সোশ্যাল মিডিয়ায় নূপুর শর্মাকে সমর্থন করায় মহারাষ্ট্রে ১৪ জন মিলে তলোয়ার, লাঠি, হকিস্টিক দিয়ে বেধড়ক মারল যুবককে

আমাদের ভারত, ৭ আগস্ট: সেই বিতর্কিত ঘটনার কয়েক মাস কেটে গেলেও হিংসা কিছুতেই থামছে না। নূপুর শর্মার মন্তব্যকে সমর্থন করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার অভিযোগে তলোয়ার এবং হকি স্টিক নিয়ে এক যুবকের উপর চড়াও হয় ১৪ জন মুসলিম যুবকের দল। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার।

মহারাষ্ট্রের আহমেদ নগরে একসাথে দল বেঁধে এসে আক্রমণ চালানো হয় ২৩ বছরের প্রতীক ওরফে সানি রাজেন্দ্র পাওয়ারের ওপর। তার মাথায়, হাতে ও শরীরের অন্যান্য অংশে গভীর চোট রয়েছে। আপাতত একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছে সে। ঘটনায় অভিযুক্ত ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে আকাবায় চৌকে একটি ওষুধের দোকানের সামনে দিয়ে যাচ্ছিল প্রতীক ও তার বন্ধু অমিত মানে। সেই সময় কয়েকটি বাইকে করে এসে তলোয়ার, লাঠি, হকিস্টিক নিয়ে তাদের উপর চড়াও হয় ১৪ জন মুসলিম যুবক। নবিকে নিয়ে বিজেপি নেত্রী নূপুর শর্মার মন্তব্যকে সমর্থন কেন করেছেন প্রতীক? এই অভিযোগে তাকে ব্যাপক মারধর করা হয়। ঘটনায় গুরুতর আহত হন প্রতীক। পরে থানায় অভিযোগ দায়ের করে অমিত।

এর আগে নুপুর শর্মার মন্তব্য ঘিরে নবির অপমানের বদলা নিতে রাজস্থানের উদয়পুরে কানাইয়ালাল নামে এক দর্জিকে গলা কেটে খুন করেছিল দুই মুসলিম ব্যক্তি। একই কারণে মহারাষ্ট্রের অমরাবতীর ফার্মাসিস্ট উমেশ কোলহেকেও ছুরি দিয়ে কুপিয়ে খুন করা হয়েছিল।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here