বিশ্বকাপে ফুটবল মাঠে বরাবর‌ই স্বপ্রতিভ ছিলেন ক্রোট প্রসিডেন্ট।    ফরাসীদের বিশ্বকাপ জয়, আনন্দে মাতল চন্দননগর।    বিশ্বকাপের মহারণে মাঠে সাক্ষী থাকলেন মহারাজ।    সমুদ্রে মাছ ধরতে গিয়ে নিখোঁজ তিনটি ট্রলার সহ ১৯ মৎস্যজীবী।    মা মাটি মানুষের সরকার সিন্ডিকেটের ইচ্ছাতেই চলছে : মোদী।    কৃষকদের উন্নতির জন্য বিজেপির অাগে কেউ এত ভাবেনি : মোদী।    মেটিয়াবুরুজে দুর্ঘটনায় মৃত বাবা-মেয়ে, প্রতিবাদে ১০টি গাড়িতে ভাঙচুর ক্ষুব্ধ জনতার।    তৃণমূলের জুলুম থেকে আর কয়েক মাসের মধ্যেই মিলবে মুক্তি : মোদী।     হাতজোড় করে স্বাগত জানালেন মমতা! ধন্যবাদ জানালেন মোদী।    মোদীর সভায় চাঁদোয়া ভেঙ্গে অাহত ৩০।    পুলিশের বাধায় প্রধানমন্ত্রীর সভায় যেতে পারলেন না অনেকে, খড়্গপুরে বিজেপি কর্মীদের হাতে আক্রান্ত পুলিশ।    বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার সিভিক ভলান্টিয়ার।    বজবজে ভাইস চেয়ারম্যান অনুগামীদের বিরুদ্ধে বিজেপি কর্মীদের মারধর,বাড়ি ভাঙ্গচুরের অভিযোগ।    আপনার দিনটি কেমন যাবে জেনে নিন আমাদের দৈনিক রাশিফল থেকে।    চিৎপুরের যাত্রাপাড়ায় বিশেষ গিমিক টেলিভিশন সিরিয়ালের জুটি।    মস্তিষ্কের পুষ্টিতে সুপ অপরিহার্য, বলছেন খাদ্য বিশেষজ্ঞরা।
BREAKING NEWS:
  • ২০১৮ বিশ্বকাপ ফুটবলে জয়ী ফ্রান্স।
  • ফাইনালে ফ্রান্স-৪ ক্রোয়েশিয়া-২
  • তৃতীয় স্থানের খেলায় বেলজিয়াম জয়ী
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


বনগাঁয় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী তৃণমূলের দুই পঞ্চায়েত সদস্য

আমাদের ভারত, বনগাঁ, ৯ এপ্রিল: আসন্ন পঞ্চায়েত নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হল তৃণমূলের দুই পঞ্চায়েত সদস্যা। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বনগাঁ ছয়ঘরিয়া পঞ্চায়েতের ২  নম্বর পার্ট ও ৮ নম্বর পার্টে। বিডিও সূত্রের খবর ওই দুই পার্টে মহিলা প্রার্থী জয়ী হয়েছে।  দুনম্বর পার্টে মৌমিতা তরফদার ও আট নম্বর পার্টে মালবিকা রজক।
সূত্রের খবর মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন ছিল সোমবার বিকেল ৫ টা পর্যন্ত। এদিন ছয়ঘরিয়ার পঞ্চায়েতের তৃণমূলের প্রার্থীরা মনোনয়ন জমা দিয়ে এলাকায় ফিরে গিয়ে জানতে পারে বনগাঁ ছয়ঘরিয়া পঞ্চায়েতের ২ নম্বর ও ৮ নম্বর পার্টে বিজেপি, সিপিএম ও কংগ্রেস কোন দলই প্রার্থী দেয়নি। খবর ছড়িয়ে পরায় এলাকা জুড়ে আবীর খেলা ও মিষ্টি মুখ করে তৃণমূল নেতা কর্মীরা। পঞ্চায়ত সূত্রের খবর ছয়ঘরিয়া পঞ্চায়েত এক সময় ছিল সিপিএমের আতুর ঘর। গত পঞ্চায়েত নির্বাচনে সিপিএমের হাত থেকে তা ছিনিয়ে নেয় তৃণমূল। আসন্ন পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলের দখলেই এই পঞ্চায়েত থাকবে বলে দাবি করেন স্থানীয় নেতা কর্মীরা। জানা যায় ছয়ঘরিয়া পঞ্চায়েতে মোট আসন ১৮টি। বিডিও অফিসের ইও সাহেব পরেশ পোদ্দার বলেন  আসন্ন পঞ্চায়েত নির্বাচনে ছয়ঘরিয়া দুনম্বর ও আট নম্বর পার্টে তৃণমূল প্রার্থী ছাড়া অন্য কোন দল মনোনয়ন পত্র জমা দেয়নি। 
জয়ী প্রার্থীরা বলেন, ” এই ভাবে জয়লাভ করতে চাইনি, বিরোধীদের সাথে ভোটের ময়দানে লড়ে জিততে চেয়েছিলাম। কিন্তুু শেষ পাঁচ বছরে মমতা ব্যানার্জির উন্নয়নের সামনে বিরোধীরা কোন প্রার্থী খুজে পায়নি তাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ আমাদের। ”

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of