মছলন্দপুর থেকে ৬০ কেজি রুপো সহ গ্রেফতার ৩ পাচারকারি

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ২৪ জুন: আন্তর্জাতিক পাচার চক্রের ৩ পান্ডা সহ ৬০ কেজি রুপো উদ্ধার করল মছলন্দপুর ফাঁড়ির ওসি চিন্তামণি নস্কর। মঙ্গলবার রাতে উত্তর ২৪ পরগণার গোবরডাঙ্গা থানার মছলন্দপুর বাসস্ট্যান্ড চত্বর থেকে তাদের পাকড়াও করেন ওই অফিসার। পুলিশ জানিয়েছে পাচারকারীরা সরূপনগর থানার বিথারি এলাকার বাসিন্দা। নাম গপফর সর্দার, ফিরোজ সর্দার ও রাজীব সর্দার।

পুলিশ সূত্রের খবর, মছলন্দপুর বাসস্ট্যান্ড চত্বর থেকে উদ্ধার হল বিপুল পরিমাণে চোরাই রুপোর বাট। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৩৫ লক্ষ টাকা। মঙ্গলবার রাতে ফাঁড়ির ওসি চিন্তামণি নস্কর গোপন সুত্র খবর পেয়ে রাতভর অভিযানে নামেন। মছলন্দপুর বাসস্ট্যান্ড চত্বরে ঢোকার সময় বাজেয়াপ্ত হয়।

পুলিশ জানিয়েছেন, গোপন সূত্রে খবর পেয়ে আগে থেকেই কয়েকজন পুলিশ বাহিনী নিয়ে চিন্তামণিবাবু গোটা মছলন্দপুর এলাকায় নজরদারি চালাচ্ছিলেন। বাসস্ট্যান্ড চত্বরে তিনজনকে সন্দেহ জনক ভাবে ঘোরাঘুরি করতে দেখে আটক করা হয়। তাদের কাছ থেকে তিনটি চটের ব্যাগ পাওয়া যায়। তাতে ৬০ কেজি রুপো পাওয়া যায়। ধৃতরা পুলিশি জেরায় জানিয়েছে এই রুপো বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। পুলিশ তদন্ত করে জানতে পেরেছে ধৃতরা আন্তর্জাতিক পাচার চক্রের সঙ্গে যুক্ত। এর আগেও পুলিশ আধিকারিক চিন্তামণি নস্কর এই এলাকা থেকে বেশ কয়েকজন গাঁজা চক্রের পান্ডাকে গ্রাফতার করেছেন বলে সূত্রের খবর। ধৃতদের বুধবার বারাসত আদালতে তোলা হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here