বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


বনগাঁয় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী তৃণমূলের দুই পঞ্চায়েত সদস্য

আমাদের ভারত, বনগাঁ, ৯ এপ্রিল: আসন্ন পঞ্চায়েত নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হল তৃণমূলের দুই পঞ্চায়েত সদস্যা। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বনগাঁ ছয়ঘরিয়া পঞ্চায়েতের ২  নম্বর পার্ট ও ৮ নম্বর পার্টে। বিডিও সূত্রের খবর ওই দুই পার্টে মহিলা প্রার্থী জয়ী হয়েছে।  দুনম্বর পার্টে মৌমিতা তরফদার ও আট নম্বর পার্টে মালবিকা রজক।
সূত্রের খবর মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন ছিল সোমবার বিকেল ৫ টা পর্যন্ত। এদিন ছয়ঘরিয়ার পঞ্চায়েতের তৃণমূলের প্রার্থীরা মনোনয়ন জমা দিয়ে এলাকায় ফিরে গিয়ে জানতে পারে বনগাঁ ছয়ঘরিয়া পঞ্চায়েতের ২ নম্বর ও ৮ নম্বর পার্টে বিজেপি, সিপিএম ও কংগ্রেস কোন দলই প্রার্থী দেয়নি। খবর ছড়িয়ে পরায় এলাকা জুড়ে আবীর খেলা ও মিষ্টি মুখ করে তৃণমূল নেতা কর্মীরা। পঞ্চায়ত সূত্রের খবর ছয়ঘরিয়া পঞ্চায়েত এক সময় ছিল সিপিএমের আতুর ঘর। গত পঞ্চায়েত নির্বাচনে সিপিএমের হাত থেকে তা ছিনিয়ে নেয় তৃণমূল। আসন্ন পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলের দখলেই এই পঞ্চায়েত থাকবে বলে দাবি করেন স্থানীয় নেতা কর্মীরা। জানা যায় ছয়ঘরিয়া পঞ্চায়েতে মোট আসন ১৮টি। বিডিও অফিসের ইও সাহেব পরেশ পোদ্দার বলেন  আসন্ন পঞ্চায়েত নির্বাচনে ছয়ঘরিয়া দুনম্বর ও আট নম্বর পার্টে তৃণমূল প্রার্থী ছাড়া অন্য কোন দল মনোনয়ন পত্র জমা দেয়নি। 
জয়ী প্রার্থীরা বলেন, ” এই ভাবে জয়লাভ করতে চাইনি, বিরোধীদের সাথে ভোটের ময়দানে লড়ে জিততে চেয়েছিলাম। কিন্তুু শেষ পাঁচ বছরে মমতা ব্যানার্জির উন্নয়নের সামনে বিরোধীরা কোন প্রার্থী খুজে পায়নি তাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ আমাদের। ”

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of