বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    “ওদেরকে শাস্তি দেওয়ার সময় এসে গেছে” কংগ্রেসকে তোপ যোগগুরু রামদেব বাবার।    রাত পোহালেই রাজ্যে দ্বিতীয় দফায় নির্বাচন।     দার্জিলিং, জলপাইগুড়ি ও রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে হবে ভোটগ্রহণ।    “টাকার থলি নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরছে আরএসএসের দালালরা” অভিযোগ মমতার।    সংখ্যাগরিষ্ঠতা পেলে ছয় মাসের মধ্যেই বিধানসভা ভোট করাব বললেন আলুয়ালিয়া।    ঝাঁটা হাতে কেন্দ্রীয় বাহিনীকে এলাকা ছাড়া করার নিদান রাজ্যের মন্ত্রীর।    কান্দিতে অধীর গড়ে দাঁড়িয়ে কংগ্রেস ও বিজেপিকে তোপ মমতার।    নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য “ইউনিক কালার কোডিং” ব্যবস্থা।    আরও কড়া হল কমিশন, দুবের মাথায় বসল নতুন পর্যবেক্ষক।    অমিত, যোগীর জোড়া ফলায় মমতাকে ঘায়েলের চেষ্টা বিজেপির।    জয়ের প্রচারে আমতায় রাজনাথ সিং।    ঘাটালে একা কুম্ভ ভারতী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    ভোটের দিনগুলোয় কেন্দ্রীয় নেতাদের এনে কিস্তিমাত করতে কৌশল বিজেপির।


কিশোরী প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি, চন্দ্রকোনায় গ্রেফতার প্রেমিক

আমাদের ভারত, কুমারেশ রায়, ঘাটাল, পশ্চিম মেদিনীপুর, ১৪ সেপ্টেম্বর : কিশোরী প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার মুহুর্তের ছবি মোবাইলে তুলে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার প্রেমিক।ঘটনাটি চন্দ্রকোনা থানার জয়ন্তীপুর এলাকায়। পুলিশ সুত্রে খবর, ধৃত যুবকের নাম কৌশিক দাস। ধৃত প্রেমিকের বাড়ি গোয়ালতোড় থানার কড়াশাই গ্রামে।

কিশোরী মেয়েটি নবম শ্রেণির ছাত্রী। কিশোরীর বাবা গতকাল চন্দ্রকোনা থানায় অভিযোগ করে অভিযুক্ত কৌশিক দাসের বিরুদ্ধে। পুলিশ গতকালই অভিযুক্তকে গ্রেফতার করেছে। আজ দুজনকেই পাঠানো হয় মেদিনীপুর আদালতে। মেদিনীপুরে মেডিক্যাল কলেজে কিশোরীর মেডিকেল টেস্ট করা হবে। এমনটাই পুলিশ সূত্রে খবর।

সূত্রের খবর, অভিযুক্ত যুবকের দিদির বাড়ি কিশোরী মেয়েটির বাড়ির পাশেই। সেই সূত্রে তার সঙ্গে পরিচয় ও প্রেম। যদিও কিশোরীর বাবার অভিযোগ, তার মেয়েকে গত ৭ সেপ্টেম্বর সকালে স্কুল যাওয়ার পথে জোর পূর্বক তুলে নিয়ে যাওয়া হয়। মেয়ে বিকালে স্কুল থেকে বাড়ি না ফিরলে খোঁজাখুজি শুরু করে কিশোরীর পরিবার।

কিশোরীর বাবার অভিযোগ, বিকেলে ছেলেটিই তার মেয়েকে বাড়ি পৌঁছে দিয়ে যায়। আরও অভিযোগ, ওই দিনই ছেলেটি গাড়িতে করে গড়বেতার একটি জঙ্গলে তার মেয়েকে নিয়ে গিয়ে শারীরিক সম্পর্ক করে এবং তার ভিডিও রেকডিং করে। আর সেই ভিডিও হোয়াটস্অ্যাপ সোশাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়। কিশোরীর বাবার আরও অভিযোগ, জোর করে তুলে নিয়ে গিয়ে মাদক যাতীয় পানীয় খাইয়ে মেয়ের সঙ্গে এরকম ঘটনা ঘটানো হয়েছে। অভিযুক্ত ছেলেটিও নাবালক এমনটাই পুলিশ সূত্রে জানা গেছে। ঘটনায় ছেলেটির কঠোর শাস্তির দাবি জানিয়েছে কিশোরীর পরিবার।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of