জাঙ্গিপাড়ায় বিজেপির গড়ে ভাঙন, তৃণমূলে যোগ দিলেন ১০০০ জন

আমাদের ভারত, হুগলী, ১০ জুন: গতকাল অমিত শাহের ভার্চুয়াল সভার পরদিনই জাঙ্গিপাড়া ব্লকে বিজেপির গড়ে ভাঙন। বুধবার বিকালে ব্লকের রসিদপুর দলীয় কার্যালয়ে বিজেপির এক হাজার জন দলীয় কর্মী ও নেতৃত্ব তণমূল কংগ্রেসে যোগদান করে। জাঙ্গিপাড়া ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি তমাল শোভন চন্দ্রের নেতৃত্বে জাঙ্গিপাড়ার বিধায়ক স্নেহাশীষ চক্রবর্তী ও জেলা সভাপতি দিলীপ যাদবের উপস্থিতিতে দলীয় পতাকা তুলে দেওয়া হয় বিজেপি কর্মীদের হাতে।

সম্প্রতি এই রসিদপুর গ্রাম থেকে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেছিল। কিন্তু করোনা আবহাওয়া ও আমফানে ক্ষতিগ্রস্থ পরিবারদের পাশে বিজেপি নেতাদের দেখা যায়নি ব্লকের কোনো গ্রামে। মেলেনি কোনো ত্রাণ সামগ্রী। তাই বিজেপি দলের নেতাদের প্রতি আস্থা না থাকায় পুনরায় তৃণমূল কংগ্রেসে এই যোগদান বলে জানিয়েছে যোগদানকারীরা।

২০২১ সালে রাজ্যে বিজেপি ক্ষমতায় আসার জন্য যে প্রচার শুরু করেছে, তাতে কোনও লাভ হবে না বলে জানিয়েছে জেলা সভাপতি দিলীপ যাদব। তিনি আরো জানিয়েছেন, রাজ্যে বিজেপি মিথ্যা অপপ্রচার করলেও রাজ্যের জনগণ মুখ্যমন্ত্রীর উন্নয়নের পক্ষেই রায় দেবেন।

পাশাপাশি বিধায়ক স্নেহাশীষ চক্রবর্তী বলেন, জাঙ্গিপাড়া ব্লকে রাজ্যের উন্নয়নের সবকটি প্রকল্পের আওতায় আনা হয়েছে গ্রামের মানুষজনকে। ব্লকের প্রতিটি গ্রাম পঞ্চায়েতে ১০০ দিনের কাজের সুযোগ দেওয়া হয়েছে। কৃষি থেকে গ্রামীন ক্ষুদ্রশিল্পে জোয়ার আনা হয়েছে। ফলে মানুষের আস্থা রয়েছে মুখ্যমন্ত্রীর উপর।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here