহতি।    ধুনুচি নাচ থেকে পেটপুরে ভুরিভোজ, পুজোয় মেতে উঠেছে আট থেকে আশি।    “লোকসভা নির্বাচনের আগে চালু হবে ইস্ট-ওয়েস্ট মেট্রো”: বাবুল সুপ্রিয়।    পুজো স্পেশাল শপিং অফার চালু করল স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া।    পুজোর মধ্যেও রাজনৈতিক সংঘর্ষ, গুড়াপে আক্রান্ত বিজেপি, বাড়ি ভাঙ্গচুর, আগুন।    ট্যাংরার গুদামে ভয়াবহ অাগুন, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন।    কল্যাণী হাইওয়েতে বেপরোয়া গতির বলি বাইক আরোহী।    ট্রেনে এবার ঝাঁকুনি ফ্রি সফর।    মেদিনীপুরে শিল্পের উন্নত পরিকাঠামো গড়তে মুখ্যমন্ত্রীর উদ্যোগ।    র‍্যাফটিং করতে গিয়ে তিস্তার জলে তলিয়ে মৃত্যু ভিন রাজ্যের মহিলার।    ভাড়াটিয়ার পরকীয়ায় বাধা দিয়ে সোনারপুরে খুন বাড়ির মালিক।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    পুজোর মরসুমে বালুরঘাটে জমে উঠেছে রমরমা জুয়ার আসর।
BREAKING NEWS:
  • আজ মহানবমী।
  • সকাল থেকেই মন্ডপে মন্ডপে ভীড়।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


সমাধি থেকে তুলে মৃতের মাথা কাটার অভিযোগ

আমাদের ভারত, সিউড়ি, ১২ জানুয়ারি:  বীরভূমের পাঁড়ুই থানার বল্লভপুর গ্রামে সমাধি থেকে এক মহিলার মৃতদেহের মাথা কাটার ঘটনায় চাঞ্চল্য ছড়াল । পরিবারের দাবি তন্ত্রসাধনার জন্যই দুষ্কৃতীরা সমাধি থেকে মৃতদেহ তুলে মাথা কেটে নেওয়া হয়েছে। তবে কাটা মাথা কিছুটা দূরে ফেলে পালিয়ে যায় দুষ্কৃতীরা।
জানা গিয়েছে, পাঁড়ুই থানার রাধাকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা অশ্বিনী সর্দার (৭৫) মারা যান বুধবার রাতে। পরদিন সকালে ওই আদিবাসী বৃদ্ধার মৃতদেহ গ্রাম সংলগ্ন বল্লভপুর গ্রামের কাছে কোপাই নদীর ধারে নির্দিষ্ট স্থানে সমাধি দেন ছেলেমেয়েরা। এদিন ওই মহিলার মৃত্যুতে ক্ষৌরকর্ম ছিল পরিবারের। সেই জন্য বাজার থেকে সমস্ত জিনিসপত্র কিনে বাড়ি ফিরে যাতে পারেন অশ্বিনীদেবীর কাটা মাথা একটি ব্রিজের নিজে পড়ে রয়েছে। শুক্রবার সকালে এলাকার মানুষ ব্রিজের নিচে মহিলার কাঁটা মাথা পড়ে থাকতে দেখেন। পাশেই রয়েছে লোহার ধারালো অস্ত্র।

ছেলে অসুর সর্দার বলেন, “মা দীর্ঘদিন থেকে অসুস্থ ছিলেন। আমরা সাত ভাই বোন মায়ের দেখাশোনা করতাম। দিন সাতেক থেকে খাওয়াদাওয়া বন্ধ করে দিয়েছিলেন। বুধবার রাতে মায়ের মৃত্যু হয়। আমরা দিনমজুর করে সংসার চালায়। ফলে কাছেই সমাধি দিয়ে চলে আসি। এদিন সকালে বাজার থেকে ফেরার পথে পুলিশ এবং গ্রামের বাসিন্দাদের কাছ থেকে মায়ের কাট মাথা পড়ে থাকার খবর পায়। আমার মনে হচ্ছে কেউ তন্ত্রসাধনার জন্য মৃতদেহ সমাধি থেকে তুলে মাথা কেটে নেয়। কিন্তু কোন কারণে তারা মাথা নিয়ে যেতে পারেনি”। তবে এনিয়ে মুখ খুলতে চায়নি পুলিশ”।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of