এক শিক্ষকের কাছে জোর করে টাকা আদায় করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ৩০ সেপ্টেম্বর: এক শিক্ষককে চরম হেনস্তা করে তার কাছ থেকে জোরপূর্বক টাকা আদায় করার অভিযোগ উঠল নদিয়ার চাকদহের এক যুবকের বিরুদ্ধে। বিষয়টি জানার পর তীব্র প্রতিবাদ জানিয়ে বুধবার চাকদহ থানার সামনে দীর্ঘক্ষণ ধরে বিক্ষোভ দেখালেন বিজেপি কর্মী সমর্থকরা। তারা অভিযুক্ত যুবককে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

বাপি নাথ নামে ওই স্কুল শিক্ষকের বাড়ি চাকদহ পুরসভার ১ নম্বর ওয়ার্ডের শালবনিপাড়া এলাকায়। তিনি বাদকুল্লার বাপুজিনগর হাইস্কুলের একজন শিক্ষক। তার অভিযোগ,’তার স্ত্রী বর্তমানে অসুস্থ। স্ত্রীকে ডাক্তার দেখানোর জন্য তিনি মঙ্গলবার এটিএম থেকে টাকা তুলে বাড়ির দিকে ফিরছিলেন। সেই সময়ে টুটু নামে এক যুবক তাকে জোরপূর্বক ৩ নম্বর ওয়ার্ডের কোনও একটি জায়গায় নিয়ে যেতে বলে। কিছুটা বাধ্য হয়েই তাকে ওই জায়গায় নিয়ে যেতে হয়। এরপর সেখানে গিয়ে ওই যুবক তার মোটর বাইকের চাবি কেড়ে নিয়ে তার কাছে প্রথমে ২০০ টাকা দাবি করে। পরে আরও টাকা দাবি করে। না দিলে খুন করার হুমকি পর্যন্ত দেয়। ভয়ে বাধ্য হয়ে ওই যুবককে মোট ৪০০ টাকা দিতে হয়েছে। এই ঘটনায় তিনি অপমাণিত বোধ করেছেন। তিনি চাকদহ থানা পুলিশের কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন।  দাবি করেছেন, অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করতে হবে।’

এদিকে, একজন শিক্ষকের চরম অপমানিত হওয়ার কথা জানতে পারার পর চাকদহ শহর বিজেপির পক্ষ থেকে  চাকদহ থানার সামনে দীর্ঘক্ষণ ধরে বিক্ষোভ দেখানো হয়। পরে পুলিশি আশ্বাসে প্রায় ঘণ্টাখানেক পর বিক্ষোভ ওঠে। 

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here