বিশ্বকাপে ফুটবল মাঠে বরাবর‌ই স্বপ্রতিভ ছিলেন ক্রোট প্রসিডেন্ট।    ফরাসীদের বিশ্বকাপ জয়, আনন্দে মাতল চন্দননগর।    বিশ্বকাপের মহারণে মাঠে সাক্ষী থাকলেন মহারাজ।    সমুদ্রে মাছ ধরতে গিয়ে নিখোঁজ তিনটি ট্রলার সহ ১৯ মৎস্যজীবী।    মা মাটি মানুষের সরকার সিন্ডিকেটের ইচ্ছাতেই চলছে : মোদী।    কৃষকদের উন্নতির জন্য বিজেপির অাগে কেউ এত ভাবেনি : মোদী।    মেটিয়াবুরুজে দুর্ঘটনায় মৃত বাবা-মেয়ে, প্রতিবাদে ১০টি গাড়িতে ভাঙচুর ক্ষুব্ধ জনতার।    তৃণমূলের জুলুম থেকে আর কয়েক মাসের মধ্যেই মিলবে মুক্তি : মোদী।     হাতজোড় করে স্বাগত জানালেন মমতা! ধন্যবাদ জানালেন মোদী।    মোদীর সভায় চাঁদোয়া ভেঙ্গে অাহত ৩০।    পুলিশের বাধায় প্রধানমন্ত্রীর সভায় যেতে পারলেন না অনেকে, খড়্গপুরে বিজেপি কর্মীদের হাতে আক্রান্ত পুলিশ।    বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার সিভিক ভলান্টিয়ার।    বজবজে ভাইস চেয়ারম্যান অনুগামীদের বিরুদ্ধে বিজেপি কর্মীদের মারধর,বাড়ি ভাঙ্গচুরের অভিযোগ।    আপনার দিনটি কেমন যাবে জেনে নিন আমাদের দৈনিক রাশিফল থেকে।    চিৎপুরের যাত্রাপাড়ায় বিশেষ গিমিক টেলিভিশন সিরিয়ালের জুটি।    মস্তিষ্কের পুষ্টিতে সুপ অপরিহার্য, বলছেন খাদ্য বিশেষজ্ঞরা।
BREAKING NEWS:
  • ২০১৮ বিশ্বকাপ ফুটবলে জয়ী ফ্রান্স।
  • ফাইনালে ফ্রান্স-৪ ক্রোয়েশিয়া-২
  • তৃতীয় স্থানের খেলায় বেলজিয়াম জয়ী
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


বিশ্ব হিন্দু পরিষদের দশ দিবসীয় প্রশিক্ষণ শিবির হরিয়ানার পানিপথে অনুষ্ঠিত হল

আমাদের ভারত  ডেস্ক :

এই বছর, ইন্দ্রপ্রস্থ বর্গ পরিষদ হরিয়ানার পানিপথ শহরে সনাতন ধর্ম গ্র্যাজুয়েট কলেজে ২ই জুন থেকে ১১ই জুন সন্ধ্যা পর্যন্ত, ক্লাসটি পাঁচ অঞ্চলের কার্যকর্তাদের উপস্থিতিতে সম্পন্ন হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বামী জ্ঞানানান্দ মহারাজ, এই শিক্ষা প্রতিষ্ঠানের চেয়ারম্যান শ্রী দিনেশ জি, জাতীয় যুগ্ম সম্পাদক শ্রী শ্যাম গুপ্তা, ৫ টি প্রদেশের ১৩২ টি ভিএইচপি সদস্য এবং 12 মাত্রিশক্তি সদস্যার উপস্থিতিতে ১০ দিনের বর্গের উদ্বোধন করেন। ক্লাসে, শারীরিক, বুদ্ধিবৃত্তিক আলোচনার, সৃষ্টিশীল চিন্তন, সৎসঙ্গ প্রোগ্রামগুলি ছিল সকাল ৪:৩০ টে থেকে রাত ১০:৩০ টা পর্যন্ত। সকালে, ধ্যান, যোগ, আসন, প্রাণায়াম ইত্যাদি করানো হয়। বুদ্ধিজীবী অধিবেশনে শ্যাম গুপ্তা, শ্রী স্বপন মুখোপাধ্যায়, শ্রী বিনায়ক রাও জি, হকুম চাঁদ সাওলা জি, শ্রী বানভীর জি (ক্ষেত্রের প্রচারক, প্রবীণ ভাই জি বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন। চম্পত রাই জি ৯, ১০, ১১ই জুন তিন দিনের ক্লাসে আলোচনা করেন।

চম্পত রাই জি এবং পানিপথের প্রখ্যাত সমাজসেবক, শিল্পপতি শ্রীমতী বিজয়লক্ষ্মী পালিয়াল, বিশ্বহিন্দু পরিষদের ক্ষেত্রীয় সংগঠন মন্ত্রী করুণা প্রকাশ জি উপস্থিত ছিলেন। ১০ দিবসীয় বর্গের ভূমিকাতে করুণা প্রকাশ জি, বিবেকানন্দ জি, প্রমূমান জি, জম্মু ও কাশ্মিরের সংগঠক প্রেমী শঙ্কর জি, শ্রী রাজেন্দ্র মোহন জি, দিল্লির ধর্মপ্রসারের থেকে ধর্ম প্রধান জি উপস্থিত ছিলেন। বিশ্ব হিন্দু পরিষদের 50 জন কার্যকর্তাদের একটি দল, যাদের নিয়মিত এবং দিনরাত প্ররিশ্রমে এই প্রোগ্রামটি সফল করে তোলে। একদিন স্যানিটেশন এবং পরিবেশ রক্ষা করার উদ্দেশ্যে ফলের বৃক্ষরোপণের একটি অনুষ্ঠান হয়। ভিএইচপি’র আন্তর্জাতিক মহাসচিব চম্পত রাই জি এই তার নির্দেশনায় ১১ই জুন সম্পন্ন করেন।

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of