আশার বার্তা! গত ২৪ ঘন্টায় করোনা থেকে সুস্থ ১০৭৪ জন, পরিসংখ্যানের নিরীখে আজ পর্যন্ত এটাই সর্বোচ্চ

আমাদের ভারত, ৪ মে :এতদিন দেশ সবচেয়ে বেশি করোনায় মৃত্যুর সংখ্যা দেখেছে। তবে আজ দেখলো করোনায় সবচেয়ে বেশি সুস্থ হয়ে ওঠার সংখ্যা। গত ২৪ ঘন্টায় করোনার সঙ্গে লড়াই করে সুস্থ হয়েছেন ১০৭৪ জন মানুষ। যা আজ পর্যন্ত সর্বোচ্চ।

বিশ্বজুড়ে করোনা মহামারীর আতঙ্কে ভুগছে মানুষ। প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা। মৃতের সংখ্যা কপালে ভাঁজ ফেলেছে। কিন্তু তারই মধ্যে এবার আশার আলো দেখা গেল। গত ২৪ ঘন্টায় সবথেকে বেশি মানুষ করোনার সঙ্গে লড়াই করে সুস্থ হয়ে ফিরলেন বাড়িতে।
স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য বলছে, গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১০৭৪ জন করোনা আক্রান্ত।

প্রতিদিনের মতোই কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের তরফে এদিনের সাংবাদিক সম্মেলন করা হয়। তবে এদিনের সাংবাদিক সম্মেলনে মন্ত্রকের দেওয়া পরিসংখ্যানকিছুটা হলেও আশা দেখালো। মন্ত্রকের যুগ্মসচিব লব আগারওয়াল জানান, গত ২৪ঘণ্টায় সবচেয়ে বেশি সংখ্যক মানুষ করোনার সঙ্গে যুদ্ধে সফল হয়ে সুস্থ হয়েছেন। মোট ১০৭৪ জন ২৪ ঘন্টায় সুস্থ হয়ে উঠেছেন।

২৪ ঘন্টায় সুস্থ হয়ে ওঠার নিরিখে সংখ্যায় এ পর্যন্ত এটাই সবচেয়ে বেশি। এখনো পর্যন্ত দেশে মোট করোনাই সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা ১১৭০৬। করোনা থেকে সুস্থ হয়ে ওঠার হার ২৭.৫২ শতাংশ।

সুস্থ হওয়ার এই পরিসংখ্যান কি লক ডাউনের সুফল? এই প্রশ্নের এখনো কোনো উত্তর দেয়নি স্বাস্থ্যমন্ত্রক। আজ পর্যন্ত দেশে করোনায় মোট আক্রান্তের সংখ্যা ৪২ হাজার ৫৩৩ বলে জানিয়েছে মন্ত্রক।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here