বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ১৯শেই সাফ তৃণমূল : মোদী।    চিটফান্ড কেলেঙ্কারিতে জেলে যাবেন পার্থ : কৈলাশ বিজয়বর্গীয়    আমি বিজেপির ভয়ানক বিরোধী, কিন্তু এটা উকিলের চোখে ধরা পড়ছে মূর্তি টিএমসিপি ভেঙেছে : অরুণাভ ঘোষ।    মুখ্যমন্ত্রীর প্ররোচনায় নরসংহার শুরু করতে পারে তৃণমূল, রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি বিজেপির।    তৃণমূল বিদ্যাসাগরের মূর্তি যে ভেঙ্গেছে সেখানে পঞ্চ ধাতুর মূর্তি বানিয়ে দেব : ঘোষণা মোদীর।    সারদা নরদা নিয়ে বড় বড় কথা আর চিটফান্ডের মালিকের মাঠে সভা করছে প্রধানমন্ত্রী : মমতা।    কমিশনের নির্দেশ অমান্য ! স্বরাষ্ট্রমন্ত্রকে গরহাজির রাজীব কুমার।    এবার লালবাজারে ডাকা হতে পারেন অমিত শাহকে!    ক্ষুব্ধ ঝাড়গ্রামের নীরব অপেক্ষা ফলাফলের জন্য।    “নারী শিক্ষার দিশারীকে ভূ-লুন্ঠিত হতে হল বাঙালীদের হাতে, এর থেকে লজ্জা কি আছে?”: ক্ষোভ বীরসিংহবাসীর।    রানাঘাটের মত নিশ্চিত আসনেও সিঁদুরে মেঘ দেখছে তৃণমূল।    মহামিছিল করে ভাটপাড়ায় প্রচার শেষ করতে চান মদন।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    নির্বাচনের আগে ভোট পরিস্থিতি খতিয়ে দেখলেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে।


কেন ৩০ এর আগে বিয়ে করতে চান না আলিয়া?

আমাদের ভারত ডেস্ক, ১৪ মার্চ: রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জন এখন বি-টাউনে নতুন কিছু নয়। কাপুর পরিবারের ঘনিষ্ঠ মহল অনুযায়ী মার্চের শেষেই দেশে ফিরতে পারেন ঋষি কাপুর। ছেলে রণবীরের বিয়ের তারিখ পাকা করতেই নাকি আসছেন তিনি। কাপুর ও ভাট এই দুই পরিবার মিলে এপ্রিলেই নাকি নিশ্চিত করে ফেলতে পারে বিয়ের ডেট।

আর সেই ইঙ্গিত এবছর কফি উইথ করণ-এ গিয়ে নিজেই দিয়েছিলেন আলিয়া। তিনি বলেন, “একটা সময় ছিল যখন বিয়ের কথা শুনেই আমি বলতাম হে ভগবান, একদম না ৩০ এর আগে বিয়ে করতেই চাই না। আমি এখন শুধুই অভিনয়ে মন দিতে চাই। তবে, যখন সঠিক মানুষের সঙ্গে আমার পরিচয় হবে, যখন একটা স্বস্তির জায়গা তৈরি হবে তখন বিয়ের জন্য বয়সটা কোনও ব্যাপারই না।” আর আলিয়ার এই কথায় স্পষ্ট যে রণবীর তাঁর জীবনে আসার পর ৩০ শে বিয়ের পরিকল্পনা এখন অতীত।

শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি আলিয়া নিউ ইয়র্কে বাড়ি কেনার প্ল্যান সেরে ফেলেছেন। মা নীতু সিং সেইমতো খোঁজ শুরু করে দিয়েছেন। আর দুই পরিবারের মধ্যে সখ্যতা যে বেশ গাঢ় হয়ে গেছে তা সকলেরই জানা।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of