বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    “ওদেরকে শাস্তি দেওয়ার সময় এসে গেছে” কংগ্রেসকে তোপ যোগগুরু রামদেব বাবার।    রাত পোহালেই রাজ্যে দ্বিতীয় দফায় নির্বাচন।     দার্জিলিং, জলপাইগুড়ি ও রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে হবে ভোটগ্রহণ।    “টাকার থলি নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরছে আরএসএসের দালালরা” অভিযোগ মমতার।    সংখ্যাগরিষ্ঠতা পেলে ছয় মাসের মধ্যেই বিধানসভা ভোট করাব বললেন আলুয়ালিয়া।    ঝাঁটা হাতে কেন্দ্রীয় বাহিনীকে এলাকা ছাড়া করার নিদান রাজ্যের মন্ত্রীর।    কান্দিতে অধীর গড়ে দাঁড়িয়ে কংগ্রেস ও বিজেপিকে তোপ মমতার।    নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য “ইউনিক কালার কোডিং” ব্যবস্থা।    আরও কড়া হল কমিশন, দুবের মাথায় বসল নতুন পর্যবেক্ষক।    অমিত, যোগীর জোড়া ফলায় মমতাকে ঘায়েলের চেষ্টা বিজেপির।    জয়ের প্রচারে আমতায় রাজনাথ সিং।    ঘাটালে একা কুম্ভ ভারতী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    ভোটের দিনগুলোয় কেন্দ্রীয় নেতাদের এনে কিস্তিমাত করতে কৌশল বিজেপির।


দারুণ অফার! ভ্যালেন্টাইন ডে তে এই ক্যাফেতে চা খান বিনামূল্যে

আমাদের ভারত ডেস্ক,১০ ফেব্রুয়ারি: সামনেই ভ্যালেন্টাইন্স ডে। আজ সারা বিশ্বে এই দিনটি প্রায় উৎসবের আকার নিয়েছে। পয়েলা বৈশাখ কিংবা পূজা-পার্বণের মত এই ভ্যালেন্টাইন্স ডে তেও রেখে যেখানে সেখানে নানা ডিসকাউন্ট অফার এর হিড়িক পড়ে গেছে। জামা কাপড়, জুয়েলারি থেকে গিফট আইটেম, সবকিছুতেই আছে অফারের বাড়বাড়ন্ত। পিছিয়ে নেই রেস্টুরেন্ট কিংবা ক্যাফেগুলিও। রোজকার মেনুর বদলে যুগলের জন্য তারাও তৈরি করছেন নতুন নতুন আইটেম।

তেমনই একটি ক্যাফে এমবিএ চাওয়ালা। ভ্যালেন্টাইন্স ডের দিন কে এই রেস্তোরাঁতেও রয়েছে অফারের চমক।কিন্তু যুগলদের জন্য নয়। এই রেস্তোরাঁ ভ্যালেন্টাইন্স ডের জন্য অন্য রকম ব্যবস্থা করেছে সিঙ্গেলদের জন্য।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, এবারের ভ্যালেন্টাইন্স ডে তে এই রেস্তোরাঁতে সিঙ্গেলরা এবার একেবারে বিনামূল্যে চা খেতে পারবেন। এমনটাই জানিয়েছেন ক্যাফের কর্ণধার প্রফুল বিল্লোরে।

কর্ণধার প্রফুল জানান ভ্যালেন্টাইন্স ডে তে সকলে শুধু যুগলদের কথাই ভাবেন। কিন্তু যারা সিঙ্গেল তাদের কি আনন্দ করার অধিকার নেই? তাই তার ক্যাফে ভেবেছেন সিঙ্গেলদের কথা। গুজরাটের আমেদাবাদ শহরের বস্ত্রপুরে ২০১৭ সালের জুন মাসে পথ চলা শুরু করে এই ক্যাফেটি।

দু’বছর এমবি পড়ে শেষে ফুটপাতে চায়ের দোকান দেন প্রফুল। চায়ের ব্যবসায় লাভ হতে শুরু করল একটি ক্যাফে নির্মাণ করেন তিনি।

বর্তমানে প্রায় ৩৫ রকমের চা পাওয়া যায় প্রফুলের এই ক্যাফেতে। সঙ্গে অবশ্যই পাওয়া যায় নানা ধরনের স্ন্যাক্সও ।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of