বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


কেন ৩০ এর আগে বিয়ে করতে চান না আলিয়া?

আমাদের ভারত ডেস্ক, ১৪ মার্চ: রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জন এখন বি-টাউনে নতুন কিছু নয়। কাপুর পরিবারের ঘনিষ্ঠ মহল অনুযায়ী মার্চের শেষেই দেশে ফিরতে পারেন ঋষি কাপুর। ছেলে রণবীরের বিয়ের তারিখ পাকা করতেই নাকি আসছেন তিনি। কাপুর ও ভাট এই দুই পরিবার মিলে এপ্রিলেই নাকি নিশ্চিত করে ফেলতে পারে বিয়ের ডেট।

আর সেই ইঙ্গিত এবছর কফি উইথ করণ-এ গিয়ে নিজেই দিয়েছিলেন আলিয়া। তিনি বলেন, “একটা সময় ছিল যখন বিয়ের কথা শুনেই আমি বলতাম হে ভগবান, একদম না ৩০ এর আগে বিয়ে করতেই চাই না। আমি এখন শুধুই অভিনয়ে মন দিতে চাই। তবে, যখন সঠিক মানুষের সঙ্গে আমার পরিচয় হবে, যখন একটা স্বস্তির জায়গা তৈরি হবে তখন বিয়ের জন্য বয়সটা কোনও ব্যাপারই না।” আর আলিয়ার এই কথায় স্পষ্ট যে রণবীর তাঁর জীবনে আসার পর ৩০ শে বিয়ের পরিকল্পনা এখন অতীত।

শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি আলিয়া নিউ ইয়র্কে বাড়ি কেনার প্ল্যান সেরে ফেলেছেন। মা নীতু সিং সেইমতো খোঁজ শুরু করে দিয়েছেন। আর দুই পরিবারের মধ্যে সখ্যতা যে বেশ গাঢ় হয়ে গেছে তা সকলেরই জানা।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of