বরানগর পৌরসভার পর এবার কামারহাটিতেও বাজার দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত

প্রতীতি ঘোষ, ব্যারাকপুর, ২৮ এপ্রিল:
দিনদিন বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। উত্তর ২৪ পরগনায় লাগাম ছাড়া অবস্থায় রয়েছে করোনা। এই পরিস্থিতি থেকে কিছুটা মুক্তি পেতে বুধবার সকাল থেকে কামারহাটি পুরসভার সামনে মাইকিং করে এলাকার মানুষদের এ বিষয়ে সচেতন করার কাজ শুরু হলো। দুপুর ৩ টে থেকে সকাল ছয়টা পর্যন্ত সমস্ত বাজার হাট দোকানপাট বন্ধ থাকবে এমনটাই সিদ্ধান্ত নিল কামারহাটি পৌরসভা।

কামারহাটি পৌরসভার পৌর প্রশাসক বিমল সাহা নিজে মাইকিং করে সাধারন মানুষদের সচেতন করেন এবং প্রশাসন ও পৌরসভার নির্দেশ বোঝাতে থাকেন। দুপুর ৩ টে থেকে সকাল ৬ টা পর্যন্ত দোকান পাট ও বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হলেও ওষুধের দোকান এবং অত্যাবশ্যকীয় জিনিস এই আওতার বাইরে থাকবে বলেও জানানো হয়েছে প্রশাসনের তরফ থেকে।

কামারহাটির পৌরসভার স্বাস্থ্য বিভাগের দ্বায়িত্ব প্রাপ্ত
বিমল সাহা বলেন, আগামী কাল বিকাল তিনটে থেকে পরের দিন সকল ছয়টা পর্যন্ত, বাজার, ছোট ছোট দোকানদার যারা ফুটপাতে বসেন সেই সমস্ত দোকানপাট এই বন্ধের আওতায় থাকবে, আর যারা মুখে মাক্স না পরে এলাকায় ঘোরাঘুরি করবেন তাদের জন্য সতর্কবার্তা, পুলিশ তাদেরকে যেকোনো মুহূর্তে আটক করতে পারে, যত সময় পর্যন্ত প্রশাসনের পক্ষ থেকে পুনরায় কোনো নির্দেশিকা না জানানো হচ্ছে সেইসময় পর্যন্ত এই সিদ্ধান্ত বহাল থাকবে। আপনারা এই মহামারী করোনার বিধি নিষেধ মেনেচলুন, সকলে সতর্ক থাকুন, নিজে ভালো থাকুন, অন্যকে ভাল রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *