আর্জেন্টিনাকে দ্বিতীয় রাউন্ডে যেতে হলে যা যা করতে হবে।    ২০১৯-এ তিনশোর বেশি আসন পাবে বিজেপি!    নির্বংশ তৃণমূলে ২০১৯ এর পর বাতি দেওয়ার লোক থাকবে না : রাহুল সিনহা।    উস্কানিমূলক মন্তব্য ! সায়ন্তন বসুর বিরুদ্ধে মামলা রুজু করলো পুলিশ।    রাজ্য সরকারের নয়, কেন্দ্রের নিরাপত্তা রক্ষী নিতেই ইচ্ছুক মুকুল রায়।    আগেরবারের মত এবারেও শেষ মুহূর্তে বাতিল মুখ‍্যমন্ত্রীর চিন সফর, তবে কারণটা অদ্ভুত।     কোচবিহারে এলে দিলীপ ঘোষকে সাগরদিঘীর জলে দাঁড় করিয়ে রাখার হুঁশিয়ারি মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের।    তৃণমূল কংগ্রেস যে-ভাষা বোঝে আমরাও সেই ভাষায় বোঝাব : আবদুল মান্নান।    বধূ নির্যাতনের শিকার খোদ আলিপুরের মহিলা আইনজীবী ! গ্রেফতার স্বামী।    ২০১৯ সালে তৃণমূল দল আর বাংলায় থাকবে না : মুকুল রায়।    ঘি এর নামে কি খাচ্ছেন আপনারা ? জানতে দেখুন।     আপনার এ সপ্তাহ কেমন যাবে জেনে নিন আমাদের সাপ্তাহিক রাশিফল থেকে।
BREAKING NEWS:
  • আজকের বিশ্বকাপ ফুটবলের ফলাফল
  • ৬টার খেলায় ব্রাজিল- ২কোস্টারিকা_0
  • ৯টায় নাইজেরিয়া-২ আইসল্যান্ড-০
  • রাত ১২ টায় সার্বিয়া-১সুইজারল্যান্ড-২
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


বউমাকে অন্য পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত হতে বাধ্য করতেন শাশুড়ি, না মানায় মর্মান্তিক পরিনতি

অামাদের ভারত, কুমারেশ রায়, পশ্চিম মেদিনীপুর, ১৩ মার্চ : বউমাকে অন্য পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত হতে বাধ্য করতেন শাশুড়ি বলে অভিযোগ, না মানায় মর্মান্তিক ভাবে পুড়িয়ে মারার অভিযোগ উঠল শাশুড়ি ও স্বামীর বিরুদ্ধে।
 সমন্ধ করেই বিয়ে হয়েছিল। কিন্তু বিয়ের পর থেকে নববধূর ওপর চলতে থাকে মানসিক নির্যাতন। পর পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক তৈরি করতে হবে নববধূকে, চাপ আসতে থাকে খোদ শাশুড়ির দিক থেকেই। এই প্রস্তাব প্রত্যাখ্যান করায় পরিণতি হল ভয়ঙ্কর। নববধূকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। চাঞ্চল্যকর অভিযোগে স্তম্ভিত পশ্চিম মেদিনীপুরের বেলদার পোড়ালদা গ্রামের বাসিন্দারা।আপাত দৃষ্টিতে স্বছল সংসার। আর তা দেখেই মেয়েকে পোড়ালদা গ্রামের বাসিন্দা বিশ্বজিত গিরির সঙ্গে বিয়ে দিয়েছিল চুমকির পরিবার। কিন্তু সেই পরিবারের অন্দরেই যে রয়েছে এত বড় যৌনতার ফাঁদ, তা দুঃস্বপ্নেও ভাবতে পারেননি কেউ। ছ’মাস আগে চুমকি-বিশ্বজিতের বিয়ে হয়। বিয়ের পর বেশ কিছুদিন চুমকিকে খুবই যত্ন করতেন শ্বশুরবাড়ির সদস্যরা। কিন্তু অভিযোগ, মাস দুয়েক যেতেই নাকি শাশুড়ির আসল চেহারা বেরিয়ে আসে। চুমকির সাথে অন্য পুরুষের জোর করে যৌন সম্পর্কে লিপ্ত হতে বাধ্য করেন শাশুড়ি। এই প্রস্তাবে রাজি না হওয়ায় চুমকির ওপর চলতে মানসিক ও শারীরিক নির্যাতন। অভিযোগ, শাশুড়ি জোর করে রাতে বউমার ঘরে অন্য পুরুষ ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করতেন বলে অভিযোগ। গোটা ঘটবার ইন্ধন থাকত স্বামীরও। সোমবার রাতেও এই নিয়ে চলে অশান্তি। অভিযোগ, রাতেই শ্বশুর ও শাশুড়ি ও স্বামী চুমকির গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। গিরি পরিবারে নিত্য অশান্তির কথা অজানা ছিল না প্রতিবেশীদের। তাই সোমবার সন্ধ্যার অশান্তিও তাঁরা প্রথমে খুব একটা আমল দেননি। কিন্তু পরে চামড়া পোড়ার গন্ধ ও চুমকির আর্ত চিৎকার শুনতে পায় তারপর প্রতিবেশীরা বাড়ির পিছনের দরজা ভেঙে ভিতরে ঢোকেন। কিন্তু ততক্ষণে চুমকির শরীরের ৮০ শতাংশ পুড়ে গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে গ্রামীণ হাসপাতালে ও পরে সেখান থেকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই লড়াই শেষ হয় চুমকির। চুমকির পরিবার বিশ্বজিতও তাঁর বাবা-মায়ের বিরুদ্ধে বেলদা থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা পলাতক। তাঁদের খোঁজে তল্লাশি চালাছে পুলিশ।

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of