যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    চলে গেলেন দক্ষিণ ভারতে বিজেপির পদ্ম ফোটানোর অন্যতম কারিগর ও সৈনিক অনন্ত।    হিন্দু শরণার্থীদের নাগরিকত্ব, অবৈধ অনুপ্রবেশকারি বিতাড়নের দাবিতে রাজ্য জুড়ে আন্দোলনের পথে হিন্দু সংহতি।    মদ ও মাংস বিক্রিতে নিষেধাজ্ঞা জারি করা হল অযোধ্যা জেলায়।    রথযাত্রার অনুমতি নিয়ে পুলিশের বিরুদ্ধে গড়িমসির অভিযোগ, আদালতে যাওয়া হুমকি দিলীপ ঘোষের।    মোদী উদ্বোধন করলেন দেশের প্রথম আন্তঃ রাজ্য জলপথ পন্য পরিবহন পরিষেবা, জলপথে যুক্ত হল উত্তর প্রদেশ -পশ্চিমবঙ্গ।    দাড়িভিট কাণ্ডে জাতীয় মানবাধিকার কমিশনের রিপোর্ট চায় হাইকোর্ট।    এসআরএফটিআই ক্যাম্পাসে ভিন রাজ্যের ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ।    বন্দিদশা থেকে মুক্তি, দেশে ফিরলেন মালয়েশিয়ায় নিপীড়িত কলকাতার সঞ্জয় মল্লিক।    রোগী মৃত্যুকে ঘিরে গাফিলতির অভিযোগে ফের রণক্ষেত্র পিয়ারলেস, ভাঙচুর।    সহবাস করার পরে ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট খুলে সেই ছবি পোষ্ট করায় গ্রেফতার যুবক।    রাজ্য সরকারি কর্মীদের জন্য এবার ছট পুজোয় দু’দিন ছুটি ঘোষণা রাজ্য সরকারের।    আইএসএলের ধাঁচে সুন্দরবন মাতল ফুটবল উৎসবে।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    গ্যাসের আলো থেকে এলইডি, জগদ্ধাত্রীর শহরে আলোর বিবর্তন।
BREAKING NEWS:
  • পুরীগামী ধৌলি এক্সপ্রেস লাইনচুত্য।
  • পাঁশকুড়ার কাছে লাইনচুত্য হয় ধৌলি।
  • দূর্ঘটনায় কোন হতাহতের খবর নেই।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


কিশোরী প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি, চন্দ্রকোনায় গ্রেফতার প্রেমিক

আমাদের ভারত, কুমারেশ রায়, ঘাটাল, পশ্চিম মেদিনীপুর, ১৪ সেপ্টেম্বর : কিশোরী প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার মুহুর্তের ছবি মোবাইলে তুলে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার প্রেমিক।ঘটনাটি চন্দ্রকোনা থানার জয়ন্তীপুর এলাকায়। পুলিশ সুত্রে খবর, ধৃত যুবকের নাম কৌশিক দাস। ধৃত প্রেমিকের বাড়ি গোয়ালতোড় থানার কড়াশাই গ্রামে।

কিশোরী মেয়েটি নবম শ্রেণির ছাত্রী। কিশোরীর বাবা গতকাল চন্দ্রকোনা থানায় অভিযোগ করে অভিযুক্ত কৌশিক দাসের বিরুদ্ধে। পুলিশ গতকালই অভিযুক্তকে গ্রেফতার করেছে। আজ দুজনকেই পাঠানো হয় মেদিনীপুর আদালতে। মেদিনীপুরে মেডিক্যাল কলেজে কিশোরীর মেডিকেল টেস্ট করা হবে। এমনটাই পুলিশ সূত্রে খবর।

সূত্রের খবর, অভিযুক্ত যুবকের দিদির বাড়ি কিশোরী মেয়েটির বাড়ির পাশেই। সেই সূত্রে তার সঙ্গে পরিচয় ও প্রেম। যদিও কিশোরীর বাবার অভিযোগ, তার মেয়েকে গত ৭ সেপ্টেম্বর সকালে স্কুল যাওয়ার পথে জোর পূর্বক তুলে নিয়ে যাওয়া হয়। মেয়ে বিকালে স্কুল থেকে বাড়ি না ফিরলে খোঁজাখুজি শুরু করে কিশোরীর পরিবার।

কিশোরীর বাবার অভিযোগ, বিকেলে ছেলেটিই তার মেয়েকে বাড়ি পৌঁছে দিয়ে যায়। আরও অভিযোগ, ওই দিনই ছেলেটি গাড়িতে করে গড়বেতার একটি জঙ্গলে তার মেয়েকে নিয়ে গিয়ে শারীরিক সম্পর্ক করে এবং তার ভিডিও রেকডিং করে। আর সেই ভিডিও হোয়াটস্অ্যাপ সোশাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়। কিশোরীর বাবার আরও অভিযোগ, জোর করে তুলে নিয়ে গিয়ে মাদক যাতীয় পানীয় খাইয়ে মেয়ের সঙ্গে এরকম ঘটনা ঘটানো হয়েছে। অভিযুক্ত ছেলেটিও নাবালক এমনটাই পুলিশ সূত্রে জানা গেছে। ঘটনায় ছেলেটির কঠোর শাস্তির দাবি জানিয়েছে কিশোরীর পরিবার।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of