যেকোন খবরের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatnews@gmail.com    এই বছরই দ্বিতীয় বার লালকেল্লায় জাতীয় পতাকা উত্তোলন করতে চলেছেন মোদী, জানেন কি কেন।    আদিবাসী শিশুদের নতুন জামাকাপড় দিল হিন্দু সংহতি।    ধুনুচি নাচ থেকে পেটপুরে ভুরিভোজ, পুজোয় মেতে উঠেছে আট থেকে আশি।    “লোকসভা নির্বাচনের আগে চালু হবে ইস্ট-ওয়েস্ট মেট্রো”: বাবুল সুপ্রিয়।    পুজো স্পেশাল শপিং অফার চালু করল স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া।    পুজোর মধ্যেও রাজনৈতিক সংঘর্ষ, গুড়াপে আক্রান্ত বিজেপি, বাড়ি ভাঙ্গচুর, আগুন।    ট্যাংরার গুদামে ভয়াবহ অাগুন, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন।    কল্যাণী হাইওয়েতে বেপরোয়া গতির বলি বাইক আরোহী।    ট্রেনে এবার ঝাঁকুনি ফ্রি সফর।    মেদিনীপুরে শিল্পের উন্নত পরিকাঠামো গড়তে মুখ্যমন্ত্রীর উদ্যোগ।    র‍্যাফটিং করতে গিয়ে তিস্তার জলে তলিয়ে মৃত্যু ভিন রাজ্যের মহিলার।    ভাড়াটিয়ার পরকীয়ায় বাধা দিয়ে সোনারপুরে খুন বাড়ির মালিক।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    পুজোর মরসুমে বালুরঘাটে জমে উঠেছে রমরমা জুয়ার আসর।
BREAKING NEWS:
  • আজ মহানবমী।
  • সকাল থেকেই মন্ডপে মন্ডপে ভীড়।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


বিশ্ব হিন্দু পরিষদের দশ দিবসীয় প্রশিক্ষণ শিবির হরিয়ানার পানিপথে অনুষ্ঠিত হল

আমাদের ভারত  ডেস্ক :

এই বছর, ইন্দ্রপ্রস্থ বর্গ পরিষদ হরিয়ানার পানিপথ শহরে সনাতন ধর্ম গ্র্যাজুয়েট কলেজে ২ই জুন থেকে ১১ই জুন সন্ধ্যা পর্যন্ত, ক্লাসটি পাঁচ অঞ্চলের কার্যকর্তাদের উপস্থিতিতে সম্পন্ন হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বামী জ্ঞানানান্দ মহারাজ, এই শিক্ষা প্রতিষ্ঠানের চেয়ারম্যান শ্রী দিনেশ জি, জাতীয় যুগ্ম সম্পাদক শ্রী শ্যাম গুপ্তা, ৫ টি প্রদেশের ১৩২ টি ভিএইচপি সদস্য এবং 12 মাত্রিশক্তি সদস্যার উপস্থিতিতে ১০ দিনের বর্গের উদ্বোধন করেন। ক্লাসে, শারীরিক, বুদ্ধিবৃত্তিক আলোচনার, সৃষ্টিশীল চিন্তন, সৎসঙ্গ প্রোগ্রামগুলি ছিল সকাল ৪:৩০ টে থেকে রাত ১০:৩০ টা পর্যন্ত। সকালে, ধ্যান, যোগ, আসন, প্রাণায়াম ইত্যাদি করানো হয়। বুদ্ধিজীবী অধিবেশনে শ্যাম গুপ্তা, শ্রী স্বপন মুখোপাধ্যায়, শ্রী বিনায়ক রাও জি, হকুম চাঁদ সাওলা জি, শ্রী বানভীর জি (ক্ষেত্রের প্রচারক, প্রবীণ ভাই জি বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন। চম্পত রাই জি ৯, ১০, ১১ই জুন তিন দিনের ক্লাসে আলোচনা করেন।

চম্পত রাই জি এবং পানিপথের প্রখ্যাত সমাজসেবক, শিল্পপতি শ্রীমতী বিজয়লক্ষ্মী পালিয়াল, বিশ্বহিন্দু পরিষদের ক্ষেত্রীয় সংগঠন মন্ত্রী করুণা প্রকাশ জি উপস্থিত ছিলেন। ১০ দিবসীয় বর্গের ভূমিকাতে করুণা প্রকাশ জি, বিবেকানন্দ জি, প্রমূমান জি, জম্মু ও কাশ্মিরের সংগঠক প্রেমী শঙ্কর জি, শ্রী রাজেন্দ্র মোহন জি, দিল্লির ধর্মপ্রসারের থেকে ধর্ম প্রধান জি উপস্থিত ছিলেন। বিশ্ব হিন্দু পরিষদের 50 জন কার্যকর্তাদের একটি দল, যাদের নিয়মিত এবং দিনরাত প্ররিশ্রমে এই প্রোগ্রামটি সফল করে তোলে। একদিন স্যানিটেশন এবং পরিবেশ রক্ষা করার উদ্দেশ্যে ফলের বৃক্ষরোপণের একটি অনুষ্ঠান হয়। ভিএইচপি’র আন্তর্জাতিক মহাসচিব চম্পত রাই জি এই তার নির্দেশনায় ১১ই জুন সম্পন্ন করেন।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of