বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ১৯শেই সাফ তৃণমূল : মোদী।    চিটফান্ড কেলেঙ্কারিতে জেলে যাবেন পার্থ : কৈলাশ বিজয়বর্গীয়    আমি বিজেপির ভয়ানক বিরোধী, কিন্তু এটা উকিলের চোখে ধরা পড়ছে মূর্তি টিএমসিপি ভেঙেছে : অরুণাভ ঘোষ।    মুখ্যমন্ত্রীর প্ররোচনায় নরসংহার শুরু করতে পারে তৃণমূল, রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি বিজেপির।    তৃণমূল বিদ্যাসাগরের মূর্তি যে ভেঙ্গেছে সেখানে পঞ্চ ধাতুর মূর্তি বানিয়ে দেব : ঘোষণা মোদীর।    সারদা নরদা নিয়ে বড় বড় কথা আর চিটফান্ডের মালিকের মাঠে সভা করছে প্রধানমন্ত্রী : মমতা।    কমিশনের নির্দেশ অমান্য ! স্বরাষ্ট্রমন্ত্রকে গরহাজির রাজীব কুমার।    এবার লালবাজারে ডাকা হতে পারেন অমিত শাহকে!    ক্ষুব্ধ ঝাড়গ্রামের নীরব অপেক্ষা ফলাফলের জন্য।    “নারী শিক্ষার দিশারীকে ভূ-লুন্ঠিত হতে হল বাঙালীদের হাতে, এর থেকে লজ্জা কি আছে?”: ক্ষোভ বীরসিংহবাসীর।    রানাঘাটের মত নিশ্চিত আসনেও সিঁদুরে মেঘ দেখছে তৃণমূল।    মহামিছিল করে ভাটপাড়ায় প্রচার শেষ করতে চান মদন।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    নির্বাচনের আগে ভোট পরিস্থিতি খতিয়ে দেখলেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে।


বিয়ে বাড়িতে জোড়া শিশুর মৃত্যু ঘিরে শোকের ছায়া

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ১৫ মে: বাড়িতে বিয়ের উৎসবের মাঝে আট বছরের দুই শিশুর একসাথে জলে ডুবে মৃত‍্যুর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে। এমন মর্মান্তিক দূর্ঘটনায় শোকস্তব্ধ পুরো গ্রাম।

ভগবানপুর থানার বড়াইবাড় গ্রামের বাসিন্দা রতন মাইতি। তার আট বছরের ছেলে ও প্রতিবেশী পূর্ণেন্দু গিরির আট বছরের মেয়ে আজ একসাথে জলে ডুবে মারা গেছে। রতনের ছেলের নাম সৌম‍্যদ্বীপ মাইতি (৮) ডাক নাম রোহিত। প্রতিবেশী পূর্ণেন্দু গিরির মেয়ে নাম পিয়ালী গিরি (৮)। গতকাল রাতে সৌম‍্য তার কাকুর বিয়েতে কোলবর গিয়েছিল। আজ বাড়িতে বৌ-ভাত। বিয়ে বাড়ি নিয়ে সবাই ব‍্যস্ত। সকাল ১১ টা নাগাদ হঠাৎই খোঁজ পড়ে সৌম‍্যর। তারপর খোঁজ পড়ে তার প্রিয় বন্ধু প্রতিবেশী পিয়ালীর। অনেক খোঁজাখোঁজির পর শেষ পর্যন্ত পিয়ালীর বাড়ির পেছনের পুকুর থেকে দুজনের দেহ উদ্ধার করে গ্রামের মানুষ। ভগবানপুর গ্রামীন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা দুজনকেই মৃত বলে ঘোষণা করেন। এরপরই কান্নায় ভেঙে পড়ে পুরো গ্রামের মানুষ।

বিয়ে বাড়ির আনন্দের দিনে এমন মর্মান্তিক দুর্ঘটনায় শোকস্তব্ধ হয়ে পড়েছে পুরো বড়াইবাড় গ্রাম। পুরো ভগবানপুর।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of