নদিয়াবাসীর পাশে ২৪ ঘণ্টা জেলা পুলিশ

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত, নদীয়া, ১০ এপ্রিল:
করোনার থাবায় প্রতিদিন আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। বাঁচার তাগিদে মানুষ গৃহবন্দি। সেই সময় কর্তব্য পালনে অবিচল পুলিশকর্মীরা। জীবনের ঝুঁকি নিয়ে ২৪ ঘন্টা কাজ করে চলেছেন নদীয়ার বিভিন্ন থানার পুলিশ কর্মীরা।

জনসাধারণের কাছে পুলিশের আবেদন, অকারণে বাড়ির বাইরে বেরোবেন না। প্রয়োজন হলে মাস্ক পরে বাইরে বের হবেন। নিজেদের মধ্যে দূরত্ব বজায় রেখে চলাফেরা করুন।কোনভাবেই সাত জনের বেশি জড়ো হবেন না। নদিয়া জেলা পুলিশ ২৪ ঘণ্টাই আপনাদের পাশে আছে। আমাদের অনেক অসুবিধা আছে তবুও আমরা আপনাদের পাশে আছি। আমরা প্রতিনিয়ত ও আপনাদের সুরক্ষা দেবো। তাই আপনাদের ঐকান্তিক সহযোগিতা আমাদের প্রয়োজন। দয়া করে ঘরে থাকুন। আপনাদের নিজেদের জন্য পরিবারের জন্য বাড়িতে থাকুন। দেশ ও সমাজকে বাঁচাতে ঘরে থাকুন, লকডাউন মেনে চলুন। আমাদের সাহায্য করুন এবং করোনা ভাইরাস প্রতিহত করুন।

মানুষকে সচেতন করলেও তাঁদের পরিবারে রয়েছে নানা সমস্যা। সেই সমস্যা দূরে রেখেই কাজ করে চলেছেন তাঁরা। নদীয়ার কালিগঞ্জ, করিমপুর, নাকাশিপাড়া, ভীমপুর, শান্তিপুর, তাহেরপুরের পুলিশকর্মীদের সাথে কথা বলে জানা গেল, কারও বাড়িতে বৃদ্ধা মা অসুস্থ, কারও স্ত্রী সন্তানসম্ভবা, কিন্তু লকডাউন এর জেরে তাঁরা বাড়িতে যেতে পারছেন না। আবার কারো মুখে আফসোস মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বাবা, হয়তো আর দেখা হবে না। ছেলে হয়ে কিছুই করতে পারলাম না বাবার জন্য। জানি না পরিবারের সঙ্গে আবার কবে দেখা হবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here