রাতে প্রদীপ জ্বালানোয় গোটা গ্রামে দুষ্কৃতিদের তাণ্ডব, আউশগ্রামে ১০টি বাড়ি ভাঙ্গচুর

আমাদের ভারত, পূর্ব বর্ধমান, ৬ এপ্রিল: করোনার বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াইয়ের ডাক দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রতীকি লড়াই হিসাবে রবিবার ঘরের আলো নিভিয়ে মোমবাতি জ্বালানোর আহ্বানে সাড়া দিয়ে আউশগ্রাম ১নং ব্লকের বিল্বগ্রাম পঞ্চায়েতের ভোঁতা গ্রামে রাত ৯টা থেকে আলো নিভিয়ে দিয়েছিলেন গ্রামের মানুষজন। এই ঘটনাকে কেন্দ্র করে রবিবার রাতে রনক্ষেত্রের চেহারা নেয় আউশগ্রামের ভোঁতা গ্রাম। গ্রামের প্রায় ১০টি বাড়ি ভাঙ্গচুর করা হয়। ঘটনার প্রতিবাদে সরব হয়েছে হিন্দু জাগরণ মঞ্চ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে গ্রামের মেন জাম্পার বন্ধ করে দেন গ্রামের কিছু মানুষ। জাম্পার কেন বন্ধ করেছে তার প্রতিবাদ জানাতে তাদের কাছে যান অন্য গোষ্ঠী। তাঁদের কাছে জাম্বার বন্ধের কারণ নিয়ে শুরু হয় বচসা। সূত্রের খবর, পরে একদল দুষ্কৃতি গোটা গ্রামে তান্ডব চালায় বলে অভিযোগ। তারা রাতের অন্ধকারে বেশ কয়েকটি বাড়িতে চড়াও হয়ে হামলা চালায় ও ভাঙ্গচুর করে। পাশাপাশি কয়েকটি মন্দিরেও হামলা চালায় বলে জানা গিয়েছে।

বরিবার রাতে এই ঘটনার খবর পেয়ে আউশগ্রাম থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয়। এই ঘটনায় পুলিশ ১০ জনকে গ্রেফতার করেছে। ঘটনার প্রতিবাদে সরব হয়েছে হিন্দু জাগরণ মঞ্চ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here