খারিজ অনাস্থা, জয়ের হাসি মোদির ঠোঁটে।    ২১-র সভা থেকে মমতার অঙ্গীকার ১৯-এ ভারত দখল।    ২১ জুলাইয়ে সংখ্যালঘু উন্নয়ন নিয়ে নিশ্চুপ মমতা, ক্ষোভ মুসলিম মহলে।    মমতার প্রশ্নের উত্তরে মমতাকেই বিঁধলেন মুকুল।    “কৃষক বন্ধু প্রধানমন্ত্রী, অথচ বন্যায় কৃষকরাই মরছে”: মানস ভুঁইয়া।    মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া দলীয় ঝাণ্ডার উপর তৃণমূল নেতার পা দেওয়া ছবি ভাইরাল পুরুলিয়ায়।    জেল থেকে বেরিয়ে আন্দোলন নিয়ে ফের বৈঠক অলীকের।    পর পর ১৯টি গুলি খেয়েও ভারতের পতাকা কার্গিলের পাহাড়ে উড়িয়েছিলেন ব্রিগেডিয়ার যোগেন্দ্র সিং যাদব।    আপনার দিনটি কেমন যাবে জেনে নিন আমাদের দৈনিক রাশিফল থেকে।    ২০ বছরে কাইলি বিশ্বের কমবয়সী ধনী মহিলা, কে এই যুবতী?    খোলামেলা পোশাকে উর্বশী রাউতেলা, সোশ্যাল মিডিয়ায় আলোড়ন।    প্রফুল্ল কন্যার বিবাহ-সঙ্গীত অনুষ্ঠানে উপস্থিত প্রাক্তন ভারত অধিনায়ক ধোনি সহ পরিবার।     এশিয়া জুনিয়র ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে ৫৩ বছর পর সোনা ভারতের।
BREAKING NEWS:
  • ২৩ আগস্ট ব্রিগেডে বিজেপির সভা।
  • ১৯ আগস্ট তৃণমূল ব্রিগেড সভা করবে
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


সমাধি থেকে তুলে মৃতের মাথা কাটার অভিযোগ

আমাদের ভারত, সিউড়ি, ১২ জানুয়ারি:  বীরভূমের পাঁড়ুই থানার বল্লভপুর গ্রামে সমাধি থেকে এক মহিলার মৃতদেহের মাথা কাটার ঘটনায় চাঞ্চল্য ছড়াল । পরিবারের দাবি তন্ত্রসাধনার জন্যই দুষ্কৃতীরা সমাধি থেকে মৃতদেহ তুলে মাথা কেটে নেওয়া হয়েছে। তবে কাটা মাথা কিছুটা দূরে ফেলে পালিয়ে যায় দুষ্কৃতীরা।
জানা গিয়েছে, পাঁড়ুই থানার রাধাকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা অশ্বিনী সর্দার (৭৫) মারা যান বুধবার রাতে। পরদিন সকালে ওই আদিবাসী বৃদ্ধার মৃতদেহ গ্রাম সংলগ্ন বল্লভপুর গ্রামের কাছে কোপাই নদীর ধারে নির্দিষ্ট স্থানে সমাধি দেন ছেলেমেয়েরা। এদিন ওই মহিলার মৃত্যুতে ক্ষৌরকর্ম ছিল পরিবারের। সেই জন্য বাজার থেকে সমস্ত জিনিসপত্র কিনে বাড়ি ফিরে যাতে পারেন অশ্বিনীদেবীর কাটা মাথা একটি ব্রিজের নিজে পড়ে রয়েছে। শুক্রবার সকালে এলাকার মানুষ ব্রিজের নিচে মহিলার কাঁটা মাথা পড়ে থাকতে দেখেন। পাশেই রয়েছে লোহার ধারালো অস্ত্র।

ছেলে অসুর সর্দার বলেন, “মা দীর্ঘদিন থেকে অসুস্থ ছিলেন। আমরা সাত ভাই বোন মায়ের দেখাশোনা করতাম। দিন সাতেক থেকে খাওয়াদাওয়া বন্ধ করে দিয়েছিলেন। বুধবার রাতে মায়ের মৃত্যু হয়। আমরা দিনমজুর করে সংসার চালায়। ফলে কাছেই সমাধি দিয়ে চলে আসি। এদিন সকালে বাজার থেকে ফেরার পথে পুলিশ এবং গ্রামের বাসিন্দাদের কাছ থেকে মায়ের কাট মাথা পড়ে থাকার খবর পায়। আমার মনে হচ্ছে কেউ তন্ত্রসাধনার জন্য মৃতদেহ সমাধি থেকে তুলে মাথা কেটে নেয়। কিন্তু কোন কারণে তারা মাথা নিয়ে যেতে পারেনি”। তবে এনিয়ে মুখ খুলতে চায়নি পুলিশ”।

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of