যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    তেলেঙ্গানায় ক্ষমতায় আসতে চন্দ্রশেখরকে সমর্থনের প্রস্তাব বিজেপির, শর্ত একটাই ত্যাগ করতে হবে ওয়াইসিকে।    অধ্যাদেশ জারি করে রাম মন্দির নির্মাণের দাবিতে গেরুয়া স্রোত রাজধানীতে।    “সংখ্যালঘু ভোটের জন্য হিন্দু বিদ্বেষী বাংলাদেশি ধর্মগুরুকে সভা করার অনুমতি দিয়েছে রাজ্য”: দিলীপ।    প্রাক্তন কেএলও লিঙ্কম্যানদের তৃণমূলে যোগদান।    কেন চোলাই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না? মন্ত্রিসভার বৈঠকে ক্ষুব্ধ মমতা।    লোকসভার আগে রাজ্যে ৭ হাজার নতুন শিক্ষক পদে নিয়োগ সরকারের।    “বিজেপির রাজ্য গুজরাট, বিহারে মদ নিষিদ্ধ তবে এই বাংলায় কেন তা হচ্ছে না “: মুকুল।    ভুয়ো কল সেন্টার খুলে বিদেশে কোটি টাকার প্রতারণা, পাকড়াও ৪ যুবক।    “শাসক দলের রক্তক্ষয়ী রাজনীতি”: নদিয়ায় বিজেপির রক্তদান শিবির।    আইনজীবী খুনের ঘটনাতেও উঠে আসছে পরকীয়া তত্ত্ব, আটক স্ত্রী।    রোগীমৃত্যুর জেরে বাঙুর হাসপাতালে ভাঙচুর, মারধর চিকিৎসকদের, আটক ৮।    বাড়ি থেকে সংগ্রহশালা, পরিবর্তন হতে চলেছে রাজ কাপুরের জন্মভিটে।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিয়ের পর প্রথম দীপিকা প্রসঙ্গে মুখ খুললেল রণবীর।


বনগাঁয় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী তৃণমূলের দুই পঞ্চায়েত সদস্য

আমাদের ভারত, বনগাঁ, ৯ এপ্রিল: আসন্ন পঞ্চায়েত নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হল তৃণমূলের দুই পঞ্চায়েত সদস্যা। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বনগাঁ ছয়ঘরিয়া পঞ্চায়েতের ২  নম্বর পার্ট ও ৮ নম্বর পার্টে। বিডিও সূত্রের খবর ওই দুই পার্টে মহিলা প্রার্থী জয়ী হয়েছে।  দুনম্বর পার্টে মৌমিতা তরফদার ও আট নম্বর পার্টে মালবিকা রজক।
সূত্রের খবর মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন ছিল সোমবার বিকেল ৫ টা পর্যন্ত। এদিন ছয়ঘরিয়ার পঞ্চায়েতের তৃণমূলের প্রার্থীরা মনোনয়ন জমা দিয়ে এলাকায় ফিরে গিয়ে জানতে পারে বনগাঁ ছয়ঘরিয়া পঞ্চায়েতের ২ নম্বর ও ৮ নম্বর পার্টে বিজেপি, সিপিএম ও কংগ্রেস কোন দলই প্রার্থী দেয়নি। খবর ছড়িয়ে পরায় এলাকা জুড়ে আবীর খেলা ও মিষ্টি মুখ করে তৃণমূল নেতা কর্মীরা। পঞ্চায়ত সূত্রের খবর ছয়ঘরিয়া পঞ্চায়েত এক সময় ছিল সিপিএমের আতুর ঘর। গত পঞ্চায়েত নির্বাচনে সিপিএমের হাত থেকে তা ছিনিয়ে নেয় তৃণমূল। আসন্ন পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলের দখলেই এই পঞ্চায়েত থাকবে বলে দাবি করেন স্থানীয় নেতা কর্মীরা। জানা যায় ছয়ঘরিয়া পঞ্চায়েতে মোট আসন ১৮টি। বিডিও অফিসের ইও সাহেব পরেশ পোদ্দার বলেন  আসন্ন পঞ্চায়েত নির্বাচনে ছয়ঘরিয়া দুনম্বর ও আট নম্বর পার্টে তৃণমূল প্রার্থী ছাড়া অন্য কোন দল মনোনয়ন পত্র জমা দেয়নি। 
জয়ী প্রার্থীরা বলেন, ” এই ভাবে জয়লাভ করতে চাইনি, বিরোধীদের সাথে ভোটের ময়দানে লড়ে জিততে চেয়েছিলাম। কিন্তুু শেষ পাঁচ বছরে মমতা ব্যানার্জির উন্নয়নের সামনে বিরোধীরা কোন প্রার্থী খুজে পায়নি তাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ আমাদের। ”

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of