রামপুরহাটে করোনায় মৃত ১

আশিস মণ্ডল, রামপুরহাট, ২২ জুলাই: ফের আরও এক করোনা রোগীর মৃত্যু হল রামপুরহাটে। এবার মৃত্যু হল পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের ৭২ বছরের এক প্রৌঢ়ের। মৃত প্রৌঢ়র রামপুরহাট পুরসভার ১০ নম্বর ওয়ার্ডে কাপড় সেলাইয়ের সুতোর দোকান রয়েছে। দিন কয়েক আগে তিনি ব্যবসার কাজে কলকাতা গিয়েছিলেন। সেখান থেকে ফিরেই অসুস্থ হয়ে পড়েন।

প্রথমে হোমিওপ্যাথি ডাক্তার দেখান। তাতে সুস্থ না হওয়ায় তিনজন চিকিৎসককে দেখান। শেষে করোনা পরীক্ষা করাতে গেলে রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতাল তার লালারস সংগ্রহ করে তাঁকে আইসোলেশন ক্যাম্পে রাখেন। মঙ্গলবার তার করোনা পজিটিভ আসে। এরপরেই তাকে রামপুরহাট কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সকালে সেখানেই তার মৃত্যু হয়। তার মৃত্যুর পর বাড়ি এবং দোকান সিল করে দেওয়া হয়েছে।

এদিকে প্রৌঢ়র করোনা ধরা পড়ায় তার পরিবারের সাত জনকে খরবনা গ্রামের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। কিন্তু তাদের অভিযোগ, কোয়ারেন্টাইন সেন্টারে বিদ্যুৎ নেই। বাথরুম নেই বললেই চলে। খাবার দেওয়া হচ্ছে না। পানীয় জলের কোন ব্যবস্থা নেই। মোবাইল বন্ধ থাকায় এনিয়ে কোন প্রতিক্রিয়া জানা যায়নি বিডিওর।

এদিকে রামপুরহাট মহকুমায় আরও সাত জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। তার মধ্যে রামপুরহাট পুরসভার ৫ নম্বর ওয়ার্ডে ২ জন ৯ নম্বর ওয়ার্ডে ১ জন রয়েছেন। এছাড়া রামপুরহাটের বগটুই গ্রামে ১, ময়ূরেশ্বর ১ নম্বর ব্লক, নলহাটি ২ নম্বর ব্লক ও মুরারই ১ নম্বর ব্লকে একজন করে রয়েছে। তাদের রামপুরহাট কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here