লোধা মহিলাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

আমাদের ভারত, মেদিনীপুর, ১৩ জানুয়ারি: এক মাঝ বয়সী লোধা মহিলাকে ধর্ষণের অভিযোগে পুলিশ এক যুবককে গ্রেপ্তার করেছে। মেদিনীপুর সদর ব্লকের দেলুয়া এলাকায় ধর্ষণের ঘটনাটি ঘটেছে গত ২ জানুয়ারি।

ধর্ষিতা মহিলার অভিযোগ, ২ জানুয়ারি গুড়গুড়িপাল থানার ফুলপাহাড়ি গ্রামে তিনি বাপের বাড়িতে এসেছিলেন। সেই দিনই পাশের দেলুয়ার জঙ্গলে বেলপাতা পাড়তে যান। সেই সময় জঙ্গলে কয়েকজন যুবককে দেখতে পেয়ে ঐ মহিলা বেলগাছ কোনদিকে আছে জিজ্ঞেস করে। ঐ যুবকরা বেলগাছ দেখানোর নাম করে মহিলাকে গভীর জঙ্গলে নিয়ে গিয়ে জোর করে ধর্ষণ করে বলে অভিযোগ। সেখানে ৪/৫ জন যুবক থাকলেও ৩ জন পালিয়ে যায় এবং বাকি দুজন ঐ মহিলাকে ধর্ষণ করে। চেঁচামেচি করলে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয়। ঘটনার পর ঐ মহিলা গুড়গুড়িপাল থানায় লিখিত অভিযোগ দায়ের করে দুই যুবকের বিরুদ্ধে। মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিশ একজনকে গ্রেপ্তার করে।

এই ঘটনার প্রতিবাদ জানিয়ে এবং দোষীদের গ্রেপ্তারের দাবিতে মেদিনীপুর শহরের লোধা স্মৃতি ভবনে এক ধিক্কার সভার আয়োজন করে লোধা ও শবর কল্যাণ সমিতি। সভা থেকে ধর্ষণকারী দুই যুবকের দৃষ্টান্তমূলক শাস্তি, ধর্ষিতা মহিলাকে ক্ষতিপূরণ, পিছিয়ে পড়া জনজাতির মহিলাদের নিরাপত্তা সুনিশ্চিতের ব্যবস্থা করার দাবি তোলা হয়েছে বলে লোধা শবর কল্যাণ সমিতির নেতা বলাই নায়েক জানিয়েছেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here