কলকাতায় দলের বড় বিক্ষোভ কর্মসূচিতে রাশ টানলেন দিলীপ ঘোষ

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ৩ জুলাই: কলকাতায় দলের বড়ো কর্মসূচজতে রাশ টানলেন দিলীপ ঘোষ। কলকাতায় করোনার গ্রাফ ঊর্ধ্বমুখী। তাই এইসময়ে দলীয় কর্মীদের নিয়ে বিক্ষোভ কর্মসূচি এড়িয়ে যাবার জন্য রাজ্য নেতাদের নির্দেশ দিয়েছেন দিলীপ ঘোষ। পাশাপাশি কলকাতার সাংগঠনিক জেলাগুলিকেও বড় জমায়েত করে বিক্ষোভ কর্মসূচি না করার পরামর্শ দিয়েছেন তিনি।

তবে তৃণমূলের বিরুদ্ধে প্রতিবাদ করতে প্রতীকি আন্দোলন করার কথা জানিয়েছেন। বুধবার যুবমোর্চার মানব বন্ধন কর্মসূচীতে রাশ টেনেছিলেন বিজেপির রাজ্য সভাপতি। যুবমোর্চার এক রাজ্য নেতাকে তিনি জানিয়েছেন, বড় জমায়েত করে মানব বন্ধন করা যাবে না। তবে বিদ্যুৎ নিয়ে রাজ্যের বিরুদ্ধে প্রতীকি আন্দোলন করার কথা যুবমোর্চার রাজ্য নেতৃত্বকে জানিয়েছেন তিনি। তার নির্দেশের পর কলকাতা তো বটেই গোটা রাজ্যে কোথাও বৃহৎ আকারে মানববন্ধন করেনি যুবমোর্চা।
মুখ্যমন্ত্রী কয়েকদিন আগে নিজে সমস্ত রাজনৈতিক দলের কাছে অনুরোধ করেছিলেন জমায়েত করে রাজনৈতিক কর্মসূচি না করতে। তারপরেই দিলীপ ঘোষ বুধবার যুবমোর্চার রাজনৈতিক কর্মসূচিতে রাশ টানেন।

এব্যাপারে দলের যুবমোর্চার সাধারন সম্পাদক তাপস ঘোষ বলেন বিজেপি মানুষের স্বার্থে লড়াই করে। বিদ্যুতের বিল কমানোর দাবি নিয়ে মানুষের জন্য মানববন্ধন কর্মসূচি ঘোষনা করেছিল। কিন্তুু করোনার লড়াইয়ে বিজেপিও শামিল। তাই আমরা শেষপর্যন্ত বৃহৎ মানববন্ধন কর্মসূচি বাতিল করেছি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here