হুগলীর তেলিনি পাড়া ও মালদার গোষ্ঠী সংঘর্ষের ঘটনা নিয়ে অমিত শাহর দ্বারস্থ হচ্ছে বিজেপি, বললেন লকেট চ্যাটার্জি

আমাদের ভারত, কলকাতা, ১২ মে: হুগলীর তেলিনিপাড়ার সংঘর্ষের ঘটনা নিয়ে অমিত শাহর দ্বারস্থ হচ্ছে বিজেপি। মঙ্গলবার রাজভবনের বাইরে এইকথা জানান, হুগলীর সাংসদ লকেট চ্যাটার্জি। তিনি বলেন, কয়েকদিন ধরে হুগলীর তেলিনি পাড়াতে বিশৃঙ্খলার সৃষ্টি করছে কিছু সমাজবিরোধী। একটি বিশেষ সম্প্রদায়কে তোষামোদ করার জন্য রাজ্য সরকার কোনও ব্যাবস্থা নিচ্ছে না।

লকেট চ্যাটার্জি বলেন, আজও সারাদিন এলাকায় বোমাবাজি হয়। প্রচুর মানুষ বোমাবাজিতে আহত হয়েছেন। বাড়ি ঘরে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। তারপর ভোটের দিকে তাকিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ কোনও ব্যাবস্থা নয়নি বলে অভিযোগ করেন লকেট চ্যাটার্জি। যারা এই ধরণের হামলায় যুক্ত তাদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা গ্রহণ করতে হবে। না হলে রাজ্য বিজেপি লাগাতার রাজ্যের বিরুদ্ধে সরব হবে। পাশাপাশি বর্তমানে তেলিনি পাড়ার ঘটনা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রকের দ্বারস্থ হবে রাজ্য বিজেপি। চিঠি দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রককে গোটা ঘটনা সম্পর্কে অবহিত করা হবে।

তেলিনি পাড়ার ঘটনা নিয়ে হুগলী জেলা প্রশাসনের নামে এদিন নালিশ জানাতে রাজ্যপালের দ্বারস্থ হয় রাজ্য বিজেপির এক প্রতিনিধি দল। প্রতিনিধি দলে ছিলেন হুগলীর সাংসদ লকেট চ্যাটার্জি, ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং, বিজেপির জাতীয় পরিষদের সদস্য মুকুল রায়। তেলিনি পাড়ার ঘটনা কোনও বিচ্ছিন্ন ঘটনা নয় বলে জানান মুকুল রায়। তিনি বলেন, গত দুদিন ধরে হুগলী, মালদা ও ব্যারাকপুরে বার বার গোষ্ঠী সংঘর্ষ চলছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার রাজ্যের আইনশৃঙ্খলা সামলাতে ব্যর্থ বলেও অভিযোগ করেন মুকুল রায়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here