পূর্ব মেদিনীপুর জেলার করোনা আক্রান্ত জায়গাগুলি নিয়ে বিশেষ তৎপরতা প্রশাসনের

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ১১ এপ্রিল: রাজ্য সরকার পশ্চিমবঙ্গের কয়েকটি জায়গাকে চিহ্নিত করে প্রশাসনকে সজাগ হতে বলেছেন। সেই সব জায়গায় লকডাউনকে আরো কঠোর ভাবে পালনের কথা বলেছেন মুখ্যমন্ত্রী। রাজ্য সরকারের এই ঘোষণার পর প্রশাসনের তৎপরতা শুরু হয়েছে হলদিয়া, এগরা ও তমলুকের একটি জায়গায়। হলদিয়ার তিনটি জায়গা ডিঘাসিপুর, পাথরবেড়িয়া, দুর্গাচকের ডি ব্লকে শনিবার জেলাশাসক পার্থ ঘোষ, পুলিশ সুপার ইন্দিরা মুখোপাধ্যায়, পৌরসভার চেয়ারম্যান শ্যামল আদক পরিদর্শন করেন, যাতে এই চিহ্নত জায়গাগুতে ১০০ ভাগ লকডাউন কার্যকরি করা যায়। এছাড়াও সমগ্র হলদিয়া জুড়ে শুরু হয়েছে স্যানিটাইজেশনের কাজ। প্রশাসন ড্রোনের মাধ্যমেও নজরদারি শুরু করেছে। সব মিলিয়ে যুদ্ধকালীন তৎপরতায় কাজ করছে প্রশাসন।

অন্যদিকে এগরা এবং তমলুকের চিহ্নিত জায়গাগুলিতে সমান তৎপরতা শুরু হয়েছে। এগরা ও তমলুকের জায়গাগুলি শুক্রবারই প্রশাসনের তরফ থেকে পরিদর্শন করা হয়েছে।
বিশেষ সূত্রে জানা গেছে, এইসব জায়গাগুলিকে মূলত সিল করে দেওয়া হবে। যাতে এসব জায়গা থেকে মানুষজন বাইরে যেতে না পারেন এবং বাইরের মানুষ এইসব জায়গায় না যান। লকডাউনের নিয়মকানুন এই সব জায়গাতে একটু বেশি করেই মানার চেষ্টা করা হবে। পূর্ব মেদিনীপুরের এই তিনটে জায়গার থেকে করোনা আক্রান্ত রোগীর সন্ধান পাওয়া গেছে, তাই এই সিদ্ধান্ত। তবে এসব জায়গার মানুষদের যাতে খাওয়ার জিনিসপত্রের জন্য অসুবিধে না হয় সেই ব্যাপারে দৃষ্টি দিতে বলেছেন মুখ্যমন্ত্রী।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here