যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ৩ হাজারের বেশি অ্যান্টি ট্যাংক মিসাইল কিনতে পারে ভারত ফ্রান্স থেকে।     কংগ্রেসের ইস্তেহারে রামমন্দির যুক্ত হলে আমরা তাদের সমর্থনের কথা ভাবতে পারি : ভিএইচপি।    বিজেপির বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হতে পারেন করিনা কাপুর।    মমতা নয় রাহুলকেই নেতা দেখতে চান তারা, ব্রিগেডের পরেই জানালেন তেজস্বী, স্টালিনরা।     একসময় কাগজ কুড়াতেন আজ চণ্ডীগড়ের মেয়র এই বিজেপি নেতা।    ব্রিগেডে খরচের উসুল তুলতে ব্যর্থ তৃণমূল, সোশ্যাল মিডিয়ায় মোদিকে হারিয়েই সন্তুষ্ট।    মালদায় অমিত শাহ-যোগীর সভা সফল করার জন্য বিজেপির তিন প্ল্যান।    ব্রিগেডের সভার বদলে আসানসোলে সভা করবে প্রধানমন্ত্রী, জানালেন দিলীপ ঘোষ।    জম্মু-কাশ্মীরে একক সংখ্যাগরিষ্ঠতা পাবে বিজেপি , দাবি রাম মাধবের।    জয়নগরে অমিত শাহের সভার আগেই রাস্তাঘাট তৃণমূলের দখলে।    লোকসভা নির্বাচনকে মাথায় রেখে সফরে জিটিএর প্রতি মুক্তহস্ত মমতা।    ডুয়ার্সে চিতাবাঘের চামড়া সহ আটক পাঁচ চোরাচালানকারী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিজেপি নেতার মাতৃবিয়োগে সমবেদনা জানাতে দুর্গাপুরে রাজ্যপাল।


কিশোরী প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি, চন্দ্রকোনায় গ্রেফতার প্রেমিক

আমাদের ভারত, কুমারেশ রায়, ঘাটাল, পশ্চিম মেদিনীপুর, ১৪ সেপ্টেম্বর : কিশোরী প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার মুহুর্তের ছবি মোবাইলে তুলে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার প্রেমিক।ঘটনাটি চন্দ্রকোনা থানার জয়ন্তীপুর এলাকায়। পুলিশ সুত্রে খবর, ধৃত যুবকের নাম কৌশিক দাস। ধৃত প্রেমিকের বাড়ি গোয়ালতোড় থানার কড়াশাই গ্রামে।

কিশোরী মেয়েটি নবম শ্রেণির ছাত্রী। কিশোরীর বাবা গতকাল চন্দ্রকোনা থানায় অভিযোগ করে অভিযুক্ত কৌশিক দাসের বিরুদ্ধে। পুলিশ গতকালই অভিযুক্তকে গ্রেফতার করেছে। আজ দুজনকেই পাঠানো হয় মেদিনীপুর আদালতে। মেদিনীপুরে মেডিক্যাল কলেজে কিশোরীর মেডিকেল টেস্ট করা হবে। এমনটাই পুলিশ সূত্রে খবর।

সূত্রের খবর, অভিযুক্ত যুবকের দিদির বাড়ি কিশোরী মেয়েটির বাড়ির পাশেই। সেই সূত্রে তার সঙ্গে পরিচয় ও প্রেম। যদিও কিশোরীর বাবার অভিযোগ, তার মেয়েকে গত ৭ সেপ্টেম্বর সকালে স্কুল যাওয়ার পথে জোর পূর্বক তুলে নিয়ে যাওয়া হয়। মেয়ে বিকালে স্কুল থেকে বাড়ি না ফিরলে খোঁজাখুজি শুরু করে কিশোরীর পরিবার।

কিশোরীর বাবার অভিযোগ, বিকেলে ছেলেটিই তার মেয়েকে বাড়ি পৌঁছে দিয়ে যায়। আরও অভিযোগ, ওই দিনই ছেলেটি গাড়িতে করে গড়বেতার একটি জঙ্গলে তার মেয়েকে নিয়ে গিয়ে শারীরিক সম্পর্ক করে এবং তার ভিডিও রেকডিং করে। আর সেই ভিডিও হোয়াটস্অ্যাপ সোশাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়। কিশোরীর বাবার আরও অভিযোগ, জোর করে তুলে নিয়ে গিয়ে মাদক যাতীয় পানীয় খাইয়ে মেয়ের সঙ্গে এরকম ঘটনা ঘটানো হয়েছে। অভিযুক্ত ছেলেটিও নাবালক এমনটাই পুলিশ সূত্রে জানা গেছে। ঘটনায় ছেলেটির কঠোর শাস্তির দাবি জানিয়েছে কিশোরীর পরিবার।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of