আলিপুরদুয়ারে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১১,০৬১ জন

আমাদের ভারত, আলিপুরদুয়ার, ২ এপ্রিল: আলিপুরদুয়ার জেলায় হোম কোয়ারেন্টাইন ও হাঁসপাতাল কোয়ারেন্টাইন সেন্টারে লোকসংখ্যা সামান্য বেড়েছে। বৃহস্পতিবার জেলা স্বাস্থ্য দফতরের তরফে জারি হওয়া বুলেটিনে জানানো হয়েছে, বুধবার জেলায় নতুন করে ৩২৫ জন মানুষকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এনিয়ে জেলায় এখনও পর্যন্ত মোট ১১,০৬১ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

অন্যদিকে, বুধবার পর্যন্ত হাসপাতালের কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয়েছে ৮২ জনকে। আর বুধবার পর্যন্ত আইসোলেশনে আট জনকে পাঠানো হলেও ১ এপ্রিল তাদের মধ্যে ৩ জনকে কোনরকম উপসর্গ নাথাকায় ছেড়ে দেওয়া হয়েছে। এদের মধ্যে ৭ জনের সোয়াব পরীক্ষার জন্য পাঠানো হলেও ইতিমধ্যে তার থেকে পাঁচ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। জেলা স্বাস্থ্য দফতরের উপ মুখ্য স্বাস্থ্য আধিকারিক সুবর্ণ গোস্বামী জানিয়েছেন, “করোনা মোকাবিলায় জেলা জুড়ে জোরদার কাজ চলছে।আমার সতর্ক আছি।”

এদিকে এদিন দমকল বিভাগের তরফে জেলা প্রশাসনিক ভবন ডুয়ার্স কন্যা সহ জেলাসদরের বিভিন্ন এলাকায় স্যানিটাইজেশনের কাজ করা হয়। আবার আলিপুরদুয়ার ইন্ডোর স্টেডিয়ামে তৈরী অস্থায়ী কোয়ারেন্টাইন সেন্টারে আলিপুরদুয়ার টাউন ব্যাবসায়ী সমিতির তরফে ৫০টি করে তোষক, বালিশ এবং বিছানার চাদর তুলে দেওয়া হয়। একইসাথে আলিপুরদুয়ার ডেকোরেটার্স অ্যাসোসিয়েশনের তরফে ২০০০সার্জিক্যাল মাস্ক জেলা প্রশাসনের হাতে তুলে দেওয়া হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here